শুভেচ্ছা

জন্মদিনের শুভেচ্ছা বার্তা, উক্তি, ফেসবুক স্ট্যাটাস, এসএমএস, পিকচার

জন্মদিনের শুভেচ্ছা বার্তা, উক্তি, ফেসবুক স্ট্যাটাস, এসএমএস, পিকচার ডাউনলোড করুন এখান থেকেই।  আপনি কি জন্মদিনের এসএমএস খুঁজছেন, অথবা জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস দেওয়ার মত স্ট্যাটাস অনুসন্ধান করছেন? তাহলে আপনি সঠিক জায়গায় আছেন এই নিবন্ধে আমরা জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস, হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস, এসএমএস নিয়ে আলোচনা করব।এই এসএমএস গুলো দিয়ে আপনি আপনার বন্ধু-বান্ধব, প্রীয়জন ছোট ভাই, বড় ভাই, বাবা-মা, সবাইকে জন্মদিনে শুভেচ্ছা জানাতে পারবেন। অথবা আপনি আপনার নিজের জন্মদিন বন্ধু বন্ধুকে উইশ করার জন্য এই এসএমএস গুলো ব্যবহার করতে পারবেন। আপনজনের জন্মদিনে উইশিং এসএমএস দিয়ে তাকে শুভেচ্ছা জানাতে হয়, কারণ এটি একটি সাধারণ ভদ্রতার মধ্যে পড়ে। জন্মদিন প্রত্যেকের কাছে অত্যন্ত আনন্দের। তাই প্রত্যেক কে জন্মদিনের দিন শুভেচ্ছা জানানো অত্যন্ত গুরুত্বপূর্ণ।

শুভ জন্মদিনের শুভেচ্ছা বার্তা, উক্তি, ফেসবুক স্ট্যাটাস

জন্মদিন প্রত্যেকের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি দিন। এই দিনটি বছরের একটি মাত্র দিন যদি নিজেকে নতুনভাবে চেনার জন্য জানার জন্য নতুনভাবে ভাবার জন্য সময় করা একটি দিন। জীবন থেকে একটি বছর চলে যাওয়ার দিন হল জন্মদিন। তাই প্রত্যেকের দিনটিকে স্মরণীয় করে রাখতে চাই। এই দিনে অনেকেই নিজের ফেসবুক ওয়ালে ফেসবুকে স্ট্যাটাস দেয়। এরকমই কিছু ফেসবুক স্ট্যাটাস এখানে আমরা সংযুক্ত করলাম।

এই সুন্দর দিনটির জন্য শুভকামনা রইলো”

“এই জন্মদিন তোমার সুন্দরভাবে কাটুক,
আগামী বছরগুলাও তোমার এমনি সুন্দর হোক”

“অতীতের কথা ভূলে যাও, ভবিষ্যতের কথা মনে করো না
আজকের দিনটা ভালো করে উপোভোগ করো
শুভ জন্মদিন”

বন্ধুর জন্মদিনের বার্তা, উক্তি, ফেসবুক স্ট্যাটাস

প্রিয় বন্ধুর জন্মদিনে বন্ধুকে নিয়ে একটি ফেসবুকে স্ট্যাটাস না দিলেই সেইদিন অপূর্ণ থেকে যায়। কারণ, বন্ধুর কাছে কোন ট্রিট নিতে হলে অবশ্যই তো তাকে প্রথমে উইশ করতে হবে তাই না! এজন্য অনেকেই অনলাইন অনুসন্ধান করে বন্ধুর জন্মদিনের স্ট্যাটাস দেওয়ার মতো কিছু স্ট্যাটাস। আমি এই জন্য বন্ধুর জন্মদিনের শেয়ার করার মত কিছু স্ট্যাটাস সংযুক্ত করলাম।সূর্যের মতন উজ্জ্বল হও

সাগরের মতন হও চঞ্চল
আকাশের মতন উদার হও
আর ঢেউয়ের মতন উত্তাল
শুভ জন্মদিন”

“রাত যায় দিন আসে
মাস যায় বছর আসে
সবাই থাকে সুদিনের আশায়
আমি থাকি তোমার জন্মদিনের আশায়
শুভ জন্মদিন”

আশা রাখি জীবনের আনন্দ যাত্রায় কখনো সত্যের পথ থেকে সরে যাবে না,
জন্মদিনের শুভেচ্ছে নিও, শুভ জন্মদিন”

