ট্রাভেললঞ্চ

এম. ভি. ইমাম হাসান লঞ্চ সময়সূচী ও ভাড়া ২০২২| ঢাকা থেকে চাঁদপুর লঞ্চের সময়সূচী ও ভাড়া ২০২২

ঢাকা থেকে চাঁদপুর রুটে নিয়মিত ভাবে চলাচল করে এম.ভি ইমাম হাসান লঞ্চ। তাই আপনারা যারা ঢাকা থেকে চাঁদপুর কিংবা চাঁদপুর থেকে ঢাকা রুটে চলাচল করেন তারা অবশ্যই এম ভি ইমাম হাসান লঞ্চ সম্পর্কে অবগত। যারা এমভি ইমাম হাসান লঞ্চ সময়সূচী ভাড়ার তালিকা জানেনা তাদের উদ্দেশ্যে আজকের এই নিবন্ধে আমরা এম.ভি ইমান হাসান লঞ্চের সময়সূচি ও ভারত তালিকা তুলে ধরব।

এম.ভি. ইমাম হাসান লাঞ্চের সময়সূচি ২০২২

আপনারা যারা রাজধানী ঢাকা থেকে প্রথমবার ইলিশের শহর চাঁদপুর যাওয়ার কথা ভাবছেন? আমার মনে হয় আপনার পছন্দের তালিকার সর্ব প্রথমে লঞ্চের কথা চলে আসবে। কারণ আকাশ কিংবা সড়ক পথ যে পথেরই কথা বলেন না কেন ঢাকা থেকে চাঁদপুর যাতায়াতের জন্য সবথেকে নিরাপদ এবং আরামদায়ক ভ্রমণ হল লঞ্চ। তাই আপনারা যারা ঢাকা থেকে চাঁদপুর যাওয়ার কথা ভাবছেন তাহারা আমার এই অনুচ্ছেদ হতেই ঢাকা চাঁদপুর লঞ্চের সময়সূচি দেখে নিতে পারেন।

সময়-
ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছাড়ার সময় ৭.০০মিনিট
চাঁদপুর থেকে ঢাকার উদ্দেশে ছাড়ার সময় বিকাল ৫টায়

ফোন নাম্বার-
01711008777

আমি আপনাদের জন্য খুব সুন্দর ভাবে এই অনুচ্ছেদে এম ভি ইমাম হাসান লঞ্চ, যেটি ঢাকা থেকে চাঁদপুর এবং চাঁদপুর থেকে ঢাকা চলাচল করে এই লঞ্চটির সময়সূচী তুলে ধরেছে।

এছাড়াও আমাদের এই ওয়েবসাইটে ঢাকা চাদপুর সকল লঞ্চের সময়সূচি সংক্রান্ত আরো একটি পোস্ট আছে। আপনি চাইলে আমাদের ওই পোস্টটি হতে ঢাকা চাঁদপুর লঞ্চের সময়সূচি দেখে নিতে পারেন।

>>>>ঢাকা থেকে চাঁদপুর লঞ্চের সময়সূচী ও ভাড়া ২০২২

এম. ভি. ইমাম হাসান লঞ্চ ভাড়া তালিকা ২০২২

বাংলাদেশের দক্ষিণবঙ্গের জেলাগুলোর সাথে রাজধানীর ঢাকার মধ্যে চলাচলকারী যে সকল দ্রুতগতি ব্যয়বহুল লঞ্চ যাতায়াত করে তার মধ্যে এম.ভি ইমাম হাসান লঞ্চ অন্যতম।

এই লঞ্চটিতে সাধারন ডেক হতে শুরু করে ভিআইপি কেবিন এবং ডুপ্লেক্স কেবিন সুবিধা পাওয়া যায়। লঞ্চটিতে টিকিট মূল্য সাধারণত ৭০০ থেকে শুরু করে ৮ হাজার টাকা পর্যন্ত আছে। সে হিসেবে আমি এম ভি ইমাম হাসান লঞ্চের ভারত তালিকার নিচে তুলে ধরেছি।

ভিআইপি কেবিনের ভাড়া–
ভিআইপি কেবিন = ২০০০ থেকে ৩০০০ টাকা পর্যন্ত

ফ্যামিলি কেবিনের ভাড়া-
ফ্যামিলি কেবিন = ১৫০০ থেকে ১৮০০ টাকা পর্যন্ত

কেবিনের ভাড়া-
ডাবল এসি কেবিন = ১৪০০ টাকা
ডাবল ননএসি কেবিন = ১২০০ টাকা
সিঙ্গেল এসি কেবিন = ৭০০ টাকা
সিঙ্গেল ননএসি কেবিন = ৬০০ টাকা

ডেকের ভাড়া= ১৫০ টাকা
চেয়ার বিলাস=২০০ টাকা
চেয়ার সফা= ২৫০ টাকা
সৌখিন এসি= ৩০০ টাকা

এমভি ইমাম হাসান লঞ্চে উক্ত তালিকার ভাড়া যেকোনো সময় কর্তৃপক্ষ পরিবর্তন করতে পারে।আর উক্ত তালিকার ভাড়া এমভি ইমাম হাসান কর্তৃক ঘোষিত।

এম. ভি. ইমাম হাসান লঞ্চের অগ্রিম টিকিট বুকিং সিস্টেম

এম. ভি. ইমাম হাসান লঞ্চে করে ঢাকা থেকে চাঁদপুর যাতায়াত করার জন্য অগ্রিম টিকিট বুকিং করতে পারবেন। সেক্ষেত্রে এম. ভি. ইমাম হাসান লঞ্চের কাউন্টারে গিয়ে টিকিট সংগ্রহ করতে পারবেন অথবা অনলাইনে shohoz.com টিকিট বুকিং দেওয়া যায়।এছাড়াও এই অনুচ্ছেদের সরবরাহকৃত নাম্বারগুলো থেকে এম. ভি. ইমাম হাসান লঞ্চের অগ্রিম টিকিট বুকিং করতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button