চাকরি

প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২২ তৃতীয় ধাপের ফলাফল [প্রকাশিত]

প্রাইমারি সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষা তৃতীয় ধাপের ফলাফল প্রকাশিত হয়েছে। আপনার যারা প্রাইমারি তৃতীয় ধাপের পরীক্ষার ফলাফল অনুসন্ধান করছেন তারা এই নিবন্ধ হতে ফলাফল সংগ্রহ করতে পারবেন। আজকের এই নিবন্ধে আমরা প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা তৃতীয় ধাপের ফলাফল পিডিএফ আকারে তুলে ধরব। প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তৃতীয় ধাপের ফলাফল পিডিএফ আকারে পাওয়ার জন্য আমার এই নিবন্ধটি আপনার জন্য তৈরি করা হলো।

সম্মানিত চাকরিপ্রত্যাশী ভাই-বোনেরা, প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রকাশিত বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বড় প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এর আগে প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তর প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার 2 টি ধাপ সমাপ্ত করে তৃতীয় ধাপের পরীক্ষা নিয়েছে ।

প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২। আজকের এই নিবন্ধের আলোচ্য বিষয়। প্রাথমিক গণশিক্ষা অধিদপ্তর তাদের সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষা তিন ধাপে অনুষ্ঠিত। এর আগে প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তর প্রথম এবং দ্বিতীয় ধাপের পরীক্ষা ফলাফল প্রকাশিত করেছিল। সেই সমস্ত পরীক্ষার ফলাফল আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছিলাম। প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তৃতীয় তথা সর্বশেষ ধাপের পরীক্ষার ফলাফল আজকের এই নিবন্ধে সংযুক্ত থাকছে। গত ৩ জুন ২০২২ তারিখে অনুষ্ঠিতব্য প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল পিডিএফ আকারে আজকের এই নিবন্ধে আমরা সংযুক্ত করব।

Related Articles

প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ – তৃতীয় ধাপ

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তৃতীয় ধাপের পরীক্ষা গত ৩ জুন ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়েছে বিভিন্ন জেলা শহরে। তাই আপনারা যারা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা তৃতীয় ধাপে অংশগ্রহণ করছেন, আপনাকে ফলাফল দেখার জন্য আমাদের এই নিবন্ধে পিডিএফ আকারে ফাইলটি দেখে নিতে পারেন। এখানে শুধু উত্তীর্ণ পরীক্ষার্থীদের রোল নম্বর সংযুক্ত আছে। তাই সবার আগে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২২ এর ফলাফল দেখার জন্য আমার এই নিবন্ধটি হতে ফলাফল পিডিএফ ফাইলটি ডাউনলোড করুন।

Primary 3rd Phase Result (District wise)

প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ৩য় ধাপের  ফলাফল কবে?

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২২ এর আগে দুটি ধাপ সম্পন্ন হয়েছে। দুই ধাপের পরীক্ষা পর্যালোচনা করলে দেখা যায় পরীক্ষা সম্পন্ন হওয়ার দুই সপ্তাহের মধ্যে পরীক্ষার ফলাফল প্রকাশ করেছিল প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তর। এ থেকে বলা যায়, প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল পরীক্ষা শেষ হওয়ার দুই সপ্তাহের মধ্যে প্রকাশিত হবে। সে থেকে আনুমানিক একটি তারেক আমরা বলে দিতে পারি। চলতি মাসের 10 থেকে 15 তারিখের মধ্যে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করবে প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তর।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল অনলাইন অফলাইন দুইভাবে পাওয়া যাবে। অনলাইনের মাধ্যমে খুব সহজে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল পাওয়া যায়। প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তর উত্তীর্ণ পরীক্ষার্থীদের রোল পিডিএফ আকারে তাদের ওয়েবসাইটে প্রকাশ করে। আমরা এই নিবন্ধে প্রাথমিক গণশিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট হতে সংগ্রহীত ফলাফলের পিডিএফ ফাইলটি এই নিবন্ধে সংযুক্ত করব। আপনারা আমার এই ওয়েবসাইট হতে প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল পিডিএফ ফাইলটি ডাউনলোড করে সেখান থেকে আপনার রোল টি দেখে নিতে পারেন।

  • প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল দেখতে http://www.dpe.gov.bd/site/view/notices এই লিংকে ক্লিক করতে হবে।
  • “প্রাথমিক পরীক্ষার ফলাফল 2022 PDF” বিজ্ঞপ্তিতে ক্লিক করুন।
  • আপনার রোল নাম্বার প্রদান করুন
  • সর্বশেষ ফলাফল পিডিএফ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

আমরা আশা করি আমাদের এতক্ষণের আলোচনায় আপনি আপনার ফলাফল পাওয়ার জন্য সমস্ত তথ্য বুঝতে পেরেছেন। প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তৃতীয় ধাপের ফলাফল পিডিএফ ফাইলটি ডাউনলোড করে সেখান থেকে আপনার রোলটি দেখে নিতে পারেন। আপনার জন্য শুভকামনা জানিয়ে আজকের এই নিবন্ধটি এখানেই শেষ করছি। খোদাহাফেজ

Download PDF

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button