বিশ্বকাপ ফুটবল

জাপান বনাম ক্রোয়েশিয়া সরাসরি আজকের খেলা দেখার লিংক, অ্যাপ, টিভি অনলাইন

গুটি গুটি পায়ে কাতার বিশ্বকাপ ২০২২ এর আসর চলে এসেছে মাঝামাঝি পর্যায়ে। চলছে রাউন্ড অফ ১৬ পর্বের খেলা। আজকে রয়েছে জাপান বনাম ক্রোয়েশিয়া নকআউট ম্যাচ। জাপান বনাম ক্রোয়েশিয়া সরাসরি খেলাটি উপভোগ করার উপায় সম্পর্কে বিভিন্ন তথ্য তুলে ধরা হবে আজকের নিবন্ধে। আপনারা যারা জাপান বনাম ক্রোয়েশিয়ার আজকের খেলাটি সরাসরি উপভোগ করতে চান তারা আমার নিবন্ধটি মনোযোগ সহকারে পড়তে পারেন। আশা করা যায় নিবন্ধটি সম্পূর্ণ পড়লে জাপান বনাম ক্রোয়েশিয়া আজকের খেলাটি সরাসরি উপভোগ করতে কোনরকম সমস্যার সম্মুখীন হতে হবে না। চলুন তাহলে কথা না বাড়িয়ে জেনে আসা যাক কিভাবে কাতার বিশ্বকাপের আজকের জাপান বনাম ক্রোয়েশিয়া সরাসরি খেলাটি উপভোগ করা যাবে।

জাপান বনাম ক্রোয়েশিয়া সরাসরি আজকের খেলা

বিশ্বকাপের মঞ্চে বেশি চমক দেখিয়ে জাপান ফুটবল দল রাউন্ড অফ ১৬ তে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে জায়গা করে নিতে সক্ষম হয়েছে। অপরদিকে গতবারের রানার্স আপ ক্রোয়েশিয়া ফুটবল দল রাউন্ড অফ ১৬ তে নিজেদের অবস্থান শক্ত করতে সমর্থ হয়েছে। দুটি দল আজ মুখোমুখি হবে কাতারের আল জানোব স্টেডিয়ামে। খেলাটি সরাসরি কিভাবে উপভোগ করা যাবে এ নিয়ে থাকছে বিস্তারিত তথ্য।

জাপান বনাম ক্রোয়েশিয়া সরাসরি দেখার উপায়

বিশ্বকাপের মঞ্চে বেশি ভালোভাবেই নিজেদের কনফিডেন্স ঠিক রেখে পারফর্ম করতে সক্ষম হয়েছে জাপান এবং ক্রোয়েশিয়া উভয় ফুটবল দল। তারা নিজেদের সামর্থের প্রমাণ দিয়ে রাউন্ড অফ ১৬ তে জায়গা করে নিয়েছে। এর আগে জাপান এবং ক্রোয়েশিয়া পরস্পর তিনবার মোকাবেলা করেছিল যেখানে একটিতে জাপান, একটিতে ক্রোয়েশিয়া জয়লাভ করেছিল এবং অপর একটি খেলা ড্র হয়েছিল। এর মধ্যে বিশ্বকাপের মঞ্চেই তাদের দেখা হয়েছে দুবার।

বিশ্বকাপের মঞ্চে জাপান বনাম ক্রোয়েশিয়ার একটি খেলায় ক্রোয়েশিয়া ০-১ গোলে জয়লাভ করেছিল এবং অপর একটি খেলা গোলশূন্য ড্র হয়েছিল। অপরদিকে বিশ্বকাপের বাইরে তারা আর একবার পরস্পর মুখোমুখি হওয়ার সুযোগ পেয়েছিল যেখানে জাপান ক্রোয়েশিয়াকে তিন এক গোলে পরাজিত করেছিল। আজকে তাদের চতুর্থ মোকাবেলায় কোন দল জয়লাভ করবে তা দেখার অপেক্ষায় বিশ্ববাসী। জাপান বনাম ক্রোয়েশিয়ার মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া আজকের খেলাটি বিভিন্ন টিভি চ্যানেল এবং অনলাইন মাধ্যম সরাসরি সম্প্রচার করবে। নিচে টিভি চ্যানেল এবং অনলাইন মাধ্যমে তালিকা উপস্থাপন করলাম।

