শুভেচ্ছা

দূর্গা পূজা ২০২২, পিকচার, ফটো, ওয়ালপেপার, ইমেজ

সুধী ,সকলকে নমস্কার। দুর্গাপূজার  শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের এই অনুচ্ছেদ। দশভূজা, মা উমা এসেছে তাই পৃথিবীতে এত সুন্দর প্রকৃতি এত সুন্দর রূপে সাজিয়ে মাকে স্বাগতম জানাচ্ছে। চারদিকে তুষার শুভ্র আকাশে ভরা মাঝে মাঝে কাশফুল চারদিকে ঢাকের বাজনা মাকে স্বাগতম করছে। মা দুর্গা পৃথিবীতে সকল অশুভুকে দূর করে পৃথিবীর মঙ্গল কর বাণী নিয়ে পৃথিবীতে আমাদের কাছে এসেছে। তাই মাকে আমরা সকলেই পূজনীয় স্বাগতম জানিয়ে মাকে বরণ করেছি মহালয়। মা বাপের বাড়িতে এসেছে সাথে নিয়ে এসেছে গণেশ সরস্বতী কার্তিক লক্ষী দেবীকে। মা যেন পৃথিবীতে অপরূপ শক্তির অধিকারী তেমনি পৃথিবীতে পালন করেছে সকল সুখের। আজকে এই অনুচ্ছেদে আলোচনা করা হয়েছে দুর্গাপূজা নিয়ে পিকচার শুভেচ্ছা কার্ড দুর্গাপূজার কভার ফটো এবং দুর্গাপূজার ওয়ালপেপার নিয়ে।

পূজা তো চলে আসলো মায়ের পূজা, তাই আমরা সকলেই ব্যস্ত শুভেচ্ছা জানাতে। এবার পূজায় ঢাক ঢোলে মাকে শুভেচ্ছা জানিয়ে আমরা শ্রদ্ধেয় পূজনীয় মাকে বরণ করেছি। মায়ের ষষ্ঠী সপ্তমী অষ্টমী নবমীতে আমরা ঢাক ঢলে উলুধ্বনিতে মায়ের পূজা করব। এই পূজার কয়েক দিন সারা বছরের সকল আনন্দ সকল উৎসব কাটাব এই দিনগুলোতে। আমরা তাই পূজা আসলে পূজার সময় নিজের প্রোফাইল পিকচার কিংবা কভার ফটো মাকে নিয়ে শেয়ার করি। মায়ের বিভিন্ন সুন্দর সুন্দর ছবি আমাদের প্রোফাইল পিকচার হিসেবে শেয়ার করুন। আজকে তাই এই অনুচ্ছেদে মাকে নিয়ে সুন্দর সুন্দর প্রোফাইল পিকচার কভার ফটো এবং গিফট শেয়ার করা হয়েছে।

দূর্গা পূজার পিকচার ২০২২

দুর্গাপূজার মানেই মা আসছে। শক্তিময়ী মা দুর্গা পৃথিবীতে আসলেই পৃথিবীর কল্যাণ বয়ে আসে। গত বছরে করোনার পরে দুর্গাপূজার সময় পৃথিবী মঙ্গলাকার পরিবেশের দিকে এগুলো ছিল। এ বছরে পূজা চলেই আসলো। আর এই পূজায় এবার সকলে আমরা দুর্গাপূজার শুভেচ্ছা জানানোর কিংবা দুর্গা পূজার উৎসব সকলের সাথে ভাগাভাগি করার জন্য আমরা আমাদের ফেসবুক অনলাইনে দুর্গাপূজার পিকচার শেয়ার করি। তাই আজকে এই অনুষ্ঠানে দুর্গাপূজার পিকচার শেয়ার করা হয়েছে এগুলো আপনারা খুব সহজেই ডাউনলোড করে আপনাদের প্রোফাইলে শেয়ার করতে পারবেন।

দূর্গা পূজার পিকচার ২০২২
দূর্গা পূজার পিকচার ২০২২

দুর্গাপূজার কাভার ফটো

হিন্দুদের সবচেয়ে বড় সনাতন ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গাপূজা। তাই সকলকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা। এই দুর্গাপূজায় আমরা সকলেই আমাদের ফেসবুক টাইমলাইনে দুর্গাপূজাকে উপলক্ষ করে মায়ের ছবি শেয়ার করি। আমরা আমাদের ফেসবুক কিংবা অনলাইনে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এই দিনগুলোতে মায়ের ছবি দিয়ে সকলকে শুভেচ্ছা জানাই দূর্গা পূজার। তাই আজকে আমার এই অনুচ্ছেদে দুর্গাপূজা নিয়ে কিছু কাভার ফটো শেয়ার করা হয়েছে। এখন কাভার ফটো আপনি আপনার প্রোফাইলে শেয়ার করতে পারবেন।

দূর্গা পূজার পিকচার
দূর্গা পূজার পিকচার

দূর্গা পূজার ওয়ালপেপার

দুর্গাপূজায় আমরা একে অপরকে শারদীয় শুভেচ্ছা জানাই। আর এই পূজায় শুভেচ্ছা জানানোর জন্য আমরা ওয়ালপেপার  ব্যবহার করতে পারি। দুর্গাপূজায় সংগঠনভিত্তিক শারদীয় দুর্গামন্ডগুলো থেকে আমন্ত্রণ কিংবা শুভেচ্ছা জানানোর জন্য আমরা গিফট পেপার ব্যবহার করি। তাই দূর্গাপূজায় সুন্দর সুন্দর ওয়ালপেপার আপনাদের পছন্দমত ব্যবহার করার জন্য আজকের এই অনুচ্ছেদে কিছু শেয়ার করা হয়েছে। আশা করি এ সকল ওয়ালপেপার মনের মত হবে এবং এখান থেকে খুব সহজেই ডাউনলোড করতে পারবেন।

দূর্গা পূজার পিকচার
দূর্গা পূজার পিকচার

আমাদের এই ওয়েবসাইটের পিকচার কাভার ফটো কিংবা গিফট পেপার আপনাদের মনের মত হবে। সকল পিকচার কিংবা কাভার ফটো আপনি আপনার প্রোফাইলে শেয়ার করতে পারবেন। আজকের এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ে আপনারা পিকচার কিংবা কাভার ফটো এ ছাড়াই গিফট পেপার সংগ্রহ করতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button