শুভেচ্ছা

ফেসবুকে শেয়ার করার জন্য ঈদের অগ্রিম শুভেচ্ছা, স্ট্যাটাস, বার্তা, মেসেজ

ফেসবুকে শেয়ার করার মত ঈদের অগ্রিম শুভেচ্ছা, ফেসবুকে শেয়ার করার মতো এদের অগ্রিম স্ট্যাটাস, ফেসবুকে শেয়ার করার মত ঈদের অগ্রিম মেসেজ এই অনুচ্ছেদে আলোচনা করা হবে। আপনি যদি ফেসবুকে শেয়ার করার মত ঈদের অগ্রিম শুভেচ্ছা স্ট্যাটাস বা একটা মেসেজ অনুসন্ধান করে থাকেন তাহলে এই অনুচ্ছেদে আপনাকে স্বাগতম। আমরা এই অনুচ্ছেদে facebook এ শেয়ার করার মতো অনেকগুলো শুভেচ্ছা, স্ট্যাটাস, এবং মেসেজ আপনাদের জন্য তুলে ধরব।

এদের শুভেচ্ছা সকলের মাঝে ভাগাভাগি করে দিতে আমরা ফেসবুক ব্যবহার করে থাকি। কারণ বর্তমান সময় সবচেয়ে জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ফেসবুক। বাংলাদেশ তথা পৃথিবীর 90 ভাগ মানুষ ফেসবুক ব্যবহার করে। তাই যে কোন অনুষ্ঠান উৎসব পার্বণ নিয়ে আমরা ফেসবুকে অনেক শুভেচ্ছা বার্তা শেয়ার করতে পছন্দ করি অথবা ফেসবুকে বিভিন্ন বিষয় নিয়ে আমরা স্ট্যাটাস দিতে চাই।

ঈদ উপলক্ষে আপনি ফেসবুকে সুন্দর সুন্দর স্ট্যাটাস দিতে পারেন এবং আপনার বন্ধু এবং বান্ধবীকে ঈদের শুভেচ্ছা জানাতে পারেন। তাই এই নিবন্ধে ফেসবুকে শেয়ার করার মত ঈদের শুভেচ্ছা বার্তা গুলো আমরা তুলে ধরেছি। এই অনুচ্ছেদ হতে ফেসবুকে শেয়ার করার মতো শুভেচ্ছা, স্ট্যাটাস সংগ্রহ করে নিতে পারবেন।

ফেসবুকে শেয়ার করার জন্য অগ্রিম ঈদের শুভেচ্ছা বার্তা

বর্তমান সময়ে যে সকল মানুষ মানদাতার আমলের শুভেচ্ছা বার্তা তে এখনো বিশ্বাসী আমি বলব তারা বোকার স্বর্গে বসবাস করছে। আপনি চাইলে আপনার সকল বন্ধু-বান্ধবকে একসাথে ফেসবুকে ঈদের শুভেচ্ছা জানাতে পারেন। এই নিমিত্তে আজকের এই অনুচ্ছেদে ফেসবুকে শেয়ার করার মত ঈদের শুভেচ্ছা বার্তা আমরা তৈরি করে দিয়েছি। আমাদের এই অনুচ্ছেদ হতেই ফেসবুকে শেয়ার করার মত ঈদের শুভেচ্ছা বার্তা গুলো সংগ্রহ করে নিতে পারেন।

শুভ রজনী, শুভ দিন,
রাত পোহালেই ঈদের দিন।
উপভোগ করবে সারাদিন,
ঈদ পাবে না প্রতিদিন।
দাওয়াত রইলো ঈদের দিন।
🌙ঈদ মোবারক🌙

রঙ লেগেছে মনে
মধুর এই খনে।
তোমায় আমি রাঙ্গিয়ে দিবো
বন্ধু ঈদের এই দিনে !
🌙ঈদ মোবারক🌙

চিঠি দিয়ে নয়, ফুল দিয়ে নয়…
কার্ড দিয়ে নয়, কল দিয়ে নয়…
মনের গভীর থেকে মিষ্টি
SMS দিয়ে সবাই কে জানাই

ঈদের শুভেচ্ছা

আসছে ঈদ, লাগছে ভালো…
তাইতো তোমায় বলতে হলো…
ঈদ মানে আকাশ ভরা আলো,
ঈদ মানে সবাই থাকবে ভালো…
ঈদ এর অগ্রিম শুভেচ্ছা

ফেসবুকে দেওয়ার জন্য অগ্রিম ঈদের স্ট্যাটাস ২০২২

ঈদের শুভেচ্ছা বার্তা সকলের কাছে পৌছে দেওয়ার জন্য স্ট্যাটাস সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। এর জন্য সবথেকে জনপ্রিয় মাধ্যম হল ফেসবুক কারণ ফেসবুকে হাজার হাজার ফ্রেন্ড আমাদের সাথে কানেক্ট থাকে। তাই ঈদের শুভেচ্ছা জানিয়ে একটি স্ট্যাটাস দিলে সকল বন্ধু-বান্ধবীকে একসাথে ঈদের শুভেচ্ছা পৌঁছে দেওয়া যায়। খুব উন্নত ধরনের ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ফেসবুকে শেয়ার করা প্রয়োজন। এ কথা মাথায় রেখে আমরা আপনাদের জন্য ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস তৈরি করে রেখেছি। আপনারা এখান থেকে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো সংগ্রহ করে নিতে পারেন।

চিঠি দিয়ে নয় ‘ফুল দিয়ে নয়’

 কার্ড দিয়ে নয় ‘কল দিয়ে নয়’

 মনের গহীন থেকে মিষ্টি SmS দিয়ে

 জানাই সবাই কে ‘অগ্রিম ঈদের শুভেচছা’

 ঈদ মোবারক 

তোর ইচ্ছে গুলো উরে চলুক পাখনা দুটি মেলে, দিন গুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে, অপূর্ন না থাকে যেন তোর কোনো শখ, এই কামনায় বন্ধু তোকে ঈদ মোবারক

ফুল সুভাষ দেয়, দৃষ্টি মণ চুরি করে, খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায়, আর আমার এই এস এম এস তোমাকে ঈদের সুভেছ্ছা জানায়,

ঈদের শুভেচ্ছা

রঙ লেগেছে মনে। মধুর এই খনে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে।

’ঈদ মোবারাক

সম্মানিত পাঠক, আমাদের উপরোক্ত আলোচনায় আপনি হয়তো আপনার কাঙ্খিত পছন্দের ফেসবুকে শেয়ার করার জন্য ঈদের অগ্রিম শুভেচ্ছা, স্ট্যাটাস, বার্তা, মেসেজ খুঁজে নিতে সমর্থ হয়েছেন। আমাদের ফেসবুকে শেয়ার করার জন্য ঈদের অগ্রিম শুভেচ্ছা, স্ট্যাটাস, বার্তা, মেসেজ গুলো দেখে আপনাদের যদি পছন্দ হয়ে থাকে তাহলে আমরা আমাদের পরিশ্রমের সার্থকতা খুঁজে পাবো। আপনাদের সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে এই নিবন্ধটি এখানেই শেষ করছি। ঈদ মোবারক।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button