স্টাটাস

প্রেমিকার বিয়ে নিয়ে স্ট্যাটাস ও কষ্টের স্ট্যাটাস

বর্তমান সময়ে আধুনিক এই যুগে প্রতিটি ছেলের প্রেমিকা অথবা গার্লফ্রেন্ড রয়েছে। ব্যক্তিগত জীবনে প্রতিটি ছেলে নিজের প্রেমিকাকে কিংবা গার্লফ্রেন্ডকে অনেক ভালবেসে থাকেন এবং তাকে প্রতিনিয়ত খুশি করার চেষ্টা করে থাকেন। মূলত ব্যক্তিগত জীবনের প্রেমিকাকে নিয়ে জীবনের প্রতিটি ক্ষেত্রে একসাথে পথ চলার স্বপ্ন দেখে থাকেন এবং ভবিষ্যতের জীবনসঙ্গিনী করার জন্য মনে হাজারো স্বপ্ন বুনে থাকেন। কিন্তু অনেক সময় অধিকাংশ ছেলের এই স্বপ্নগুলো অকালে নষ্ট হয়ে যায়। কেননা বিভিন্ন কারণে প্রেমিকার পরিবার প্রেমিককে না মেনে নিয়ে প্রেমিকাকে অন্য জায়গায় বিয়ে দিয়ে দেন। প্রেমিকার বিয়েতে প্রতিটি প্রেমিক মানসিকভাবে ভেঙ্গে পড়েন এবং বিভিন্ন ভাবে হতাশ হওয়া বিষন্নতায় ভুগতে থাকে। আমরা আজকে সেই সকল প্রেমিকের উদ্দেশ্যে আমাদের ওয়েব সাইটে নিয়ে এসেছি প্রেমিকার বিয়ে নিয়ে স্ট্যাটাস ও কষ্টের স্ট্যাটাস সম্পর্কিত পোস্টটি। আজকের এই পোস্ট থেকে আপনারা প্রেমিকার বিয়ে নিয়ে স্ট্যাটাস ও কষ্টের স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন।

প্রেমিকা বলতে সাধারণত প্রতিটি ছেলের গার্লফ্রেন্ড অথবা প্রেয়সীকে বুঝিয়ে থাকে। বর্তমান সময়ে এই যুগের সাথে তাল মিলিয়ে চলতে চলতে প্রতিটি ছেলে নিজেকে আধুনিক করে তুলেছে তাইতো তারা ব্যক্তিগত জীবনে প্রেমিকার সাথে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়ে আছে। অধিকাংশ প্রেমিক নিজের প্রেমিকাকে জীবনের সর্বচ্চটুকু দিয়ে ভালোবাসা চেষ্টা করেন এবং তাকে ভালো রাখার চেষ্টা করে থাকেন। তাকে ঘিরে মূলত তার ভবিষ্যৎ জীবনকে সুন্দরভাবে পরিচালনা করার স্বপ্ন বুনে থাকেন মনের মাঝে। প্রতিনিয়ত ভবিষ্যতের জীবনসঙ্গিনী হিসেবে তাকে কেন্দ্র করে তার স্বপ্নগুলোকে সাজিয়ে থাকেন। কিন্তু অনেক সময় পরিস্থিতি এই স্বপ্নগুলোকে ভেঙে চুরমার করে দেয়। কেননা অনেক প্রেমিকার পরিবারে প্রেমিকা মেনে নেওয়া নেওয়ার কারণে এই সম্পর্কটি অকালেই শেষ হয়ে যায়। অনেক প্রেমিকাকে তার পরিবার জোর করে অন্য জায়গায় বিয়ে দিয়ে দেয় যার কারণে একজন প্রেমিক তার প্রেমিকাকে হারিয়ে ফেলে। প্রতিনিয়ত একজন প্রেমিকার মনে প্রেমিকার হারানোর বেদনা তীব্র থেকে তীব্রতর হয়ে উঠে।

প্রেমিকার বিয়ে নিয়ে স্ট্যাটাস

অনেক প্রেমিকের প্রেমিকার বিভিন্ন কারণে অন্য জায়গায় বিয়ে হয়ে যায়। একজন প্রেমিকের প্রেমিকার বিয়ে হয়ে গেলে প্রেমিক প্রতিনিয়ত প্রেমিকার জন্য বিভিন্নভাবে কষ্ট পেতে থাকে এবং অনেক সময় নিজেকে শেষ করে দিতে চাই। তাইতো আমরা আজকে তাদের মনের কষ্টগুলো শেয়ার করার জন্য নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে প্রেমিকার বিয়ে নিয়ে স্ট্যাটাস সম্পর্কিত পোস্টটি। আজকের এই পোস্ট থেকে আপনারা প্রেমিকার বিয়ে নিয়ে বেশ কিছু স্ট্যাটাস পেয়ে যাবেন যেগুলো আপনি আপনার ব্যক্তিগত জীবনের অনুভূতি প্রকাশের জন্য স্ট্যাটাস গুলো ব্যবহার করতে পারবেন এবং আপনার মনের কষ্টগুলোকে কমাতে পারবেন। নিচে প্রেমিকার বিয়ে নিয়ে স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