Toffee Live

জাপান বনাম ক্রোয়েশিয়া সরাসরি টেলিভিশনে দেখার উপায়

এশিয়ার অন্যতম সামর্থ্যবান ফুটবল দল জাপান গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে দ্বিতীয় রাউন্ডে জায়গা করে নিতে সক্ষম হয়েছে। অপরদিকে গতবারের রানার্সআপ ক্রোয়েশিয়া নিজেদের অবস্থান কোনভাবেই ছোট করে দেখতে নারাজ। এশিয়া এবং ইউরোপের এই দুই ফুটবল দলের মধ্যে আজকে রাত ন’টায় হবে লড়াই। এ নিয়ে চারবারের মতো মুখোমুখি হতে যাচ্ছে জাপান এবং ক্রোয়েশিয়া। তাইতো এশিয়া এবং ইউরোপের অধিবাসীদের মধ্যে কাজ করছে এক বাড়তি উত্তেজনা। অনেকেই জানতে চাচ্ছেন কিভাবে জাপান বনাম ক্রোয়েশিয়ার খেলাটি টেলিভিশনে দেখতে পারব এবং কোন চ্যানেলে দেখতে পারব। আপনাদের প্রশ্নের উত্তর দিতেই আমি হাজির হয়ে গেছি। আপনি যদি বাংলাদেশ থেকে জাপান বনাম ক্রোয়েশিয়া ম্যাচটি উপভোগ করতে চান তাহলে আপনার জন্য গুরুত্বপূর্ণ টিভি চ্যানেল হতে পারে টি স্পোর্টস এবং গাজী টিভি। টি স্পোর্টস এবং গাজী টিভি ছাড়াও বাংলাদেশের জাতীয় টেলিভিশন বিটিভিতেও সরাসরি সম্প্রচার করা হবে জাপান বনাম ক্রোয়েশিয়ার আজকের খেলাটি।

জাপান বনাম ক্রোয়েশিয়া সরাসরি অ্যাপসের মাধ্যমে

রাউন্ড অফ ১৬ হতে পঞ্চম খেলায় মুখোমুখি হতে যাচ্ছে জাপান বনাম ক্রোয়েশিয়া। খেলাটি সরাসরি কাতারের আল-জানোক স্টেডিয়াম থেকে আন্তর্জাতিক সময় ১৫ টায় এবং বাংলাদেশ সময় রাত ৯ টায় সম্প্রচার করা হবে। বাংলাদেশ থেকে আজকের খেলাটি উপভোগ করার জন্য টেলিভিশনের পাশাপাশি অনলাইন মাধ্যম হিসেবে খেলাটি সম্প্রচার করবে বাংলালিংকের স্বত্বাধিকারী টফি অ্যাপ। আপনার হাতে যদি স্মার্ট ফোন থাকে তাহলে আপনি প্লেস্টোর থেকে টফি অ্যাপটি ডাউনলোড করে খুব সহজ পদ্ধতিতে সম্পূর্ণ ফ্রিতে উপভোগ করতে পারবেন জাপান বনাম ক্রোয়েশিয়ার আজকের হাই ভোল্টেজ ম্যাচটি।

জাপান বনাম ক্রোয়েশিয়া এর মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপ ফুটবলের আজকের খেলাটি কিভাবে টেলিভিশন এবং অ্যাপসের মাধ্যমে সরাসরি উপভোগ করা যাবে তা নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেছি। কোনরকম সমস্যা থাকলে কমেন্টে লিখে জানাবেন। সকলকে খেলাটি উপভোগ করার আমন্ত্রণ জানিয়ে বিদায় নিচ্ছি।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button