চাকরি

টাঙ্গাইল পল্লী বিদ্যুত সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি

বর্তমান সময় বাংলাদেশের প্রতিটি অঞ্চলে বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার জন্য বিদ্যুৎ সমিতি তৈরি করা হয়েছে যেখানে একটি স্থানের বিদ্যুৎ বিষয়ে সকল ধরনের বিষয় সম্পর্কে সতর্ক করা হয় এবং জনগণকে বিদ্যুৎ সেবা দিয়ে সহায়তা করা হয়। বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মতো টাঙ্গাইল একটি জনপ্রিয় জেলা যেখানে বৃদ্ধি সেবা নিশ্চিত করার জন্য বিদ্যুৎ সমিতি তৈরি করা হয়েছে। প্রতিনিয়ত টাঙ্গাইল অঞ্চলের জনগণের মাঝে পল্লী বিদ্যুৎ সেবা নিশ্চিত করার জন্য এই সমিতির গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। এছাড়া এ সমিতির বিভিন্ন পদে বিভিন্ন ব্যক্তিকে নিয়োগ দিয়ে কর্মসংস্থানের সুযোগ করে দেওয়া হচ্ছে। তাইতো অনেকে টাংগাইল পল্লী বিদ্যুৎ সমিতির বিভিন্ন পদে কর্মসংস্থানের জন্য এ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জানতে চান। তাদের জন্য আজকের এই প্রতিবেদনটি তুলে ধরা হয়েছে যেখানে আপনারা টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারবেন।

মূলত বাংলাদেশ সরকারের সব থেকে বড় পরিকল্পনা হচ্ছে দেশের প্রতিটি অঞ্চলে ঘরে ঘরে বিদ্যুৎ সেবা নিশ্চিত করা। তাইতো সময়ের সাথে সাথে এখন বাংলাদেশ সরকারের এই পরিকল্পনাগুলো বাস্তবায়িত করা হচ্ছে। যার ফলস্বরূপ এখন বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষের মাঝে পল্লী বিদ্যুৎ নিশ্চিত করা হয়েছে এবং সরবরাহ করার জন্য প্রতিনিয়ত প্রতিটি অঞ্চলে পল্লী বিদ্যুৎ অফিস থেকে শুরু করে বিভিন্ন ধরনের সমিতি তৈরি করা হয়েছে যা একটি অঞ্চলের প্রতিটি জনগণের মধ্যে সেবা নিশ্চিত করার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। এই সমিতির মাধ্যমে মূলত পল্লী বিদ্যুৎ সম্পর্কে যাবতীয় বিষয় প্রতিটি মানুষ জেনে নিতে পারছে এবং তাদের বিদ্যুতের যে কোন সমস্যায় এই সমিতির গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

এমন কি এই সমিতির মাধ্যমে অধিকাংশ মানুষ কর্মসংস্থানের সুযোগ পাচ্ছে। তাইতো নির্দিষ্ট সময় অনুযায়ী বাংলাদেশের পল্লী সমিতির বিভিন্ন পদে নিয়োগ দেওয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এই বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে অধিকাংশ আগ্রহী ব্যক্তি তাদের বিভিন্ন ধরনের তথ্য প্রদান করার মাধ্যমে পরীক্ষায় অংশগ্রহণ করার সুযোগ পেয়ে থাকে।

টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি

অনেকেই টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতিতে বিভিন্ন পদে অংশগ্রহণ করার জন্য অর্থাৎ কর্মজীবন শুরু করার জন্য এর নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে তথ্যগুলো বিভিন্ন ওয়েবসাইটি অনুসন্ধান করে থাকেন। তাদেরকে জানাতে আজকের প্রতিবেদনে নিয়ে এসেছি আমরা টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সকল তথ্য। আজকের এই তথ্যগুলো মূলত আপনাদেরকে টাঙ্গাইলের পল্লী বিদ্যুৎ সমিতিতে বিভিন্ন পদে কর্মসংস্থানের সুযোগ করে দিতে সাহায্য করবে। আপনারা আমাদের এই প্রতিবেদন থেকে তথ্যগুলো সংগ্রহ করে যারা টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতিতে বিভিন্ন পদে কর্মসংস্থানের জন্য অংশগ্রহণ করতে চান তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটি কাজে লাগাতে পারবেন। নিচে সকল ধরনের তথ্য উপস্থাপন করা হলো আপনারা আমাদের এই তথ্যগুলো দেখে নিন।

প্রতিষ্ঠানের নামপল্লী বিদ্যুৎ সমিতি
পদের সংখ্যানিম্নের চিত্র দেখুন
শিক্ষাগত যোগ্যতাচিত্র দেখুন
বেতন স্কেলপদ ভেদে বেতন প্রদান করা হবে টাকা
অভিজ্ঞতাপদ ভেদে প্রযোজ্য
আবেদন ফিপ্রয়োজন নাই
আবেদনের মাধ্যমডাকযোগের মাধ্যমে
নতুন চাকরির ওয়েবসাইটJCP
আমাদের ফেজবুক পেজFacebook Page
আমাদের FB গ্রুপFacebook Group
আবেদনের শেষ তারিখ  

পল্লী বিদ্যুতায়ন বোর্ডের অধীন বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে বিভিন্ন ক্যাটাগরিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

  • পদের সংখ্যাঃ নিম্নে দেখুন
  • শিক্ষাগত যোগ্যতাঃ SSC, HSC ও স্নাতক সমমান পাশ
  • অভিজ্ঞতাঃ অভিজ্ঞদের আগ্রাধিকার দেওয়া হবে
  • আবেদনঃ সরাসরি/ডাকযোগের মাধ্যমে আবেদন করতে হবে
  • আবেদনের সময় সীমাঃ 

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button