  • কিছুই পেলাম না ভালবেসে। সবটুকু হারিয়ে আজ আমি সর্বহারা হয়ে গেলাম। আমার ভালো থাকা হবে না। পূর্ণিমা রাতে জোছনার ফাঁকে তোমার মুখটা খুজবো। বৃষ্টি ফোটায় মাতাল ময়ূরের মতো তোমার আঁচল আর পেখম মেলবে না। খুব জানতে ইচ্ছে করবে তাকেও কি তেমন করে ভালোবাসো?যেমন করে ভালবাসতে আমায়।
  • তুমি অন্যের হয়ে গেলেও তোমার প্রতি আমার ভালোবাসা এতটুকুও কমবে না। তুমি কি জানো মেঘ কিন্তু বারবার আসে। চলে গেলেও নীলাকাশে ছিটেফোঁটা রয়ে যায়।
  • তুমি আমার আকাশে সারাজীবন মেঘ হয়ে থাকবে। ডুবন্ত মানুষ যেমন খড়কুটো আঁকড়ে ধরে তেমনি আমি তোমাকে আঁকড়ে ধরেই থাকবো।
  • তোমাকে নিজের অভ্যাসে পরিণত করে নিয়েছিলাম। সব হিসেব নিকেশের উর্ধ্বে ভালবেসেছিলাম তোমাকে। কিন্তু তুমি আসলে তা করোনি। তুমি শুধু সময় কাটাতে খেয়েছিলে আর আমি তোমাকে নিয়ে সারা জীবন কাটাতে চেয়েছিলাম।
  • তুমি আমার সামনে তুমি আসবে অন্যজনকে কাঁটাবিহীন গোলাপ উপহার দিচ্ছো। আর সেই অদৃশ্য কিছু কাঁটার আঘাতে ক্ষতবিক্ষত হয়ে গেছি আমি।
  • তুমি সারা জীবন ধরে বলতে যে আমি তোমাকে ভালবাসতে পারিনি। আসলে ভালোবাসার সংজ্ঞা তোমার কাছে কেমন? নাকি সত্যি তুমি আমাকে কোনদিন ভালবাসনি। খেয়ালের অভিনয়ে আমাকে কথার কথা দিয়েছিলে। আজ তুমি কাগজে কলমে যার হয়ে গেলে সত্যি কি তাকে কোনোদিন ভালবাসতে পারবে।

প্রেমিকার বিয়ে নিয়ে কষ্টের স্ট্যাটাস

প্রেমিকার বিয়ে মূলত প্রতিটি প্রেমিককে কষ্ট দিয়ে থাকে। তাইতো অনেক প্রেমিক তার এই কষ্টগুলো কমানোর জন্য সোশ্যাল মিডিয়ার প্রেমিকার বিয়ে নিয়ে বিভিন্ন ধরনের কষ্টের স্ট্যাটাস শেয়ার করে থাকেন। তাদের জন্য আজকের প্রতিবেদনে আমরা প্রেমিকার বিয়ে নিয়ে বেশ কিছু কষ্টের স্ট্যাটাস তুলে ধরেছি যেগুলো আপনাদের সকলকে প্রেমিকার বিয়ে নিয়ে কষ্টের অনুভূতি গুলো প্রকাশ করতে সাহায্য করবে এবং এই কষ্টের কমিয়ে আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আপনি আপনার সকল বন্ধুদের মাঝে আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো শেয়ার করে তাদেরকে জানাতে পারবেন। নিচে প্রেমিকার বিয়ে নিয়ে কষ্টের স্ট্যাটাস গুলো উপস্থাপন করা হলো:

  • কিছুই পেলাম না ভালবেসে। সবটুকু হারিয়ে আজ আমি সর্বহারা হয়ে গেলাম। আমার ভালো থাকা হবে না। পূর্ণিমা রাতে জোছনার ফাঁকে তোমার মুখটা খুজবো। বৃষ্টি ফোটায় মাতাল ময়ূরের মতো তোমার আঁচল আর পেখম মেলবে না। খুব জানতে ইচ্ছে করবে তাকেও কি তেমন করে ভালোবাসো?যেমন করে ভালবাসতে আমায়!!
  • তুমি অন্যের হয়ে গেলেও তোমার প্রতি আমার ভালোবাসা এতটুকুও কমবে না। তুমি কি জানো মেঘ কিন্তু বারবার আসে। চলে গেলেও নীলাকাশে ছিটেফোঁটা রয়ে যায়। তেমনিভাবে তুমি আমার আকাশে সারাজীবন মেয়ে হয়ে থাকবে। ডুবন্ত মানুষ যেমন খড়কুটো আঁকড়ে ধরে তেমনি আমি তোমাকে আঁকড়ে ধরেই থাকবো।
  • তোমাকে নিজের অভ্যাসে পরিণত করে নিয়েছিলাম। সব হিসেব নিকেশের উর্ধ্বে ভালবেসেছিলাম তোমাকে। কিন্তু তুমি আসলে তা করোনি। তুমি শুধু সময় কাটাতে খেয়েছিলে আর আমি তোমাকে নিয়ে সারা জীবন কাটাতে চেয়েছিলাম। কিন্তু আমার সামনে তুমি আসবে অন্যজনকে কাঁটাবিহীন গোলাপ উপহার দিচ্ছো। আর সেই অদৃশ্য কিছু কাঁটার আঘাতে ক্ষতবিক্ষত হয়ে গেছি আমি।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button