স্টাটাস

অভিনন্দন জানানোর স্ট্যাটাস ও এসএমএস

ব্যক্তিগত জীবনে প্রতিটি মানুষ আপন জন কিংবা বন্ধুদের ভালো কাজের জন্য তাদেরকে অভিনন্দন কিংবা শুভেচ্ছা জানিয়ে থাকে। জীবনে নতুন কিছু করার জন্য অথবা সফলতা লাভ করলেও প্রতিটি মানুষ তার বন্ধুদেরকে অভিনন্দন কিংবা শুভেচ্ছা জানিয়ে নতুন জীবনে পদার্পণ করার আহবান করেন। অনেকেই অনেক ভাবে বন্ধুদের অথবা আপনজনদের অভিনন্দন জানিয়ে থাকেন। অনেকেই আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ধরনের স্ট্যাটাস কিংবা এসএমএস শেয়ার করে তারা আপনজনদেরকে বিভিন্ন বিষয়ে অভিনন্দন জানান। তাদের উদ্দেশ্যে আজকে আমরা অভিনন্দন জানানোর এসএমএস ও স্ট্যাটাসগুলো তুলে ধরেছি। যেগুলো আপনারা অত্যন্ত সুন্দরভাবে ব্যবহার করে আপনার আপনজনদের বিভিন্ন বিষয়ে অভিনন্দন জানাতে পারবেন।

কাউকে কোন বিষয়ে অভিনন্দন জানা বলতে একজন মানুষ ব্যক্তিগত জীবনে নিজের বন্ধুদের অথবা আপনজনদের বিভিন্ন উন্নতিতে তাদেরকে শুভেচ্ছা এবং তাদের আনন্দ গুলো ভাগাভাগি করার জন্য বিভিন্নভাবে অভিনন্দন জানানো কি বুঝায়। ব্যক্তিগত জীবনে প্রতিটি মানুষ নিজের বন্ধুদের অথবা আপনজনদের নতুন জীবনে পদার্পণের জন্য বিভিন্ন বিষয়ে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়ে থাকে। বর্তমান সময়ে আমাদের চারপাশে সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যাপক ব্যবহার চালু হওয়ার কারণে এবং প্রতিটি মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমের এই গণমাধ্যমগুলো ব্যবহার করে আপনজন অথবা বন্ধুদেরকে বিভিন্ন বিষয়ে শুভেচ্ছা জানিয়ে থাকে। তারা জন্মদিন থেকে শুরু করে জীবনের বিশেষ দিন এছাড়া পদোন্নতি অথবা কর্ম ক্ষেত্রে সফলতার জন্য তাদেরকে অভিনন্দন সহ এই সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে জানিয়ে থাকে।

অভিনন্দন জানানোর স্ট্যাটাস

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করার কারণে অনেকেই নিজের আপন জন অথবা বন্ধুদের বিভিন্ন সফলতার জন্য তাদেরকে অভিনন্দন জানানোর জন্য তাদেরকে সোশ্যাল মিডিয়া বিভিন্ন ধরনের স্ট্যাটাস শেয়ার করে থাকেন। তাদের জন্য আজকের এই প্রতিবেদনটিতে খুব সুন্দর স্ট্যাটাস গুলো তুলে ধরা হয়েছে যেগুলো একজন মানুষকে নতুন জীবনে পদার্পণ করার জন্য অভিনন্দন জানাতে সাহায্য করবে। আপনারা আমাদের আজকের এই প্রতিবেদন থেকে বন্ধুদের কে অভিনন্দন জানানোর এই স্ট্যাটাস গুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে দিতে পারবেন। নিচে অভিনন্দন জানানোর স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

  • আপনার উচ্চাকাঙ্ক্ষা এই সবার জন্য অনুপ্রেরণাদায়ক! আপনার প্রাপ্য সাফল্যের জন্য আপনাকে জানাই অভিনন্দন!
  • সাবাশ! আপনার কঠোর পরিশ্রম এবং সংকল্প ফল দিয়েছে আপনাকে আজ। আমি আপনাকে নিয়ে গর্বিত, মিথ! অভিনন্দন এবং শুভেচ্ছা জানাচ্ছি !
  • পদোন্নতি খুব কমই আসে তবে আপনি একটিকে আঘাত করেছিলেন। এটি রাখা এবং অভিনন্দন।
  • সাগরের শুভ্রতার মতো সুন্দর তুমি
  • তোমাকে জীবনে পেলে ধন্য হব এই আমি।
  • তোমার জীবনের প্রতিটি দিন  হয়ে উঠুক সুন্দর
  • শুভ্রতায় মাখাবো তোমার জীবনের প্রতিক্ষণ।
  • আপনি উত্সর্গ এবং উত্সাহের সঠিক মিশ্রণ পেয়েছেন। এটা বজায় রাখা!
  •  আসছে মহান সমস্ত জিনিস ভাল প্রাপ্য। উপভোগ করুন!

অভিনন্দন জানানোর এসএমএস

প্রাচীনকাল থেকে মানুষের মনের ভাব প্রকাশের জন্য এসএমএস ব্যবহার করা হতো এখনো অনেকেই বন্ধুদের সাথে যোগাযোগ কিংবা তাদেরকে বিভিন্ন বিষয়ে শুভেচ্ছা জানানোর জন্য এসএমএস গুলো ব্যবহার করে থাকেন। বিভিন্ন সফলতা তাদেরকে অভিনন্দন জানানোর জন্য এই বার্তাগুলো ব্যবহার করেন। তাই আমরা আজকে আপনাদের উদ্দেশ্যে ও অভিনন্দন জানানোর এসএমএস গুলো তুলে ধরেছি। আমাদের আজকের এই অভিনন্দন জানানোর এসএমএস গুলো আপনাদের সকলকে বন্ধুদের বিভিন্ন বিষয়ে শুভেচ্ছা জানাতে সাহায্য করবে। তাই আপনারা যারা বন্ধুদেরকে এসএমএসের মাধ্যমে অভিনন্দন জানাতে চান তারা আমাদের এই প্রতিবেদনটি দেখে নিন।

  • অভিনন্দন প্রিয়! আপনার নতুন চাকরিতে আমার আন্তরিক শুভেচ্ছা! আমি জানি আপনি এই নতুন ভূমিকায় নিজেকে প্রমাণ করবেন।
  • আপনার প্রাপ্য হওয়ার পর আপনি দুজনেই আনন্দের সাথে কামনা করছেন। আপনার বিবাহের দিনে অভিনন্দন!
  • নিয়োগ পেয়ে অভিনন্দন! এই কাজটি আপনার বৃদ্ধি এবং বিকাশের জন্য একটি দৃঢ় পথ তৈরি করুক। শীঘ্রই আপনার নতুন অফিসে যোগদানের জন্য শুভকামনা!
  • আপনি সর্বদা প্রতিটি চ্যালেঞ্জ অতিক্রম করেছেন এবং আপনার সমস্ত কিছু দিয়েছেন এবং আমি নিশ্চিত যে আপনি আপনার নতুন কাজের ক্ষেত্রেও একই কাজ করবেন। অভিনন্দন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button