শুভেচ্ছা

ঈদের দুঃখের স্ট্যাটাস – Sad Eid Status in Bangla

আসসালামু আলাইকুম পাঠক, আপনাদের সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়ে এই অনুচ্ছেদ শুরু করছি। এই অনুচ্ছেদে ঈদের দুঃখের স্ট্যাটাস, Sad Eid Status in Bangla শেয়ার করব। এই অনুচ্ছেদ হতে ঈদের দুঃখের স্ট্যাটাস সম্ভব হতে পারবেন। তাই ঈদে দুঃখের স্ট্যাটাস সোশ্যাল মিডিয়া প্রদান করার জন্য আমাদের এই অনুচ্ছেদটি আপনাকে অনেক সাহায্য করবে।

মনের আবেগ অনুভূতিকে প্রকাশ করার সবচেয়ে উপযুক্ত প্ল্যাটফর্ম সোশ্যাল মিডিয়া স্ট্যাটাস। সোশ্যাল মিডিয়ায় নিজের আবেগ দুঃখ কষ্টের কথা অকপটে বলা যায়। কারণ নিজের দুঃখ আবেগ ইত্যাদি প্রকাশ করলে নিজের কষ্ট কিছুটা হলেও কমে যায়।

এবার ঈদে আপনার মন যদি কোন কারনে ভারাক্রান্ত থাকে অথবা আপনি যদি এবার ঈদে কাউকে মিস করে থাকেন তাহলে সোশ্যাল মিডিয়া অবশ্যই একটি স্ট্যাটাস দিতে পারেন। ঈদের দুঃখের স্ট্যাটাস সোশ্যাল মিডিয়ায় দেওয়ার জন্য এই নিবন্ধে আমরা আপনাকে অনেক সাহায্য করতে পারবো।

ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস দিয়ে অনেকেই ঈদে শুভেচ্ছা জানাই। কিন্তু ঈদে যাদের মন মানসিকতা একদম ভালো থাকে না তাদের ঈদ অতটা শুভ হয় না। ঈদে প্রিয় মানুষকে কাছে না পেলে যেমন মন খারাপ থাকে অপরদিকে ঈদ ে বাড়ি যেতে না পারলেও মন খারাপ থাকে। ইত্যাদি নানা কারণে যদি আপনার মন খারাপ থাকে তাহলে আপনি চাইলে ঈদে কিছু দুঃখের স্ট্যাটাস আপনার সোশ্যাল মিডিয়া দিতে পারবেন। আমরা ঈদের দুঃখের স্ট্যাটাস গুলো আপনাদের জন্য শেয়ার করলাম।

ঈদের দুঃখের স্ট্যাটাস

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। কিন্তু, ঈদ সব সময় সকলের সাথে আনন্দঘন পরিবেশ বয়ে আনতে পারে না। নানা কারণে ঈদ হয়ে যেতে পারে বিষন্নতার কারণে। ঈদে বাড়ি যেতে না পারাটা অন্যতম একটি বড় কারণ মন খারাপের। অপরদিকে ঈদের সময় যদি প্রিয় মানুষকে কাছে পাওয়া না য়ায়, প্রিয় মানুষের সাথে দেখা না হয় তখনও মন খারাপ হতে পারে।ইত্যাদি নানাবিধ কারণে মন খারাপ হতেই পারে। কিন্তু মন খারাপ করে থাকলে তো আর চলবে না।

  • সারা দেশে চলছে ঈদের উৎসব। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি।
    ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি।
    ঈদ মোবারক।
  • রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে.
    খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে সাজবে সবায় নতুন পোশাক,
    ঈদ যেন সারা জীবন রয়ে যাক “ঈদ মোবারক”
  • ইচ্ছে করে বলতে তোমায় সত্যি ভালোবাসি,
    বলতাম ঠিকই থাকলে তুমি আমার পাশাপাশি।
    কোন দূরেতে আছিস বন্ধু আয়না আমার কাছে,
    আজকের দিনে তোকে আমার পরছে খুব মনে।
    ঈদ মোবারক।
  • কষ্টের আড়ালে সুখের রাশি, প্রতিটা জীবনকেই আমি ভালোবাসি।
    তাই প্রতিটা জীবনের প্রতিটা সময় শুভ হোক। সবাইকে জানাই ঈদ মোবারক।
  • কিছু কথা অব্যাক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়,
    কিছু স্মৃতি নিরবে কেদে যায়, শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয়
    ” ঈদ মোবারক
  • দিনে গরম রাতে শীত সামনে আসছে কুরবানি ঈদ, সাদা রুটি মাংসের ঝোল, খেতে তোমরা করোনা ভুল । ঈদে থাকব হাসি খুশি তোমাকে চাই পাশাপাশি।
  • আজ দু:খ ভুলার দিন, আজ মন হবে যে রঙ্গিন। আজ প্রান খুলে শুধু গান হবে, আজ সুখ হবে সিমাহীন। তার একটাই কারন, আজ যে ঈদের দিন। ঈদ মোবারাক !!
ঈদের দুঃখের স্ট্যাটাস
ঈদের দুঃখের স্ট্যাটাস

আমি আপনাকে একটি ভালো পরামর্শ দিতে পারি । আপনি আমাদের এই অনুচ্ছেদ হতে যে কোন একটি পোস্ট কপি করে আপনার ফেসবুক ওয়ালে স্ট্যাটাস দিয়ে দিন। এরপর সব দুঃখ ভুলে গিয়ে ঈদের আনন্দে বন্ধুদের সাথে একাকার হয়ে যান। ঈদ আপনার জন্য আনন্দঘন পরিবেশ নিয়ে আসবে আমি আশা করি।

Sad Eid Status in Bangla

আমরা কিছু আপনাদের জন্য স্যাড স্ট্যাটাস শেয়ার করব। এতক্ষণ ঈদের দুঃখের স্ট্যাটাস গুলো আপনি পড়েছেন। আপনি আরো কিছু দুঃখের স্ট্যাটাস নিচে দেখে নিতে পারেন।

  • রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে । খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে । সাজবে সবায় নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক । “ঈদ মোবারক”
  • তোর ইচ্ছাগুলো উড়ে বেড়াক পাখনা দুটি মেলে, দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে। অপূর্ণ না থাকে যেন তোর কোন সুখ, এই কামনায় ঈদ মোবারক।
  • ঈদের দাওয়াত তোমার তরে, আসবে তুমি আমার ঘরে। কবুল করো আমার দাওয়াত, না করলে পাবো আঘাত। তখন কিন্তু দেবো আড়ি, যাবো না আর তোমার বাড়ি। ঈদ মোবারক সবাই কে ঈদের অভিনন্দন
  • ঈদ আনে বস্তা ভর্তি খুশি, তাই তুমি খেয়ো পেট পুরে পোলাও আর খাশি। তাই বলে ঈদ কখনো হবে না বাসি, ঈদ মোবারক।
  • চাঁদ উঠেছে ফুল ফুটেছে দেখবি কে কে আয়, নতুন চাঁদের আলো এসে পড়ল সবার গায় । ঈদ মোবারাক

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button