ট্রাভেলট্রেন

ঢাকা টু নারায়ণগঞ্জ ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা

আজকের এই নিবন্ধের আলোচ্য বিষয় হচ্ছে ঢাকা থেকে নারায়ণগঞ্জ ট্রেনের সময়সূচী টিকিট মূল্য। আপনি যদি ঢাকা থেকে নারায়ণগঞ্জ ট্রেনের সময়সূচী ও টিকিট মূল্য অনলাইনে অনুসন্ধান করে থাকেন তাহলে এই নিবন্ধ আপনাকে স্বাগতম। এই নিবন্ধে আমরা ঢাকা থেকে নারায়ণগঞ্জ ট্রেনের সময়সূচী আলোচনা করতে যাচ্ছি। ঢাকা থেকে নারায়ণগঞ্জ মূলত মেইল এক্সপ্রেস ট্রেন গুলো চলাচল করে। কারণ ঢাকা থেকে নারায়ণগঞ্জ স্বল্প দূরত্বের রেলপথ। ঢাকা থেকে আন্তঃনগর ট্রেনগুলো সাধারণত নারায়ণগঞ্জ রেল স্টেশনে দাড়ায় না। তাই ঢাকা থেকে নারায়ণগঞ্জ মেইল ট্রেন গুলো চলাচল করে। নিচের নিবন্ধে ঢাকা থেকে নারায়ণগঞ্জ ট্রেনের সময়সূচী আলোচনা করা হলো।

নারায়ণগঞ্জ কমিউটার

নারায়ণগঞ্জ কমিউটার বাংলাদেশের রেলওয়ের পরিচালিত একটি যাত্রীবাহী ট্রেন। যা সাধারণত ঢাকা থেকে নারায়ণগঞ্জ রেল পথের যাত্রী বহন করে থাকে। নারায়ণগঞ্জ কমিউটার মিটারগেজ রেলপথ চলাচলকারি একটি ডেমো ট্রেন। নারায়ণগঞ্জ ঢাকার মধ্যে চলাচল কারী এই ট্রেনটি নারায়ণগঞ্জের মানুষের কাছে খুবই জনপ্রিয়। নারায়ণগঞ্জ কমিউটার ঢাকা থেকে নারায়ণগঞ্জ এর মধ্যে চলাচল করার সময় মাছের স্টেশনগুলোতে যাত্রাবিরতি দেয়। নারায়ণগঞ্জ কমিউটার না মেয়ে চারটি ট্রেন ক্রমান্বয়ে ঢাকা থেকে নারায়ণগঞ্জ পর্যন্ত চলাচল করে ।

ঢাকা টু নারায়ণগঞ্জ ট্রেনের সময়সূচী

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
নারায়ণগঞ্জ কমিউটার(২) শুক্রবার ০৫ঃ৩০ ০৬ঃ১০
নারায়ণগঞ্জ কমিউটার(৪) শুক্রবার ১৩ঃ৪০ ১৪ঃ২০
নারায়ণগঞ্জ কমিউটার(৬) শুক্রবার ২২ঃ২০ ২৩ঃ০৫

নারায়ণগঞ্জ কমিউটার ট্রেনের সময়সূচী

  • নারায়ণগঞ্জ কমিউটার-১, নারায়ণগঞ্জ ছাড়ে সকাল ৬টা ৩০ মিনিটে, ঢাকা পৌঁছায় সকাল ৭টা ৩০ মিনিটে।
  • নারায়ণগঞ্জ কমিউটার-২, ঢাকা ছাড়ে সকাল ৫টা ৩০ মিনিটে, নারায়ণগঞ্জ পৌঁছায় সকাল ৬টা ১৫ মিনিটে।
  • নারায়ণগঞ্জ কমিউটার-৩, নারায়ণগঞ্জ ছাড়ে বিকাল ৩টায়, ঢাকা পৌঁছায় বিকাল ৩টা ৫৫ মিনিটে।
  • নারায়ণগঞ্জ কমিউটার-৪, ঢাকা ছাড়ে দুপুর ১টা ৪৫ মিনিটে, পৌঁছায় দুপুর ২টা ৪০ মিনিটে।

ঢাকা টু নারায়ণগঞ্জ ট্রেনের ভাড়া তালিকা

নারায়ণগঞ্জ কমিউটার ট্রেন টি নারায়ণগঞ্জের মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় হওয়ার অন্যতম একটি কারন হল এর টিকিট মূল্য খুবই কম। শুধু মাত্র 15 টাকায় ঢাকা থেকে নারায়ণগঞ্জের এই ট্রেন এ করে যাতায়াত করা যায়। ট্রেনটির পরিবহন মূল্য কম হলেও এর সুবিধা ভালো মানের পাওয়া যায়। নিচে আমি নারায়ণগঞ্জ কমিউটার ট্রেনের টিকিট মূল্য যুক্ত করলাম।

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন আসন ১৫ টাকা

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button