বিশ্বকাপ ফুটবল

ডেনমার্ক বনাম তিউনিসিয়া বিশ্বকাপ ফুটবল সরাসরি, অ্যাপ, টিভি চ্যানেল

প্রিয় ভিজিটর বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন। অতি সম্প্রতি শুরু হতে যাচ্ছে ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২। প্রতি চার বছর পর পর অনুষ্ঠিত হয় জনপ্রিয় ফুটবল খেলা নিয়ে সবচেয়ে বড় আয়োজন বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্ট। এবারের ফিফা ওয়ার্ল্ড কাপ অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী কাতারে। সারা বিশ্বে ফুটবল খেলা দেখার জন্য বহু বছর থেকে অপেক্ষায় রয়েছে ফুটবলপ্রেমী জনতা। তাই এবারের বিশ্বকাপ কে নিয়ে চলছে ব্যাপক আলোচনার ঝড়। আজকে আমাদের ওয়েবসাইটে আলোচনা করব জনপ্রিয় ফুটবল টিম ডেনমার্ক বনাম টুনিশিয়ার জমকালো ফুটবল ম্যাচের সময় ভেন্যু এবং কিভাবে যেকোনো দেশ থেকে সহজেই এই ম্যাচটির সরাসরি সম্প্রচার দেখতে পারবেন তা নিয়ে বিস্তারিত। তো চলুন শুরু করা যাক জেনে নেই ডেনমার্ক বনাম তুনিশিয়ার ম্যাচ সম্পর্কে বিস্তারিত।

ডেনমার্ক বনাম টুনিসিয়া ফুটবল ম্যাচ সময়সূচী

ফুটবল ইতিহাসে জনপ্রিয় এবং শক্তিশালী কয়েকটি দলের মধ্যে উল্লেখযোগ্য নাম ডেনমার্ক ও টুনিসিয়া। খেলার মাঠে দাপটের সাথে প্রতিপক্ষকে ঘায়েল করতে সক্ষম দুটি দল। অতীতের যাবতীয় জয়-পরাজয়কে পিছনে ফেলে এবারের কাতার বিশ্বকাপে মুখোমুখি হতে যাচ্ছে বাঘা দুটি দল। ব্যাপক প্রস্তুতি বিভিন্ন ক্লাবে এ দুটি দলের খেলোয়ারদের অংশগ্রহণ ফুটবল প্রেমিকদের ভাবিয়ে তুলছে কে কতটা সক্ষমতা দেখাতে পারবে এবারের বিশ্বকাপে। এ দুটি দল পরস্পর পরস্পরে মোকাবেলা করবে আগামী ২২ শে নভেম্বর মঙ্গলবার বেলা ১টায় । বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায় এই খেলাটি দেখা যাবে। তিউনিশিয়া এবং ডেনমার্কের নতুন কিছু খেলোয়াড়ের সংযোজন দর্শকদের মাঝে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। নিজ উদ্যোগে এবারের বিশ্বকাপে যোগ দিয়েছে তিউনিসিয়ার হয়ে তিনজন জনপ্রিয় খেলোয়াড়। ইতিপূর্বে বিভিন্ন ক্লাবে ভালো পারফরম্যান্স করায় তাদেরকে তুচ্ছ করে দেখার সুযোগ নেই।

ডেনমার্ক বনাম তিউনিসিয়া বিশ্বকাপ ফুটবল ম্যাচ ভেন্যু

দীর্ঘ কয়েক বছর পর কাতারে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিশ্বকাপ ফুটবল ম্যাচ ২০২২। এবারের বিশ্বকাপে মোট শক্তিশালী ৩২ টি দল অংশগ্রহণ করছে। ২২শে নভেম্বর মঙ্গলবার ডেনমার্ক এবং তিউনিসিয়া শক্তিশালী দল দুটি পরস্পর পরস্পরে মোকাবেলা করতে যাচ্ছে। ডেনমার্ক এবং তিউনিশিয়া তাদের খেলার দক্ষতা প্রমাণ করবে কাতারের এডুকেশন সিটি স্টেডিয়ামে। ৪০ হাজারের মত দর্শক আরামদায়কভাবে খেলাটি এই স্টেডিয়ামে বসে দেখতে পারবেন। রাজধানীর নিকটবর্তী হওয়ায় এই স্টেডিয়াম এর আশেপাশে উন্নত মানের হোটেল রেস্তোরার ব্যবস্থা রয়েছে। এই স্টেডিয়ামে একাধিক খেলা অনুষ্ঠিত হবে বলে নির্ভরযোগ্য সূত্র থেকে জানা গেছে। উন্নত খাবার এবং রাত্রি যাপন করে স্টেডিয়ামে গিয়ে খেলা দেখার সুবর্ণ সুযোগ রয়েছে। এডুকেশন সিটি স্টেডিয়াম একটি আধুনিক প্রযুক্তি সমৃদ্ধ ফুটবল খেলার মাঠ। ৪০ হাজার দর্শক একযোগে এই খেলা দেখতে পারবেন।

