স্টাটাস

নিজের বিবাহ বার্ষিকী নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, কবিতা সেরা কালেকশন

হ্যালো ভিউয়ার্স আজকে আমরা এই আর্টিকেলে মূলত আলোচনা করব নিজের বিবাহ বার্ষিকী নিয়ে ফেসবুক স্ট্যাটাস, আমরা দেখেছি এই বিষয়টি অনেকেই অনলাইনে সার্চ করে থাকে। মূলত তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি আপনারা আমাদের এই আর্টিকেল থেকে নিজের বিবাহ বার্ষিকী নিয়ে সেরা ফেসবুক স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন। কারণ নিজের বিবাহ বার্ষিকী নিয়ে অনেকেই বেশি এক্সাইটেড থাকে, আবার অনেকেই আবার নিজের বিবাহ বার্ষিকী উপলক্ষে সুন্দরভাবে স্ট্যাটাস লিখতে না পারায় তখন সব সমস্যার সমাধান গুগল এর হেল্প নিয়ে থাকে।

তবে আপনারা আমাদের এই আর্টিকেলে যেহেতু এসেছেন সেহেতু আপনারা আমাদের এই আর্টিকেল থেকে নিজের বিবাহ বার্ষিকী নিয়ে সেরা facebook স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন। সেজন্য অবশ্যই আর্টিকেলটি স্কীপ করে না পড়ে, ভালোভাবে পড়বেন এবং নিজের বিবাহ বার্ষিকী নিয়ে আপনার পছন্দের সেরা স্ট্যাটাস গুলো সংগ্রহ করে নিতে পারবেন।

নিজের বিবাহ বার্ষিকী নিয়ে স্ট্যাটাস

আপনি কি নিজের বিবাহ বার্ষিকী নিয়ে সেরা স্ট্যাটাস অনলাইনে খুজতেছেন, তাহলে আপনার জন্য আমাদের এই আর্টিকেলটি আপনারা আমাদের এই আর্টিকেল থেকে নিজের বিবাহ বার্ষিকী নিয়ে সেরা স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন। নিচে তা পর্যায়ক্রমে সুন্দরভাবে দেওয়া হল —

জীবনের প্রতিটি বিবাহ বার্ষিকীতেই আমি তোমাকে প্রথম দিনের মতোই ভালোবাসা উপহার দিতে চাই। এই বিবাহ বার্ষিকী শুধু আমার একার নয় তোমারও।

আমার বিবাহ বার্ষিকীতে এইটুকু উপলব্ধি করেছি। আমরা শুধু স্বামী-স্ত্রী নয় বরং একে অপরের ভালো বন্ধু।

আজকে আমার বিবাহ বার্ষিকীর আয়োজনে আমার জীবনসঙ্গীর অবদান অনস্বীকার্য। বছরের এই দিনে সে আমার জীবনে এসে আমার পরিবারকে সম্পূর্ণ করেছে।

জীবনের অনেকগুলো বসন্ত আমি একা একা পার করে এসেছি। আজকে আমার এই বিবাহবার্ষিকীতে আমার প্রতিটি মুহূর্তই যেন বসন্ত।

যেদিন থেকে আমার জীবনসঙ্গিনী আমার হাতে হাত রেখেছে‌। আজকে বিবাহ বার্ষিকীর দিন পর্যন্ত সে আমার সমস্ত সুখের কারণ হয়ে উঠেছে।

আজকের এই দিনে জন্ম জন্মান্তরের জন্য কেউ আমার জীবনে এসেছিল। এক পরিণয়ের সুতোয় বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে ছিলাম আমরা।

আজ আমার বিবাহ বার্ষিকী। বিবাহ মাধ্যমে শুধু আমাদের ভাগ্যই একসাথে যুক্ত হয়েছিল তা নয়, তার সাথে সাথে আমাদের মনও একত্রে যুক্ত হয়েছিল।

কোন এক শুভ মুহূর্তে আমার প্রিয় সহধর্মিনীকে পেয়েছিলাম আমি। আজ যে আমাদের বিবাহ বার্ষিকী।

নিজের বিবাহ বার্ষিকী নিয়ে ক্যাপশন

আপনি কি নিজের বিবাহ বার্ষিকী নিয়ে সেরা ক্যাপশন অনলাইনে খুজতেছেন, তাহলে আপনি আমাদের এই আর্টিকেলে এসে খুব ভালো কাজ করেছেন। কেননা আমরা এই আর্টিকেলে বিবাহ বার্ষিকী নিয়ে সেরা ক্যাপশনগুলো নিয়ে আলোচনা করেছি যা আপনারা সংগ্রহ করে নিজের বিবাহ বার্ষিকী নিয়ে আপনার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম পোস্ট করতে পারবেন। নিচে তা সুন্দরভাবে দেওয়া হলো —

আমার বিবাহ বার্ষিকী উপলক্ষে আমি সুখের বিনিময়ে সুখ লুট করে নিতে চাই। আমার জীবনসঙ্গী ও যেনো সেই সুখের অংশীদার হয়ে ওঠে সেই কামনায় করি।

আমি আমার বিবাহ বার্ষিকীতে এই কামনা করি যে, পৃথিবীতে সব সম্পর্ক গুলো যেন একে অপরের পরিপূরক হয়ে ওঠে।

আমি আমার বিবাহ বার্ষিকীতে আশেপাশের সেই মানুষগুলোর প্রতি কৃতজ্ঞ। যারা আমার বিয়ের সময়টাতে সাপোর্ট দিয়েছিলেন।

বছরের এই বিবাহ বার্ষিকীর দিনটি যেন আমার জীবনের শুভ অধ্যায় হিসেবে রচিত হয়েছিল। তারপর থেকেই তো সব শুভ শুভ হচ্ছে আমার সাথে।

আমার বিবাহ বার্ষিকীতে খুব বড় উপহার হচ্ছে আমার পিতামাতার আশীর্বাদ। তাদের ছায়াতলে আমি আরো একটি পরিবারের আশ্রয় পেয়েছি।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button