স্টাটাস

অগ্রিম ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২ | ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২

সম্মানিত পাঠক, ঈদুল আযহা উদযাপন উপলক্ষে সকলকে ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা। আজকের এই অনুচ্ছেদে আমরা অগ্রিম ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২। ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২ আলোচনা করব। আপনি যদি অগ্রিম ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২ অনুসন্ধান করেন অথবা ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা ২০২২ অনুসন্ধান করেন তাহলে আমাদের এই অনুচ্ছেদ হতেই সংগ্রহ করতে পারবেন।

প্রতিবছর যথাযথ ধর্মীয় ভাব গাম্ভীর্য এবং উৎসব উদ্দীপনার মধ্য দিয়ে মুসলিম বিশ্বে দুইটি ঈদ পালিত হয়ে থাকে। একটি ঈদ উল ফিতর এবং অন্যটি ঈদ উল আযহা। আপনি যদি অগ্রিম ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২ অনুসন্ধান করে থাকেন । তাহলে আমাদের এই ওয়েবসাইট হতে সংগ্রহীত অগ্রিম ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস গুলোই আপনার অনেক পছন্দ হবে বলে আমরা মনে করি।

ঈদুল আযহা ঈদের অন্যতম একটি উৎসব। ত্যাগের মহিমা নিয়ে আবির্ভূত হয় ঈদ উল আযহা। ঈদ উল আজাহাকে উদযাপন করার জন্য প্রত্যেক মুসলিমি সমর্থ্য অনুযায়ী পশু কোরবানি দিয়ে ঈদ-উল আযহা উদযাপন করে থাকে। তাই ঈদ উল আযহা কে কুরবানীর ঈদও বলা হয়ে থাকে। আমরা ঈদুল আঝা উপলক্ষে বেশ কিছু অগ্রিম শুভেচ্ছা স্ট্যাটাস দেওয়ার মতো স্ট্যাটাস এই ওয়েবসাইটে সংগ্রহ করে রেখেছি। আপনি চাইলে আমাদের এই অনুচ্ছেদের স্ট্যাটাস গুলো দেখে নিতে পারেন।

ঈদের অগ্রিম শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২

প্রতিবছর মানুষ অধীর আগ্রহে ঈদ উদযাপন করবে বলে বসে থাকে। ইসলাম ধর্মের সবচেয়ে গুরুত্বপূর্ণ উৎসব ঈদ আমাদের দরজার সামনে কড়া নাড়ছে। রাত পোহালেই কালকে ঈদ তাই আজকের এই রাতে অনেকেই ঈদের অগ্রিম শুভেচ্ছা স্ট্যাটাস নিজের সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ওয়ালে পোস্ট করতে চাইবেন। আপনি যদি নিজের মত করে ঈদের অগ্রিম শুভেচ্ছা স্ট্যাটাস তৈরি করতে না পারেন তাহলে আমাদের এই ওয়েবসাইটের সাহায্য নিতে পারেন। আমরা আপনাদের সাহায্য করতে পেরে খুবই আনন্দ বোধ করব।

ঈদ আসতে ৫ দিন বাকি🌙,,,, এতো খুশি কোথায় রাখি! বলাটা অনেক Easy! ঈদের কাজে সবাই Busy…!👳  একটি বছর ঘুরে আসবে সেই দিন🛐….! ঈদের খুশি বিলিয়ে দেওয়ার প্রস্তুতি নিন….! অনেকেই Busy ঈদের কাজে….! আনান্দ টা সবার মাঝে…….! ঈদের অগ্রিম শুভেচ্ছা“ ঈদ মোবারক”

☪শত প্রতিকূলতার মাঝেও সকলের জীবনে ঈদ বয়ে আনুক নির্মল আনন্দ… ***সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা।

আসছে ঈদ চলছে গাড়ি🚗ঈদের দাওয়াত আমার বাড়ি,,,,,,,,,হিমে 🏖️ঈদের দাওয়াত অগ্রীম🍗আসবে কিন্তু ঈদের দিন💅 অগ্রিম ঈদ মোবারক।

অগ্রিম ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন,,, ঈদ বয়ে আনুক সবার জীবনে অসীম সুখ ও আনন্দ…. ঈদের অগ্রিম শুভেচ্ছা সকলকে ঈদ মোবারক।

ঈদ মানে হাসি🕋, ঈদ মানে আশা🕋। ঈদ মানে তার প্রতি আমার ভালোবাসা💕 ঈদ মানে দুর আকাশে ⛅মিষ্টি চাঁদের হাসি।😆 ঈদ মানে সুখ সাগরে 🌊সবাই মিলে ভাসি। **অগ্রিম ঈদ মোবারক বন্ধু**

যে দিন দেখবো Eid এর চাঁদ, খুশি মনে কাটাবো রাত😆 নতুন সাজে সাজব সেদিন, সেদিন হলো ঈদের দিন,😂 আনোন্দে কাটাবো সারা দিন।।।। অগ্রিম ঈদ মোবারক।