 ডেনমার্ক বনাম তিউনিসিয়া বিশ্বকাপ ফুটবল ম্যাচ সরাসরি দেখার লিংক

ফুটবল জগতের জনপ্রিয় টিমগুলোর মধ্যে ডেনমার্ক ও তিউনিসিয়া অন্যতম। শীতকালে ফুটবল খেলা দেখার মজাই আলাদা। তাই বিশ্ব মোড়লদের উদ্যোগে কাতারে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২। উত্তেজনা কর এই শক্তিশালী দুই দলের খেলা দেখার জন্য দিন গুনছে ফুটবল প্রেমিক জনতা। কবে কোথায় এ দুটি দলকে মুখোমুখি সংঘর্ষে দেখা যাবে তা জানতে অনেকেই google করে থাকেন তাই আমরা জানিয়ে দিব কিভাবে এই দুটি দলের খেলা সরাসরি সহজেই দেখা যাবে। বিভিন্ন ওয়েবসাইট লিংক থেকে এ খেলাগুলো দেখার সুযোগ মিলবে। বৃহত্তর প্রতিষ্ঠানগুলো নিজ নিজ থেকে উদ্যোগ নিয়ে এই আয়োজনকে প্রচার করার জন্য উদ্যোগ নিয়েছে। এই পোস্টে আমরা সংযোজন করেছি যে সমস্ত লিংক থেকে খেলা গুলো দেখতে পারবেন। আপনি যদি স্মার্টফোন ল্যাপটপ কম্পিউটার ব্যবহার করে থাকেন তবে খুব সহজেই নিচের দেয়া লিংক থেকে ডেনমার্ক বনাম তিউনিসিয়ার টানটান উত্তেজনাকর ম্যাচটি দেখতে পারবেন।

ডেনমার্ক বনাম তিউনিসিয়া বিশ্বকাপ ফুটবল ম্যাচ যেসব চ্যানেলে প্রচার হবে

বহু বছর পর অনুষ্ঠিত হতে যাওয়া ফিফা বিশ্বকাপ ফুটবল খেলা দেখার জন্য অপেক্ষায় রয়েছে লাখো কোটি ফুটবল খেলা প্রেমিক আপামর জনতা। সারা বিশ্বেই ফুটবল খেলার প্রভাব রয়েছে। বিভিন্ন দেশের জাতীয় ও বেসরকারি টিভি চ্যানেল গুলো এবারের কাতার বিশ্বকাপ ফুটবল খেলা গুলো সরাসরি সম্প্রচার করবে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের টিভি চ্যানেলের মধ্যে জাতীয় টিভি চ্যানেল বিটিভি জিটিভি টি স্পোর্টস এবং মাছরাঙ্গা সরাসরি সম্প্রচার করবে। এছাড়াও আন্তর্জাতিক পরিমণ্ডলে যুক্তরাজ্যের অধীনে বিবিসি ওয়ান টিভি চ্যানেল খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে। আমেরিকার সময় দুপুর একটায় অনুষ্ঠিত হবে এই ম্যাচটি। বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায় সরাসরি দেখতে পাবেন উক্ত খেলা।

