মোবাইল

টেসলা ফোন কোথায় কিনবো?

টেসলা পাই ফোন কোথায় থেকে কেনা যাবে?

ইলন মাস্কের টেসলা ফোন এর রিলিজের খবর শুনে প্রযুক্তিপ্রেমীদের মাঝে তৈরি হয়েছে নানান ধরনের কৌতূহল। এরই মধ্যে অনেকেই টেসলা ফোন কিনবেন বলে মনস্থির করে ফেলেছেন। আপনার অনেকেই টেসলা ফোন কোথায় কিনব জানতে চেয়ে অনুসন্ধান করে থাকেন। আমার আজকের নিবন্ধে টেসলা ফোন কোথা থেকে কেনা যাবে সে সম্পর্কিত বিস্তারিত তথ্য নিয়ে সাজিয়েছি। সম্পূর্ণ নিবন্ধটি মনোযোগ সহকারে পাঠ করলে আপনারা টেসলা ফোন কোথা থেকে এবং কিভাবে কিনতে পারবেন তা জানতে পারবেন বলে আশা করি। তাহলে চলুন কথা না বাড়িয়ে শুরু করি।

টেসলা পাই স্মার্টফোনের সুবিধা কি?

বিখ্যাত অটোমোবাইল এবং রকেট কোম্পানি টেসলা সম্প্রতি উন্নত প্রযুক্তির স্মার্টফোন বাজারে নিয়ে আসার কথা ঘোষণা দিয়েছে। সম্ভবত এ বছরেরই পহেলা ডিসেম্বর সারা বিশ্ব জুড়ে টেসলা পাই স্মার্টফোন বাজারে মুক্তি পাবে। চলুন দেখি আসা যাক টেসলা পাই স্মার্টফোনে কি কি ফিচার বা সুবিধা থাকছে। টেসলা স্মার্টফোনটির মডেল হবে পাই ৫জি ২০২২। এখানে থাকবে দুটি ন্যানো সিম এবং ডুয়েল স্ট্যান্ড বাই সিস্টেম। ফোনের RAM হবে ১০ অথবা ১২ গিগাবাইট এবং ROM হবে 256 গিগাবাইট অথবা 512 গিগাবাইট অথবা ১ টেরাবাইট। পিছন ক্যামেরা থাকবে ১০৮ মেগাপিক্সেল যুগ ৩২ মেগাপিক্সেল + ১৬ মেগাপিক্সেল + পাঁচ মেগাপিক্সেল এবং সামনের ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল ক্ষমতা সম্পন্ন।

ফোনটির এন্ড্রয়েড ভার্সন হবে android 12 এবং এর wifi কানেক্টিভিটি হবে ৮০২.১১ ও ডুয়াল ব্যান্ড সম্বলিত। স্ন্যাপ ড্রাগন 898 plus 5g processor সম্বলিত টেসলা পাই ফোনে অডিও জ্যাক ৩.৫ মিলিমিটার এবং ইউএসবি ভার্সন ৪.০। টেসলা পাই ফোনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আইডি সেন্সর, এক্সিলারোমিটার সেন্সর, গাইরো সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, কম্পাস সেন্সর এবং ব্যারোমিটারসহ নানান সব অত্যাধুনিক সেন্সর। 7.2 ইঞ্চি সাইজের এই ফোনে ও এলইডি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন সহ ১ বি কালারস থাকবে সেই সাথে ব্যাটারি ধারণ ক্ষমতা হবে 7100 মিলি অ্যাম্পিয়ার আওয়ার।

টেসলা পাই ফোন কোথায় থেকে কেনা যাবে?

টেসলা পাই ফাইভ জি স্মার্টফোন এর রিলিজ সম্পর্কে নানান কৌতূহলের মধ্যে অন্যতম কৌতুহল হল এই স্মার্টফোনটি কোথা থেকে এবং কিভাবে কিনতে পাওয়া যাবে। জানা গেছে টেসলার পাই স্মার্টফোনটি অনলাইন এবং অফলাইন দুইভাবেই ক্রয় করা যাবে। টেসলার অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনলাইনে কেনা যাবে টেসলা পাই স্মার্টফোন তবে এক্ষেত্রে প্রি-অর্ডার করতে হবে বলে ধারণা করা হচ্ছে। এছাড়াও টেসলার নিজস্ব শোরুম থেকেও কেনা যাবে টেসলা পাই স্মার্টফোনটি। অর্ডার করলে বিভিন্ন পদ্ধতিতে পেমেন্ট করা যাবে এবং সেই সাথে যুক্তরাষ্ট্রে সহজ পদ্ধতিতে হোম ডেলিভারিতে পাওয়া যাবে টেসলা পাই স্মার্টফোন।

টেসলা ফোন রিলিজ ডেট

টেইলার কাঙ্ক্ষিত পাই ফাইভ জি স্মার্টফোনটি বাজারে আসার অপেক্ষায় অপেক্ষমান রয়েছে। ফোনের ফিচার এবং সকল সুবিধা দেখেই অনেকে ই এই ফোনটি রিলিজের অপেক্ষায় বসে রয়েছেন। আপনারা যারা টেসলা পাই ফোনের রিলিজ ডেট জানতে চেয়ে অনুসন্ধান করে থাকেন তাদের জ্ঞাতার্থে টেসলা ফোনের রিলিজ ডেট তুলে ধরলাম। এক ঘোষণায় জানা গেছে যে টেসলা পাই ফোন চলতি বছরের ডিসেম্বরের পহেলা তারিখে বাজারে অবমুক্ত করা হবে। অর্থাৎ খুব সম্প্রতি টেসলা পাই ফোনটি বাজারে মুক্তি পেতে যাচ্ছে। আপনারা যারা টেসলা পাই ফোনটি ক্রয় করবেন বলে মনস্থির করেছেন তারা টেসলার অফিসিয়াল ওয়েবসাইটে প্রি-অর্ডার করতে পারেন।

টেসলা পাই ফাইভ-জি ২০২২ মডেলের ফোনটি রিলিজ নিয়ে নানা ধরনের নানান কথা চারিদিকে ছড়িয়ে পড়েছে। এদের মধ্যে অফিশিয়াল ভাবে যে সকল তথ্য জানতে পারা গেছে তা নিয়েই আবার আজকের অনুচ্ছেদে বিভিন্ন তথ্য উপস্থাপন করেছি। সবকিছু ঠিকঠাক থাকলে এ বছরের ডিসেম্বরের শুরুতেই টেসলাফল বাজারে জনসাধারণের হাতের নাগালে চলে আসবে বলে ধারণা করা যায়। সেই সাথে প্রযুক্তিগত আরো একটি উন্নতি সাধিত হতে যাচ্ছে বলে আশা রাখা যায়।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button