মোবাইল

৬০০ টাকার মধ্যে মোবাইল

প্রিয় ভিউয়ার্স আপনাদেরকে আমাদের পেজে স্বাগতম। আজ আমরা আপনাদের সামনে শেয়ার করতে এসেছি ৬০০ টাকার মধ্যে মোবাইল এ সম্পর্কে। আপনারা হয়তো অনেকেই খুজতেছেন কম দামি মোবাইল এজন্য বিভিন্ন পেজের ভিজিট করতেছেন। আর আপনাদের মূল্যবান সময়কে নষ্ট করতেছেন। তাই আপনাদের মূল্যবান সময়ের কথা ভেবে আজ আমরা আপনাদের জন্য এই পোস্টটি সাজিয়েছি। এই পোস্টটি ভিজিট করলেই আপনি পেয়ে যাবেন আপনার সাধ্যের মধ্যে পছন্দমত নতুন মোবাইল অর্থাৎ ৬০০ টাকা বাজেটের মধ্যে আপনি আপনার পছন্দের মোবাইলটি ক্রয় করতে পারবেন।

আপনার বাজেটের মধ্যে আমরা নিয়ে এসেছি দুইটি মোবাইল একটি হচ্ছে winmax wx13 , winmax w3। Maximus M79এ তিনটি মোবাইল আমরা আপনার বাজেটের মধ্যে কিনতে পারবেন বলে নিয়ে এসেছি। আশা রাখছি, আমাদের দেওয়াই মোবাইল দুইটি আপনার পছন্দ হবে। আপনারা অনেকেই হয়তো বিস্ময়কর হয়ে পড়েছেন যে এত কম দামে নতুন মোবাইল কিভাবে সম্ভব। আসলেই সম্ভব এটা নিয়ে বিস্ময়কর কোন ব্যাপার নয় শুধু খুঁজতে হবে। আর আপনাদের খোজাকে আমরা আরো বেশি সহযোগিতা করার জন্য এই পোস্টে সাজিয়েছি। আপনাদের জন্য দুইটি মোবাইল সাধ্যের মধ্যে। আপনারা অনেকেই হয়তো বা আপনাদের সাধ্য কম অর্থাৎ বাজেট কম কিন্তু ভালো এবং নতুন মোবাইল ব্যবহার করতে চান। বিশেষ করে তাদের জন্য আমাদের এই পোস্টটি।

৬০০ টাকার মধ্যে যে বাটন মোবাইল ২০২৩

৬০০ টাকার মধ্যে আপনি যে মোবাইল কিনতে পারবেন। আমরা চেষ্টা করেছি, সেই মোবাইল সম্পর্কে আপনাদের সাথে শেয়ার করার। আমরা অনেক খুঁজে আপনাদের জন্য তিনটি মোবাইল নিয়ে এসেছি। মোবাইল তিনটি হলঃ

১/ winmax wx13-625
২/winmax w3-680
৩/Maximus M79 -750

১/Winmax wx 13: এখন আপনাদের সামনে আমরা যে বাটন মোবাইলটির কথা বলতে চাচ্ছি সেটি হচ্ছে winmax wx13। ফোনটিতে রয়েছে ২.৪ ইঞ্চি ডিসপ্লে। ফোনে ব্যাটারি রয়েছে ১২০০ এম্পিয়ার। ফোনের ভিতরে অপারেটিং সিস্টেম চালু রয়েছে। ফোনের লঞ্চিং ডেট মে মার্চ ২০২১। এ মোবাইলটি আপনি কিনতে পারবেন ৬২৫ টাকা দিয়ে মাত্র।

২/winmax w3: এখন আমরা যে বাটন মোবাইল সম্পর্কে বলতে এসেছি। সেটি হল winmax w3। এতে রয়েছে ১.৮ ইঞ্চি ডিসপ্লে। অপারেটিং সিস্টেমের ফিচার চালু আছে ফোনের ভিতরে। ফোনটিতে ব্যাটারি আছে ১০৫০ অ্যাম্পিয়ার। এই মোবাইল ফোনটি বাজারে এসেছে ২০২৩ সালে মার্চ মাসে। ৬৮০ টাকা প্রদান করে আপনি যেকোন দোকান মোবাইল ফোনটি কিনে নিতে পারবেন।

৩/Maximus M79: এখন আমরা যে বাটন মোবাইল সম্পর্কে বলতে এসেছি। সেটি হচ্ছে Maximus M79। এতে রয়েছে অন ১.৭১ ডিসপ্লে। ফোনটির ভিতরে অপারেটিং সিস্টেম চালু আছে। ফোনটিতে রয়েছে ১০০০ এমএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি। ব্যাটারি থেকে আপনি পাবেন ৮ থেকে ১০ ঘন্টা সার্ভিস। থেকে আপনি সব ধরনের সার্ভিস পাবেন টর্চ লাইট পাবেন ব্ল্যাকলিস্ট পাবেন এবং বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা পেয়ে থাকবেন।

সর্ব পরিশেষে বলতে চাচ্ছি যে, এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।আমরা এতক্ষণ চেষ্টা করছি আপনাদের মাঝে তুলে ধরার জন্য ৬০০ টাকার মধ্যে যে মোবাইল ফোন গুলো আপনারা কিনে নিয়ে আপনাদের প্রয়োজনে ব্যবহার করতে পারবেন। এমন কিছুই তথ্য দিয়ে পোস্টটি সাজিয়েছি। আশা করছি, আমাদের দেওয়া তথ্যটি আপনাদের বাস্তবিক জীবনে খুব কাজে লাগবে। আপনারা এই তথ্য থেকে আপনাদের প্রয়োজনীয় ফোনটি যে কোন দোকান হতে কি ক্রয় করে নিতে পারবেন আপনাদের বাজেটের মধ্যেই। তবে আজ আর নয় আবার অন্য কোনদিন অন্য কোন পোস্ট নিয়ে আপনাদের সঙ্গে দেখা হবে। সে পর্যন্ত আপনারা সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আপনাদের দীর্ঘায়ু কামনা করছি আল্লাহ হাফেজ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button