ট্রাভেললঞ্চ

এম. ভি. সুরভী-৭ লঞ্চের সময়সূচী ও ভাড়া ২০২২ | ঢাকা থেকে বরিশাল লঞ্চের সময়সূচী ও ভাড়া ২০২২

আপনারা যারা নিয়মিতভাবে ঢাকা থেকে বরিশাল চলাচল করে থাকেন তাদের কাছে বেশ জনপ্রিয় লঞ্চ হল এম. ভি. সুরভী-৭। তাই এই অনুচ্ছেদে আমি এম. ভি. সুরভী-৭ লঞ্চের সময়সূচি টিকিট মূল্য আপনাদের সাথে শেয়ার করব।

আপনারা এই অনুচ্ছেদে ঢাকা বরিশাল লঞ্চের সময়সূচি ২০২২। ঢাকা-বরিশাল লঞ্চের টিকিট মূল্য সহ বিস্তারিত জানার জন্য আমার এই অনুচ্ছেদটি আপনাকে ভালো করে লক্ষ্য করতে হবে।

এম. ভি. সুরভী-৭ লঞ্চটি ঢাকা বরিশাল নও রুটি চলাচল করে। যাত্রী সেবার মান এবং সুলভ মূল্যে ভ্রমণ করার জন্য এই লঞ্চটি বরিশাল বাসীর কাছে অত্যন্ত জনপ্রিয়। এম. ভি. সুরভী-৭ লঞ্চটি প্রতিদিন রাজধানী ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল হতে বরিশাল লঞ্চ টার্মিনাল পর্যন্ত চলাচল করে।

এম. ভি. সুরভী-৭ লঞ্চের সময়সূচি ২০২২

এম. ভি. সুরভী-৭ প্রতিদিন ঢাকা লঞ্চ টার্মিনাল হতে শুরু করে বরিশাল লঞ্চ টার্মিনাল পর্যন্ত চলাচল করে থাকে। দীর্ঘ এই রুটে চলাচল করার জন্য এম. ভি. সুরভী-৭ লঞ্চটি ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল হতে প্রতিদিন রাত ৯ টায় বরিশালের উদ্দেশ্যে ছেড়ে যায়।

অপরদিকে এম. ভি. সুরভী-৭ লঞ্চটি প্রতিদিন রাত ৯ টায় ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল উদ্দেশ্যে রওনা দেয়। তাই এই লঞ্চ রাত্রিকালীন লঞ্চ ভ্রমণের জন্য অত্যন্ত আনন্দদায়ক।

ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে ছাড়ার সময় রাত 9 টায় PM
বরিশাল থেকে ঢাকার উদ্দেশে ছাড়ার সময় রাত 9 টায় PM

ঢাকা থেকে বরিশাল লঞ্চের সময়সূচি ২০২২

আমরা এই অনুচ্ছেদে ঢাকা-বরিশাল লঞ্চের সময়সূচি তুলে ধরেছি। এম. ভি. সুরভী-৭ লঞ্চটি ঢাকা বরিশাল রুটে চলাচল করে। সেই অনুযায়ী আমরা এই অনুচ্ছেদের পূর্বেই এম. ভি. সুরভী-৭ লঞ্চের সময়সূচি তুলে ধরেছিলাম। আপনি যদি সেই অংশটি মিস করে থাকেন তাহলে পুনরায় দেখতে পারেন।

আমরা এই ওয়েবসাইটে ঢাকা থেকে বরিশাল লঞ্চের সময়সূচী আরো একটি পোস্ট করেছি। ওই পোস্টে ঢাকা টু বরিশাল রুটের সমস্ত লঞ্চের সময়সূচি তুলে ধরা আছে। আপনি চাইলে আমাদের ওই পোস্টটি পুনরায় দেখে আসতে পারেন ।

ঢাকা থেকে বরিশাল লঞ্চের সময়সূচি ২০২২

এম ভি সুরভী সাত লঞ্চের টিকিট মূল্য ২০২২

আপনারা সকলে জানেন সম্প্রতি সময় ডিজেলের দাম ব্যাপক বৃদ্ধি পেয়েছে। এর কারণে এম. ভি. সুরভী-৭ লঞ্চের টিকিট মূল্য খানিকটা বৃদ্ধি পেয়েছে। আমরা এই অনুচ্ছেদে এম. ভি. সুরভী-৭ লঞ্চের টিকিট মূল্য আপডেট করে আপনাদের জন্য শেয়ার করলাম।

ভিআইপি কেবিনের ভাড়া।
বিজনেস ক্লাস-১ ভিআইপি (Duplex) কেবিন = ৮০০০ টাকা
বিজনেস ক্লাস-২ ভিআইপি কেবিন = ৭০০০ টাকা
বিজনেস ক্লাস-৩ ভিআইপি কেবিন = ৫০০০ টাকা
বিজনেস ক্লাস-৪ ভিআইপি কেবিন = ৭০০০ টাকা
বিজনেস ক্লাস-৫ ভিআইপি কেবিন = ৭৫০০ টাকা
বিজনেস ক্লাস-৬ ভিআইপি কেবিন = ৭০০০ টাকা

ফ্যামিলি কেবিনের ভাড়া।
সেমি ভিআইপি কেবিন = ৪০০০ টাকা
ফ্যামিলি কেবিন = ৩০০০ টাকা

কেবিনের ভাড়া।
ডাবল এসি কেবিন = ২৫০০ টাকা
ডাবল ননএসি কেবিন = ২৪০০ টাকা
সিঙ্গেল (Deluxe) কেবিন = ২০০০ টাকা
সিঙ্গেল এসি কেবিন = ১৪০০ টাকা
সিঙ্গেল ননএসি কেবিন = ১৩০০ টাকা

সোফা = ৮০০ টাকা
ডেকের ভাড়া = ৩৫০ টাকা

এমভি সুরভী-৭ লঞ্চে উক্ত তালিকার ভাড়া যেকোনো সময় কর্তৃপক্ষ পরিবর্তন করতে পারে।আর উক্ত তালিকার ভাড়া এমভি সুরভী-৭ কর্তৃক ঘোষিত।

এম. ভি. সুরভী-৭ লঞ্চের টিকিট বুকিং সিস্টেম

বাংলাদেশের যে কোন ধরনের লঞ্চের টিকিট অনলাইন অফলাইন দুইভাবে করা যেতে পারে। সেক্ষেত্রে অফলাইনে টিকিট ক্রয় করার জন্য আপনাকে ঢাকা সদরঘাট লঞ্চ টার্মিনাল অথবা বরিশাল লঞ্চ টার্মিনালে নির্দিষ্ট কাউন্টার হাতে টিকিট সংগ্রহ করতে হবে।

ফোন নাম্বার।

  • 01712772786,
  • 01711453989

এছাড়াও আমাদের এই অনুচ্ছেদে সরবরাহ এম. ভি. সুরভী-৭ অথরিটির নাম্বার গুলো থেকে অগ্রিম টিকিট বুকিং দিতে পারবেন। এছাড়াও অনলাইনে shohoz.com ওয়েবসাইটে বাংলাদেশের যে কোন লঞ্চের টিকিট বুকিং দেওয়া যায়।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button