সুন্দর আকাশ, সুন্দর দিন🛐,,,,,,, ঈদের বাকি কয়েকদিন। ঝড় বৃষ্টি রোদের দিন, আসবে কিন্তু ঈদের🕋দিন। নদীর ধারে সাদা বক তোমাদের জানায়” 😍অগ্রীম ঈদ মোবারক।।।

ঈদ🌙 মানে আঁকাশে নতুন চাঁদ। ঈদ🌙 মানে নতুন চাওয়া পাওয়ার স্বাদ। ঈদ মানে মেহেদী রাঙা হাত।ঈদমানে আমার বাড়ীতে তোমার দাওয়াত। অগ্রিম ঈদের শুভেচ্ছা।

ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২

ঈদুল আযহা সামনে কড়া নাড়ছে। প্রত্যেকের মোটামুটি কোরবানির পশু কেনা প্রায় শেষের দিকে চলে এসেছে। আকাশে বাতাসে ঈদের আমেজ ভেসে বেড়াচ্ছে। রাস্তায় বের হলে চারদিকে শুধু কুরবানীর পশু ভর্তি ট্রাক কিংবা গাড়ি চলাচল করছে। এই সময় অবশ্যই সোশ্যাল মিডিয়ায় ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে পোস্ট দেওয়ার সময় এসে গেছে। আপনি অবশ্যই আপনার সোশ্যাল মিডিয়ার অগ্রিম ঈদুল আযহার শুভেচ্ছা স্ট্যাটাস প্রদান করতে পারেন।

আজকে খুশীর বাদ ভেঙেছে
ঈদ এসেছে ভাই ঈদ এসেছে
শাওয়াল মাসের ওই চাঁদ উঁকি দিয়েছে
সবার ঘরে আজ ঈদ এসেছে
সেই দিন আর নয় বেশী দূর
রমাজান শেষ হলে কাটবে অপেক্ষার ঘোর
(পবিত্র ঈদুল আযহা)

আকাশ মাটি কে বলছে
সূর্য পৃথিবী কে বলছে
চাঁদ তাঁরা কে বলছে
আর আমি তোমাকেই বলছি
(ঈদুল আযহা)

শুভেচ্ছা রাশি রাশি
গরু না খাসি
টিক্কা না ঝাল ফ্রাই
আরটিভি না চ্যানেল আই
রিলাক্স না বিজি
ডিজুস না ইজি
শাড়ি না শার্ট
উইশিং ফর্ম মাই হার্ট
(ঈদুল আযহা)

রং লেগেছে মনে
মধুর এই ক্ষনে
তোমায় আমি রাঙিয়ে দেবো
ঈদের এই দিনে ।
(পবিত্র ঈদুল আযহা)

কিছু কথা না বলা রয়ে যায়
কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়
কিছু ভালবাসার স্মৃতি নিরবে কাঁদায়
শুধু এই দিন সব ভুলিয়ে দেয়
(ঈদুল আযহা)

বলছি আমি আমার কথা
ঈদে থাকবে না কো মনের ব্যথা
আমার জীবনে অনেক চাওয়া
ঈদ থেকে সব পাওয়া
ঈদের প্রতি তাই এতো ভালোবাসা“ঈদ মোবারক”

মেঘ বৃষ্টি রোদের দিন ইনভাইট করলাম ঈদের দিন, মিষ্টি মধুর হাসিতে ইনভাইট করলাম আসিতে, আসতে যদি না পারো, ঈদ মুবারক গ্রহণ করো।
(ঈদুল আযহা)

ফুল সুভাষ দেয়, দৃষ্টি মন চুরি করে,
খুসি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাঁদায়,
আর আমার এই এসএমএস তমাকে
ইদের শুভেচ্ছা জানায় ।
(ঈদুল আযহা)

এই এসএমএস এ যতটা সুভেচ্ছা ধরানো যায়,
ততটাই পূর্ণ করে দিলাম। এই পবিত্র
দারুন কাটুক তোমার ।
(পবিত্র ঈদুল আযহা)

সম্মানিত পাঠক, আমাদের এতক্ষণে আলোচনায় আপনি হয়তো অগ্রিম ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস  গুলো সংগ্রহ করতে পেরেছেন। আমাদের ওয়েবসাইট হতে অগ্রিম ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস সংগ্রহ করতে পেরে আপনি অবশ্যই আনন্দিত। এই অনুচ্ছেদ হতে সংগ্রহীত অগ্রিম ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো কপি করে আপনার সোশ্যাল মিডিয়ার  শেয়ার করবেন এবং ঈদের শুভেচ্ছা জানাবেন এই কামনায় আজকের এই অনুচ্ছেদটি এখানেই শেষ করছি। ঈদ মোবারক

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button