ডেনমার্ক বনাম তিউনিসিয়া বিশ্বকাপ ফুটবল খেলা দেখার অ্যাপস

শীতের আগমনের সাথে সাথে খেলার জগতে আমেজ নিয়ে আসছে এবারের ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২। আর ফুটবল খেলা মানেই এজন্য এক টানটান উত্তেজনা। ডেনমার্ক ও তিউনিসিয়ার মধ্যকার খেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২২ শে নভেম্বর। সর্বোচ্চ শক্তি নিয়ে মাঠে নামছে এই দুটি দল। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে এবারে কাতারে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২। ডেনমার্ক ও তিউনিশিয়া ব্যাপক প্রস্তুতি ও অনুশীলন সহ ২২ শে নভেম্বর মোকাবেলা করবে এডুকেশন সিটি স্টেডিয়ামে। যুগের সাথে তাল মিলিয়ে টিভি থেকে মানুষের নজর এখন মোবাইল কিংবা কম্পিউটার মুখি। তাই এবারের খেলাটি মোবাইল কিংবা কম্পিউটারে দেখার জন্য প্রয়োজন হতে পারে জনপ্রিয় কিছু অ্যাপস। কেননা বর্তমানে অ্যাপসের মাধ্যমে সব ধরনের টিভি চ্যানেল দেখা যায়। তাই আমরা সংযুক্ত করেছি সে সমস্ত অ্যাপস যে অ্যাপসের মাধ্যমে এবারের কাতারে অনুষ্ঠিত ফুটবল ম্যাচ গুলো খুব সহজেই শুয়ে বসে দেখতে পারবেন। ডেনমার্ক এবং তিউনিসিয়ার ভক্ত রয়েছে সারা বিশ্বেই। নানান গুঞ্জনের মাধ্যমে এবারের বিশ্বকাপ কাঁপাবে এই দুটি দল। প্রথমবারের মতো উদ্বোধনী ম্যাচে এই দুটি দল সর্বোচ্চ শক্তি দিয়ে পরস্পর পরস্পরে মোকাবেলা করবে।

কাঙ্খিত বিজয় ছিনিয়ে আনার জন্য সর্বোচ্চ অনুশীলন ও প্রস্তুতি রয়েছে দুটি দলের। ডেনমার্কের যুক্ত হয়েছে অভিজ্ঞ নতুন কিছু খেলোয়াড় এবং তিউনিশিয়া হাত গুটিয়ে বসে নেই তারাও শক্তিশালী খেলোয়াড়দের নিয়ে গঠন করেছে কাতার বিশ্বকাপে ৩১ টি দলকে পরাজিত করে কাপ ছিনিয়ে আনার মত শক্তিমত্তা। এখন শুধু ফুটবল প্রেমিকদের প্রত্যেকটি খেলা দেখে উপভোগ করার সময় এসেছে। শীতের আগমনের পাশাপাশি ফুটবল বিশ্বকাপের আয়োজন মানেই ভিন্নরকম অনুভূতি ও ভালোলাগার বিষয়। এই ভালোলাগাকে আরও সহজ করতে এন্ড্রয়েড মোবাইল কিংবা ল্যাপটপ কম্পিউটারে অ্যাপস এর মাধ্যমে যেভাবে খেলা গুলো সরাসরি দেখতে পারবেন তা উল্লেখ করা হলো।

শীতের দিন মানে ফুটবল খেলা কে কেন্দ্র করে উষ্ণ অভ্যর্থনা। আর তা যদি হয় বিশ্বব্যাপী সকলের পছন্দের খেলা ফুটবল তবে মন্দ কি। এবারের শীতকে আরো আনন্দঘন করতে অতি সম্প্রতি আয়োজন হতে যাচ্ছে কাতারে দীর্ঘ বছর পর ফিফা ওয়ার্ল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২। আর এই খেলাটিতে অংশগ্রহণ করতে যাচ্ছে শক্তিশালী ৩২ টি দল। প্রত্যেকটি দেশের ফুটবল টিম তাদের সর্বোচ্চ সক্ষমতা নিয়ে প্রতিপক্ষকে মোকাবেলা করার প্রস্তুতি নিয়েছে। ৩২ টি দলের পক্ষে-বিপক্ষে রয়েছে সারাবিশ্বে ভক্ত সমর্থক বৃন্দ। ফুটবল খেলা মানেই চায়ের হোটেল থেকে শুরু করে দেশের সর্বোচ্চ পর্যায়ে আলোচনা সমালোচনা এবং পছন্দের দল নিয়ে নানান গুঞ্জন। তাই দীর্ঘ অপেক্ষার পর এবারের বিশ্বকাপ ফুটবলকে কেন্দ্র করে আমরা সুস্পষ্ট তথ্য তুলে ধরেছি এই আর্টিকেলে। আশা করছি এই পোষ্টের মাধ্যমে আপনি আপনার কাঙ্খিত সঠিক ও সৃজনশীল তথ্য টি পেয়েছেন। আপনাদের সহায়ক হিসেবে থাকার উদ্দেশ্যেই এই আর্টিকেলে আমরা যুক্ত করেছি শক্তিশালী দুটি দলের খেলার সময় ভেন্যু এবং বিস্তারিত আলোচনা। আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন নিয়মিত পোস্ট পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button