টেলিকম

প্রতিদিন ৫০ মিনিট কথা বলুন বিনামূল্যে [অ্যাপ থেকে]

প্রতিদিন 10 থেকে 50 মিনিট ফ্রি কথা বলুন যে কোন মোবাইল নাম্বারে। এর জন্য পয়েন্ট অর্জন করতে হবে সহজ কিছু ধাপ অনুসরণ করে। এছাড়াও বাংলাদেশের যেকোন মোবাইলে কথা বলুন 40 পয়সা মিনিট দিন রাত 24 ঘণ্টা। অ্যাপ থেকে অ্যাপে কথা বলা যাবে একদম ফ্রি। হাই কোয়ালিটি কলের জন্য আমরা নিয়ে এসেছি দারুন একটি মোবাইল অ্যাপ। এই অ্যাপের মাধ্যমে আপনি বাংলাদেশের যে কোন স্মার্ট ফোনে কল করতে পারবেন একদম বিনামূল্যে সাথে যেকোনো মোবাইল নাম্বারে কথা বলতে পারবেন 40 পয়সা প্রতি মিনিট-এ।

আপনি দেশের যেকোনো প্রান্ত থেকে কিংবা দেশের বাইরের যে কোনো স্থান থেকে কল করতে পারবেন এই অ্যাপের মাধ্যমে। আপনার জন্য ইন্টারনেট সংযোগ বাধ্যতামূলক কিন্তু আপনি যে নাম্বারগুলোতে কল করবেন তাদের জন্য ইন্টারনেট সংযোগ বাধ্যতামূলক নয়। এজন্য এই অ্যাপ ব্যবহার করে আপনি বাংলাদেশের যে কোন মোবাইলে কথা বলতে পারবেন যেকোন সময়।

অ্যাপ ইনস্টল অফার জুন 2022

প্রথমবার অ্যাপ ইন্সটল করলেই পাবেন 100 মিনিট বোনাস। 100 মিনিট ব্যবহার করা যাবে বাংলাদেশের যেকোনো মোবাইল নাম্বারে 30 দিন মেয়াদে। অ্যাপ ইন্সটল করে রেজিস্ট্রেশন বাটন এ ক্লিক করুন এবং আপনার সঠিক তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করুন। আপনার জাতীয় পরিচয় পত্র কিংবা পাসপোর্ট এর তথ্য দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন। সর্বোচ্চ 24 ঘন্টার মধ্যে আপনার তথ্য যাচাই করা হবে। আপনি সঠিক তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করে থাকলে 100 মিনিট বোনাস পাবেন যা বাংলাদেশের যেকোনো নাম্বার এ কথা বলার জন্য ব্যবহার করা যাবে।

আইপি কলিং অ্যাপ 2022

আইপি কলিং আব্বা ইন্টারনেটভিত্তিক কলিং অ্যাপ বর্তমানে একটি জনপ্রিয় মোবাইল অ্যাপ। এখন আপনি আপনার স্মার্ট ফোনে কোন সিম কার্ড ছাড়াই কথা বলতে পারবেন দেশ-বিদেশের বিভিন্ন মোবাইল নাম্বারে। অ্যাপ থেকে উচ্চক্ষমতাসম্পন্ন কল করতে পারবেন একদম বিনামূল্যে। এজন্য উভয়কে অ্যাপ ব্যবহার করতে হবে এবং পরস্পর সংযুক্ত থাকতে হবে। এছাড়াও অ্যাপ থেকে কথা বলা যাবে পৃথিবীর যে কোন মোবাইল নাম্বারে একেবারে সীমিত কল রেটে। আপনার কাঙ্খিত নাম্বারটিতে করা মাত্রই আপনি দেখতে পাবেন সেই নাম্বারে কল করার খরচ।

নিজের নাম্বার গোপন করে কথা বলুন যেকোনো মোবাইলে

এই অ্যাপ ব্যবহার করে আপনি আপনার নিজের মোবাইল নাম্বার ব্যবহার করে কথা বলতে পারবেন। এছাড়াও আপনি নিজের নাম্বার গোপন করে একেকবার একেকটি নাম্বার ব্যবহার করে কল করতে পারবেন যেকোন নাম্বারে। অপরিচিত নাম্বার ফিচারটি সকলের জন্য উপলব্ধ। তাই প্রতিবার কল করার সময় আপনাকে নোটিফিকেশন দেখানো হবে যে আপনি আপনার নিজের নাম্বার ব্যবহার করে কল করতে চান নাকি অপরিচিত নাম্বার থেকে কল করতে চান। আপনি আপনার নিজের নাম্বার গোপন রাখতে চাইলে অপরিচিত নাম্বার নির্বাচন করে কল করতে পারবেন।

কিভাবে বাংলাদেশের যে কোন মোবাইলে বিনামূল্যে কথা বলবেন?

