মোবাইল

অস্ট্রেলিয়ায় টেসলা পাই ফোনের দাম, ফিচার, অফিসিয়াল ষ্টোর

মোবাইল প্রেমী ভাই, বোন ও বন্ধুগণ। সকলের জন্য একটি সুখবর নিয়ে হাজির হলাম আজকের নিবন্ধে। আজকের নিবন্ধে অস্ট্রেলিয়ায় টেসলা পাই ফোনের দাম নিয়ে আলোচনা করা হবে। আপনারা যারা অস্ট্রেলিয়া থেকে টেসলা পাই স্মার্টফোনটি ক্রয় করার উপায় খুজছেন এবং টেসলা পাই ফোনের অস্ট্রেলিয়া মার্কেট প্রাইস জানতে চাচ্ছেন তাদের জন্য আজকের নিবন্ধটি দারুন উপকারী হবে বলে আশা করি। অস্ট্রেলিয়ার বাজারে টেসলা ফোন কেনার উপায় এবং ফোনের দাম সম্পর্কিত বিভিন্ন তথ্য জানতে সম্পূর্ণ নিবন্ধটি পড়ার আহ্বান রইল।

টেসলা পাই স্মার্ট ফোন

প্রযুক্তির জগতে প্রযুক্তিবিজ্ঞানের অক্লান্ত পরিশ্রমে বিশ্ব যখন উন্নতির চরম শিখরে তরতর করে উন্নীত হচ্ছে ঠিক তখনই একটি সুখবর নিয়ে হাজির হয় টেসলা কোম্পানি। টিসলা কোম্পানি ঘোষণা দেয় তারা একটি অত্যাধুনিক স্মার্টফোন বাজারে লঞ্চ করতে যাচ্ছে। স্মার্টফোনটিতে যে সকল ফিচার এর কথা উল্লেখ করা হয়েছে তা দেখে স্মার্ট ফোন প্রেমীদের মধ্যে তুমুল আগ্রহ এবং কৌতূহল দেখা দিয়েছে। ইতোধ্যেই সারা বিশ্বব্যাপী বহু সংখ্যক প্রযুক্তিপ্রেমী জনতা টেসলা ফোনের মুক্তির অপেক্ষার প্রহর গুনছে। অস্ট্রেলিয়ায় টেসলা ফোন কিনতে আগ্রহী ভাই-বোন ও বন্ধুগণের জ্ঞাতার্থে আমার আজকের নিবন্ধে অস্ট্রেলিয়ায় টেসলা পাই ফোনের মার্কেট প্রাইস সম্পর্কে আলোচনা করব।

অস্ট্রেলিয়ায় টেসলা পাই ফোনের দাম

সুপ্রিয় পাঠক বৃন্দ আপনারা জেনে আনন্দিত হবেন যে, এবছরের ডিসেম্বরের প্রথম সপ্তাহেই টেসলা পাই ফোন সারা বিশ্বব্যাপী বাজারে অবমুক্ত করা হবে। বিশ্বের অন্যান্য দেশের মতো অস্ট্রেলিয়ার বাজারেও সম্ভাব্য অবমুক্তকরণ তারিখ ডিসেম্বরের প্রথম সপ্তাহ। এ নিয়ে চলছে ব্যাপক উদ্দীপনা। অনেকের মধ্যেই এই কৌতূহল কাজ করছে যে অস্ট্রেলিয়ায় টেসলা পাই ফোনের বাজার মূল্য কত হবে। অস্ট্রেলিয়ায় টেসলা পাইফোনের বাজার মূল্য নিয়ে নির্দিষ্ট কোন তথ্য টেসলা কোম্পানির পক্ষ থেকে এখনো পর্যন্ত পাওয়া যায়নি। তবে লোকমুখে শোনা যাচ্ছে যে টেসলা পাই ফোনের অস্ট্রেলিয়ান বাজারে মূল্য হবে ১২০০ অস্ট্রেলিয়ান ডলার এর মত। বাংলাদেশী মুদ্রায় যার মান দাঁড়ায় প্রায় ৭৬ হাজার টাকার মত। সবকিছু ঠিকঠাক থাকলে এ বছরের ডিসেম্বরে প্রযুক্তিপ্রেমী ভাই-বোনদের হাতে টেসলা পাই ফোন শোভা পাবে বলে আশা করাই যায়।

