ট্রাভেলট্রেন

পার্বতীপুর টু লালমনিরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়া ২০২২

আপনি কি পার্বতীপুর টু লালমনিরহাট ট্রেনের সময়সূচী ভারত তালিকা অনুসন্ধান করছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন আজকের নিবন্ধে আমরা পার্বতীপুর থেকে লালমনিরহাট ট্রেনের সময়সূচী টিকিট মূল্য নিয়ে আলোচনা করব। উত্তরবঙ্গের সবচেয়ে বড় রেল জংশন পার্বতীপুর হাতে আরেক উত্তরের সীমান্তবর্তী জেলা লালমনিরহাটে নিয়মিতভাবে ট্রেন চলাচল করে থাকে। প্রতিদিন হাজার হাজার যাত্রী এই রুটের ট্রেন এ করে যাতায়াত করে থাকে। তাই জনপ্রিয় এই রুটের ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা অনেকেই বলেন অনুসন্ধান করেন। সেই সকল যাত্রীদের জন্য আজকের এই রুটের পার্বতীপুর টু লালমনিরহাট ট্রেনের সময়সূচী ও টিকিট মূল্য আলোচনা করছি।

পার্বতীপুর টু লালমনিরহাট ট্রেনের সময়সূচী

প্রতিদিন পার্বতীপুর থেকে লালমনিরহাট পর্যন্ত ট্রেন গুলো চলাচল করে। ট্রেন গুলো হল দিনাজপুর কমিউটার লালমনি কমিউটার এবং রংপুর কমিউটার ২। উপযুক্ত সময় অনুযায়ী ট্রেনগুলো নিয়মিতভাবে পার্বতীপুর হতে লালমনিরহাট পর্যন্ত চলাচল করে।

নাম বন্ধের দিন ছারার সমায় পৌছানোর সমায়
Dinajpur Commuter নাই পার্বতীপুর ১২.২৫ লালমনিরহাট ১৪.৫০
Lalmoni Commuter নাই পার্বতীপুর ০৫.৫৫ লালমনিরহাট ০৮.।০০
Lalmoni Commuter নাই পার্বতীপুর ০৩.৩০ লালমনিরহাট ০৭.৩০
Rangpur Commuter-2  নাই পার্বতীপুর ১০.০০ লালমনিরহাট ১১.৫০

পার্বতীপুর টু লালমনিরহাট ট্রেনের ভাড়ার তালিকা।

পার্বতীপুর টু লালমনিরহাট ট্রেনের ভাড়ার তালিকা নিবন্ধের এই অংশ যুক্ত করব। প্রতিদিন ব্যাপক সংখ্যক মানুষ অনলাইনে লালমনিরহাট থেকে পার্বতীপুর এবং পার্বতীপুর থেকে লালমনিরহাট ট্রেনের ভাড়ার তালিকা অনুসন্ধান করে। পার্বতীপুর হতে লালমনিরহাট ট্রেনের ভাড়া তালিকা নিম্নে প্রদান করা হলো। পার্বতীপুর থেকে লালমনিরহাট ট্রেনের ভাড়া ১১০ টাকা ।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button