অ্যাপ ইন্সটল করে প্রথম 100 মিনিট বিনামূল্যে কথা বলতে পারবেন বাংলাদেশের যেকোন মোবাইলে। এছাড়াও নিয়মিত অ্যাপ ব্যবহারের মাধ্যমে আপনি পয়েন্ট অর্জন করতে পারবেন, শর্ট ভিডিও দেখে পয়েন্ট অর্জন করতে পারবেন, বিভিন্ন অ্যাপ কিংবা গেম ইন্সটল করে পয়েন্ট অর্জন করতে পারবেন, গেম খেলে পয়েন্ট অর্জন করতে পারবেন, এছাড়াও কিছু সহজ শর্ত পূরণ করে পয়েন্ট অর্জন করতে পারবেন। এই পয়েন্ট গুলো ব্যাবহার করে আপনি বিনামূল্যে কথা বলতে পারবেন বিশ্বের যেকোনো নাম্বার এ। পয়েন্ট অর্জন করার জন্য আপনাকে নিয়মিত অ্যাপটি ব্যবহার করতে হবে। প্রতিদিন অ্যাপ ব্যবহার করে 10 মিনিট থেকে 50 মিনিট পর্যন্ত বিনামূল্যে কথা বলতে পারবেন যেকোন মোবাইল নাম্বারে।

আইপি কলিং অ্যাপ ইনস্টল লিংক

আপনি যদি আমাদের এই অ্যাপটি ব্যবহার করতে চান তাহলে অবশ্যই প্রথমে আপনার স্মার্টফোনে এই অ্যাপটি ইন্সটল করতে হবে। আমাদের দেওয়া লিঙ্ক থেকে আপনি সহজেই অ্যাপটি ইনস্টল করতে পারেন গুগল প্লে স্টোর থেকে। অ্যাপটি ইন্সটল করে পরবর্তী নির্দেশনা অনুসরণ করুন। আপনি যদি নতুন ইউজার হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করুন এবং উপভোগ করুন 100 বোনাস মিনিট। এছাড়াও প্রতিদিন অ্যাপ ব্যবহার করে দশ থেকে 50 মিনিট ফ্রি কথা বলুন।

Install Now

বিনামূল্যে কথা বলার অ্যাপ ২০২২

অনেকেই বিনামূল্যে কথা বলার অ্যাপ খুঁজছেন। আমরা আশা করি এই অ্যাপটি আপনার কে সম্পূর্ণ ভাবে সাহায্য করবে বিনামূল্যে কথা বলার জন্য। প্রতিদিন 10 থেকে 20 মিনিট সময় দিয়ে এই অ্যাপ দিয়ে কথা বলতে পারবেন 10 থেকে 50 মিনিট পর্যন্ত একদম বিনামূল্যে। আমরা ইতিমধ্যে আপনাকে সব ধরনের তথ্য প্রদান করেছি। সুতরাং আজই আমাদের মোবাইল অ্যাপ ডাউনলোড করুন আর বিনামূল্যে কথা বলা শুরু করুন। এটি মূলত ছাত্র-ছাত্রী কিংবা বেকার মানুষদের জন্য। যারা পর্যাপ্ত সময় পান কেবল তারাই এই অ্যাপটি ব্যবহার করে কিছু সময় দিয়ে বিনামূল্যে কথা বলতে পারবেন প্রিয়জনদের সাথে।

এছাড়াও আরো বেশ কিছু অ্যাপ আছে যা ব্যবহার করে আপনি খুব সহজেই যেকোন নাম্বারে কথা বলতে পারবেন স্বল্প খরচে। পরবর্তী পোস্টে আমরা এ বিষয়ে বিস্তারিত তথ্য দিব। আমরা চাই আপনি অল্প খরচে সকলের সাথে কানেক্টেড থাকুন অথবা আপনার কথা বলার খরচ অর্ধেকে নিয়ে আসুন। আপনার কোন প্রশ্ন থাকলে আমাদের অবগত করুন। ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button