টিপস

হোন্ডা হর্নেট ১৬০আর দাম, ফিচার, রিভিউ, স্পেসিফিকেশন [বিস্তারিত]

প্রিয় পাঠক বন্ধু আজকের আলোচনায় আমরা হোন্ডা কোম্পানির জনপ্রিয় একটি মোটরসাইকেলের বিষয়ে সমস্ত তথ্য প্রদান করব। বর্তমান সময়ে মোটরসাইকেল গুলোর জনপ্রিয়তা রয়েছে ব্যাপক। অনেকেই মোটরসাইকেল ক্রয়ের পূর্বে মোটরসাইকেল সম্পর্কে সমস্ত বিষয় সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে থাকেন। তারই ধারাবাহিকতায় আজকের আলোচনায় আমরা জনপ্রিয় একটি মোটরসাইকেল কোম্পানি অর্থাৎ হোন্ডা কোম্পানির একটি নতুন মোটরসাইকেলের বিষয়ে সমস্ত তথ্য প্রদান করব যার মাধ্যমে আপনি এই মোটরসাইকেলের বিষয়ে সমস্ত তথ্য জানার মাধ্যমে সিদ্ধান্ত গ্রহন করতে পারবেন এই মোটরসাইকেলটি আপনার জন্য কেমন হবে ।

প্রতিদিন বিপুলসংখ্যক মানুষ মোটরসাইকেল ক্রয় করে থাকেন। তবে একেক ব্যক্তি একেক বিষয়ের উপর ভিত্তি করে মোটরসাইকেল পছন্দ করে থাকেন অর্থাৎ মোটরসাইকেল নির্ধারণ করে থাকেন নিজের জন্য। অনেকেই মোটরসাইকেলের ডিজাইন এর উপর ভিত্তি করে মোটরসাইকেল ক্রয় করে থাকেন । এক্ষেত্রে হোন্ডা হর্নেট বেশ সুন্দর ডিজাইন এর মাধ্যমে বাজারে এসেছে। আপনারা যারা সুন্দর ডিজাইনের একটি মোটরসাইকেল ক্রয় করতে আগ্রহী তারা অবশ্যই আপনাদের পছন্দের তালিকায় হোন্ডা হর্নেট ১৬০আর রাখতে পারেন। এছাড়াও এই মোটরসাইকেলটি যে বিষয়গুলো অফার করছে সে সমস্ত বিষয় সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে। এছাড়াও এর এবিএস নন এভিএস ভার্সন রয়েছে সকল ভার্সনের মূল্যসহ সমস্ত বিষয়ে বিস্তারিত তথ্য প্রদান করা হবে অবশ্যই আপনার মোটরসাইকেল ক্রয় এর কথা ভাবলে মোটরসাইকেলের বিষয়ে সমস্ত তথ্য জানার পরেই সিদ্ধান্ত গ্রহণ করবেন।

হোন্ডা হর্নেট ১৬০আর

এটি হোন্ডা কোম্পানির নতুন মোটরসাইকেল গুলোর মধ্যে একটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এই বাইক অর্থাৎ মোটরসাইকেল । এর ডিজাইন ও পারফর্মেন্স এর উপর বিবেচনা করে অনেকেই এই বাইকটি ক্রয় করছেন । দারুন ডিজাইন ও পারফর্মেন্স এর মাধ্যমে তাদের মন জয় করেছেন পাশাপাশি মাইলেজ ও ব্রেকিং সিস্টেম রয়েছে অসম্ভব ভালো । এই মোটরসাইকেলটি বাজারে আসার কিছুদিন পরেই এবিএস ব্রেকিং সিস্টেম এভেলেবেল হয় । আপনি চাইলে এই ব্যক্তির এবিএস ভার্সন ক্রয় করতে পারেন এবিএস ভার্সনের দাম সহ মাইলেজ ও সমস্ত বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্যগুলো নিচে প্রদান করা হবে যেগুলো সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে অবশ্যই ।