টেসলা পাই ফোনের ফিচার

বহুল প্রতীক্ষিত টেসলা কোম্পানি কর্তৃক তৈরি টেসলা পাই ফোন কেমন হবে, সারা বিশ্বে এর বাজার মূল্য কেমন হবে নানান প্রশ্ন কৌতূহল সৃষ্টি করেছে। সবচেয়ে বেশি যে প্রশ্নটি সবার মাথায় ঘুরপাক খাচ্ছে তা হল টেসলা পাই ফোনে কি এমন বিশেষত্ব আছে যা ফোনের বাজারে অন্যান্য ফোনের থেকে একে আলাদা করবে। আপনাদের জ্ঞাতার্থে জানাচ্ছি যে টেসলা পাইফোনের বিশেষত্ব হল এ ফোনটি এমন ভাবে তৈরি যা সোলার প্যানেলের মাধ্যমে সূর্যের আলো থেকে চার্জ করা যাবে। সেই সাথে স্টার লিংক এর সাথে সংযুক্ত হয়ে মঙ্গল গ্রহে কাজ করার সক্ষমতা থাকবে এ ফোনের। এছাড়াও টেসলা পাই ফোন সরাসরি স্যাটেলাইট থেকে নেটওয়ার্ক সিগনাল সংগ্রহ করবে বলে জলে এবং পর্বতে কোথাও নেটওয়ার্কের ঘাটতি পোহাতে হবে না। সত্যি বলতে এমন সব ফিচার স্মার্টফোন জগতে সত্যিই এক নতুন দুয়ার উন্মোচন করতে যাচ্ছে।

অস্ট্রেলিয়ায় কোথা থেকে টেসলা পাই ফোন কেনা যাবে?

অস্ট্রেলিয়ার বাজারে টেসলার আপকামিং ফোন কোথায় কোথায় পাওয়া যাবে এবং কিভাবে সংগ্রহ করা যাবে এ নিয়ে চলছে নানান জল্পনা কল্পনা। সত্যি বলতে টেসলা কোম্পানির পক্ষ থেকে অফিসিয়াল ভাবে অস্ট্রেলিয়ার বাজারে কোথায় ট্রেসলা ফোন পাওয়া যাবে এ নিয়ে তথ্য দেয়া হয়নি। তবে শোনা যাচ্ছে যে অস্ট্রেলিয়ার বাজারে এই ফোনটি অবমুক্ত হলে টেসলার অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই ফোন ক্রয় করার ব্যবস্থা থাকবে।

অস্ট্রেলিয়ায় টেসলা ফোনের অফিসিয়াল ষ্টোর

আপনারা ছাড়া অস্ট্রেলিয়ার বাজারে সরাসরি গিয়ে টেসলা কোম্পানির আপকামিং পাইপ ফোন টি ক্রয় করতে আগ্রহী তাদেরকে জানানো যাচ্ছে যে, টেসলা কোম্পানির অফিসিয়াল স্টোর থেকে শুধুমাত্র এ ফোন গুলো ক্রয় করা যাবে। তবে টেসলা কোম্পানির পক্ষ থেকে এখনো পর্যন্ত অস্ট্রেলিয়ার বাজারে নির্দিষ্ট কোন স্টোর নির্ধারিত করা হয়নি। এ ধরনের কোন ঘোষণা আসার সাথে সাথে আমাদের ওয়েবসাইটে এ নিয়ে তথ্য উপস্থাপন করা হবে। তাই আপডেট তথ্য জানতে নিয়মিত আমাদের ওয়েবসাইটে চোখ রাখুন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button