জন্মদিন নিয়ে মজার স্ট্যাটাস

প্রিয় বন্ধু বা বন্ধুর জন্মদিনে নিজের ফেসবুক ওয়ালে কিছু মজার মজার ফেসবুক স্ট্যাটাস দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানানোর যায়। এ বিষয়ে অনেকেই ইন্টারনেট অনুসন্ধান করেন। তাই নিবন্ধের এই অংশে আমরা জন্মদিনের মজার মজার ফেসবুক স্ট্যাটাস সংযুক্ত করেছি। আপনি এই স্ট্যাটাস গুলো নিয়ে নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করতে পারবেন।শুভ পয়দা দিবস বন্ধু

জন্মদিনের সেরা বার্তা, উক্তি, ফেসবুক স্ট্যাটাস

আপনি অনলাইনে অনেক রকম জন্মদিনের স্ট্যাটাস পেয়ে যাবেন। কিন্তু স্ট্যাটাস গুলো দিয়ে আপনার মন হয়তো ভরছে না। তাই আমরা এখানে কিছু জন্মদিনের সেরা ফেসবুক স্ট্যাটাস সংযুক্ত করেছি। এই স্ট্যাটাস গুলো অত্যন্ত আধুনিক এবং ইউনিট যেগুলো আপনি আর কোথাও পাবেন না।

“শুভ জন্মদিন বন্ধু
দোয়া করি তুমি যেনো একটা জল্লাদের মতো বউ পাও”

“তুই যখন নেংটা ঘুরে বেড়াতি তখনও তোর বন্ধু ছিলাম। তোর যখন চুল পেকে যাবে তখনও তোর বন্ধু থাকবো। শুভ জন্মদিন বন্ধু”

“এই শুভ দিনটি তোমার জিবনে বার বার আসুক,এবং অনেক খুশি নিয়ে আসুক”

“তুমি সব বছর এইভাবে মোমবাতি নেভাও য়ার এমনি সুন্দর জীবন কাটাও”

ভালোবাসার মানুষের জন্মদিনের বার্তা, উক্তি, ফেসবুক স্ট্যাটাস

প্রত্যেকের জীবনে ভালোবাসার মানুষ অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ আমরা ভালোবাসার মানুষকে নিয়ে সারা জীবন একসাথে বাঁচতে চাই। তার সকল দুঃখ সুখ বিপদে-আপদে আমরা পাশে থাকতে চাই। তাই ভালোবাসার মানুষের জন্মদিনে একটি স্ট্যাটাস না হলে কোন ভাবেই চলে না। নিবন্ধের এই অংশে আমরা ভালোবাসার মানুষের জন্য জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস সংযুক্ত করেছি।

অভিমানের মেঘ ভাষিয়ে দাও অনেক দূরে
মন খারাপের দিনটা তোমার না আসুখ ফিরে
দুক্ষগুলো দাও উরিয়ে ঐ আকাশের নীরে
অসীম সুখ বয়ে আসুখ তোমার জীবন জুড়ে
শুভ জন্মদিন”

“আজ তোমার জন্মদিন
জীবন হোক তোমার রঙিন
সুখ যেন না হয় বিলীন
দুঃখ যেনো না আসে কোনদিন
শুভ জন্মদিন”

বোনের জন্মদিনের বার্তা, উক্তি, ফেসবুক স্ট্যাটাস

বোন সবার এই পরম শত্রু এবং পরম বন্ধু। এই ফ্রম শত্রু পরম বন্ধুর জন্মদিনে ভাই অথবা বোন হিসেবে একটি স্ট্যাটাস না দিলে ওই দিনটি নিজেকে অপূর্ণ রাখা হবে। আপনারা যাতে খুব সুন্দর একটি স্ট্যাটাস দিয়ে বোনের জন্মদিন পালন করতে পারেন সেইজন্য নিবন্ধের এই অংশে আমরা বোনের জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস সংযুক্ত করেছি। এই স্ট্যাটাস গুলো দিয়ে আপনি খুব সহজে বোনের জন্মদিন পালন করতে পারবেন।

দারুন দিনটায় জানাই অনেক অভিনন্দন ! চলার পথে সৌভাগ্যবান থেকো ; আগামী জীবনটা আনন্দময় হোক এই আশা করি। আজ দিনটা ভালোভাবে উপভোগ কোরো। শুভ জন্মদিন !

আমি কৃতজ্ঞ এই দিনটার প্রতি ! কারণ আজকের দিনটায় তুমি জন্মেছিলে, যার মতো ভালো বন্ধু ও মানুষ আমি জীবনে কমই পেয়েছি। শুভ জন্মদিন !