হোন্ডা হর্নেট ১৬০আর প্রাইস ও স্পেসিফিকেশন

মোটরসাইকেলের দাম সহ মোটরসাইকেল ক্রয়ের পূর্বে যে সমস্ত বিষয় সম্পর্কে জানা প্রয়োজন সেই সকল বিষয়ে তথ্য প্রদান করা হবে এখানে। আপনারা যারা এই মোটরসাইকেলটি ক্রয় করার কথা ভাবছেন তারা অবশ্যই মোটরসাইকেলের বিষয়ে আমাদের প্রধান কিছু তথ্য গুলো সম্পর্কে জানুন আমরা অফিশিয়াল ভাবে এই তথ্যগুলো সংগ্রহ করেছে এক্ষেত্রে অবশ্যই সঠিক তথ্য সম্পর্কে জানতে পারছেন হোন্ডা হর্নেট ১৬০আর আমাদের জন্য যা যা অফার করছে তা নিচে তুলে ধরা হলো :

সর্বোচ্চ শক্তি 15.04 bhp @ 8,500 rpm
সর্বোচ্চ টর্ক 14.76 Nm @ 6,500 rpm
এমিশন টাইপ পাওয়া যায়নি
ইঞ্জিন 162.71 cc
সিলিন্ডারের সংখ্যা 1
বোর 57 মিমি
স্ট্রোক 63 মিমি
সিলিন্ডারে ভাল্ভের সংখ্যা 2
কমপ্রেশন অনুপাত পাওয়া যায়নি
ইগনিশন ডিজিটাল সিডিআই
কুলিং সিস্টেম ঠান্ডা বাতাস
ট্রান্সমিশন 5 স্পিড ম্যানুয়াল
ক্লাচ ভেজা মাল্টিপ্লেট
তেল সরবরাহ ব্যবস্থা কার্বুরেটর
জ্বালানী সক্ষমতা 12 লিটার
রিজার্ভ ট্যাঙ্ক 1.5 লিটার
মাইলেজ 50 kmpl
সর্বোচ্চ গতি 110 কিমি প্রতি ঘণ্টা
সামনের ব্রেক ডিস্ক
সামনের ব্রেকের পরিধি 276 মিমি
পেছনের ব্রেক ড্রাম
পেছনের ব্রেকের পরিধি 130 মিমি
ক্যালিপার টাইপ ফ্রন্ট-2 পিস্টন রিয়ার-সিঙ্গেল পিস্টন
সামনের চাকার সাইজ 17 ইঞ্চি
পেছনের চাকার সাইজ পাওয়া যায়নি
সামনের টায়ার সাইজ 100/80-17
পেছনের টায়ার সাইজ 140/70-17
টায়ার টাইপ টিউবলেস
রেডিয়াল টায়ার? হ্যাঁ
চাকার টাইপ খাদ
সামনের সাসপেনশন টেলিস্কোপিক
পেছনের সাসপেনশন মনোশক
ওজন 138 কেজি
দৈর্ঘ্য 2,041 মিমি
প্রস্থ 783 মিমি
উচ্চতা 1,067 মিমি
হুইল বেইজ 1,345 মিমি
গ্রাউন্ড ক্লিয়ারেন্স 164 মিমি
অডোমিটার পাওয়া যায়নি
পেছনের পাদানি হ্যাঁ
ইউএসবি চার্জিং পোর্ট পাওয়া যায়নি
স্পিডোমিটার ডিজিটাল
তেল পরিমাপক হ্যাঁ
টেকোমিটার ডিজিটাল
ট্রিপমিটার এর সংখ্যা 2
ট্রিপমিটার ডিজিটাল
তেল কমার সংকেত? হ্যাঁ
তেল কমার সংকেত? না
ব্যাটারি কমার সংকেত না
স্টার্টিং বৈদ্যুতিক স্টার্ট
কিল সুইচ না
ঘড়ি হ্যাঁ
ইলেকট্রিক সিস্টেম 12V
ব্যাটারির সক্ষমতা 12V – 4Ah (MF)
হেডলাইট প্রচলিত বাল্ব এবং প্রতিফলক
পেছনের লাইট LED টেইল ল্যাম্প
সিগনাল লাইট হ্যাঁ
পাস সুইচ হ্যাঁ
বাড়তি ফিচার পাওয়া যায়নি

হোন্ডা হর্নেট ১৬০আর এবিএস প্রাইস

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button