বাইরে তাকিয়ে দেখো কি মনোরম পরিবেশ ! তোমার জন্যে সূর্য হাসছে , গাছেরা নাচছে , পাখিরা গান গাইছে ..কারণ আমি সবাইকে বলেছি শুভেচ্ছা জানাতে ! শুভ জন্মদিন

শিক্ষকের জন্মদিনের শুভেচ্ছা, বার্তা, উক্তি, ফেসবুক স্ট্যাটাস

শিক্ষক সবারই প্রিয়, সবারই সবচেয়ে প্রাধান্য পাওয়ার জায়গা। সেই প্রিয় শিক্ষকের জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য ফেসবুক স্ট্যাটাস ইমেজ নিবন্ধের এই অংশে সংযুক্ত করেছে। আপনি এই স্ট্যাটাস গুলো দিয়ে আপনার প্রিয় শিক্ষককে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারেন।

এই পৃথিবীর সবথেকে মজাদার মানুষকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। আগামী বছরগুলিও আরো আনন্দ এবং উৎকর্ষতায় ভরে উঠুক এই কামনা করি

আজকের দিনটা ভরে উঠুক ভালবাসা আর উৎসাহে , আশা করছি সব প্রিয়জনেরা পাশেই আছে। জীবনে আরো উন্নতি ,সৌভাগ্য ,ঐশ্বর্য আসুক এই কামনাই করি। শুভ জন্মদিন 🙂

ভাইপো এবং ভাতিজির জন্মদিনের শুভেচ্ছা, স্ট্যাটাস

আমরা সবাই নিজের ভাইয়ের ছেলে মেয়েকে অত্যন্ত ভালবাসি। প্রত্যেক বাড়িতেই দেখা যায় চাচার উদ্যোগেই ভাতিজা-ভাতিজী জন্মদিন পালন করা হয়। আপনি ভাতিজা ভাতিজির জন্মদিনে তাদের একটি ছবি শেয়ার করে আমাদের এই নিবন্ধের অংশের যেকোনো একটি স্ট্যাটাস নিয়ে খুব সহজেই জন্মদিনের স্ট্যাটাস দিতে পারবেন।

মিষ্টি চাঁদের মিষ্টি আলো,বাসি তোমায় অনেক ভালো.মিটি মিটি তারার মেলা,দেখবো তোমায় সারাবেলা. নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারাজীবন.

জন্মদিনের উষ্ণ অভিনন্দন জানাই আমার জানা সবথেকে উজ্জ্বল ও মজার মানুষটিকে ! তোমার একটা হাসিতে আলোকিত হয়ে ওঠে চারিদিক । অনেক ভালবাসা নিও

জন্মদিন আসে যায় , সবাই আরো একবছর বড় হয়ে যায়। উপহারগুলো খোলা হয়। … ফেলে দেওয়া হয়। কিন্তু আমি চাই আমার এই শুভেচ্ছা তোমার সাথে সারাজীবন থাকুক। শুভ জন্মদিন 🙂

ছেলে মেয়ের জন্মদিনের বার্তা, উক্তি, ফেসবুক স্ট্যাটাস

নিজের ভবিষ্যৎ হল নিজের ছেলে মেয়ে। নিজেকে ভাবতে ভালো লাগে এক এক করে আমার ছেলেটি অথবা বেটি বড় হচ্ছে। কারন আমার প্রবীণ বয়সে যে আমাকে দেখাশোনা করবে সে ধীরে ধীরে বড় হচ্ছে। এই খুশিতে ছেলে মেয়ের জন্মদিনে একটি ফেসবুক স্ট্যাটাস না দিলে কি চলে? তাই আমরা ছেলে মেয়ের জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস এখানে যুক্ত করেছি।

সব তর্কাতর্কি , ভুল বোঝাবুঝি সত্বেও তুমিই আমার জীবনের প্রিয়তম মানুষ ! শুভ জন্মদিনের অনেক অনেক ভালবাসা নিও।

তোর্ কথাই ভাবছিলাম ..পুরনো দিনের কথা ভেবে হাসছিলাম …শুভ জন্মদিন আমার মনের সবথেকে কাছে থাকা বন্ধুকে …

আশা রাখি জীবনের আনন্দযাত্রায় কখনোই সত্যির পথ থেকে সরে যাবে না .. জন্মদিনের শুভেচ্ছা নিও ..

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button