স্টাটাস

বন্ধুর বিয়ে নিয়ে শুভেচ্ছা স্ট্যাটাস, ক্যাপশন, কবিতা সেরা কালেকশন 2024

হ্যালো ভিউয়ার্স আপনারা জানেন যে, আমরা প্রতিনিয়ত আমাদের এই ওয়েবসাইটে নতুন নতুন কন্টেন নিয়ে হাজির হয়ে থাকি আপনাদের মাঝে আর তেমনি আজকেও একটি নতুন টপিক নিয়ে হাজির হয়েছি, আপনাদের মাঝে আর সেই নতুন টপিকটি হলো বন্ধুর বিয়ের শুভেচ্ছা স্ট্যাটাস ও ক্যাপশন যা আপনারা ইতিমধ্যে অনেকেই অনলাইনে সার্চ করেছেন। তবে আপনারা আমাদের এই আর্টিকেলে যেহেতু একবার এসেছেন সেহেতু আপনারা আমাদের এই আর্টিকেল থেকে বন্ধুর বিয়ের শুভেচ্ছা স্ট্যাটাস ও ক্যাপশন সংগ্রহ করতে পারবেন।

বন্ধুর বিয়ে নিয়ে শুভেচ্ছা স্ট্যাটাস অনেকেই পোস্ট করে থাকে বন্ধুকে উদ্দেশ্য করে তার ফেসবুক টুইটার instagram তবে অনেকেই বন্ধুর বিয়ের শুভেচ্ছা স্ট্যাটাস ক্যাপশন সুন্দরভাবে লিখতে না পারায়। তখন সব সমস্যার সমাধান গুগল এর হেল্প নিয়ে থাকে, তবে আপনারা আমাদের এই আর্টিকেল থেকে বন্ধুর বিয়ের শুভেচ্ছা স্ট্যাটাস ও ক্যাপশন সংগ্রহ করে আপনার সোশ্যাল সাইট ফেসবুকে দিতে পারেন।

বন্ধুর বিয়ে নিয়ে শুভেচ্ছা স্ট্যাটাস

আপনি কি বন্ধুর বিয়ে নিয়ে শুভেচ্ছা স্ট্যাটাস অনলাইনে খুজতেছেন, তাহলে আপনার জন্য আমাদের এই আর্টিকেলটি আপনারা আমাদের এই আর্টিকেল থেকে আপনার প্রিয় বন্ধুর বিয়ে উপলক্ষে সেরা স্ট্যাটাস ও ক্যাপশন আমাদের এই আর্টিকেল থেকে সংগ্রহ করতে পারবেন। নিচে বন্ধুর বিয়ে নিয়ে শুভেচ্ছা স্ট্যাটাস তুলে ধরা হলো —

আহারে বিয়ে করে বেচারার জীবনটা পানসে হয়ে গেল সব রুটিনমাফিক এখন।

বন্ধু বিয়ের প্রথম রাতেই ঠিকভাবে বিড়াল মারতে শেখো তা না হলে কিন্তু পরে পস্তাতে হবে।

বন্ধু আমারও মন চায় তোর মতো আমিও বিয়ে করে ফেলি কিন্তু মনের মত মেয়ে যে পাইলাম না রে…

বন্ধু বিয়ে তো করতে যাচ্ছিস, জেল থেকে আমি বলছি ই।

খাট টা বদ্ধ বেশি শব্দ করে কালকেই নাটগুলোকে খাঁটি সরিষার তেল দিতে হবে

যাক বন্ধু অবশেষে তো একজন ঘর গোছানোর মানুষ পেয়ে গেলি

বন্ধু, তুই ঘুমানোর সময় যে নাক ডাকিস, আমার মনে হয় বাসর রাতে মেঝেতে ঘুমাতে হবে তোর

দোস্ত, তোমার শ্যালিকাকে , আমরা দুজন বন্ধু থেকে ভাইরাভাই হবো।

ফুলে ফুলে ভরে যাক তোমাদের ভুবন,রং ধনুর মতো সাত রং এরাঙ্গুক তোমাদের জীবন।দুঃখ কষ্ট গুলো হারিয়ে যাক দুর অজানার দেশে।তোমাদের জীবন যেনো সুখের সাগরে ভাসে।এই কামনা করি আমি বিধাতার কাছে ।

বন্ধুর বিয়ে নিয়ে ক্যাপশন

আপনি কি আপনার বন্ধুর বিয়ে নিয়ে ক্যাপশন অনলাইনে খুজতেছেন, তাহলে আপনার জন্য আমাদের এই আর্টিকেলটি গুরুত্বপূর্ণ সহায়ক হিসেবে কাজ করবে, কারণ আপনি আমাদের এই আর্টিকেল থেকে আপনার বন্ধুর বিয়ে উপলক্ষে শুভেচ্ছা স্ট্যাটাস ও সেরা ক্যাপশন গুলো সংগ্রহ করতে পারবেন। বন্ধুর বিয়ে উপলক্ষে শুভেচ্ছা ক্যাপশন নিচে দেওয়া হল —

বন্ধু, তুমি তো কালকে থেকে বিবাহিত পুরুষ। দুঃখ রইলো মনে তোর সাথে আর কোনদিন গালগল্প হবে নারে।

তুই কি জানিস তুই যাকে বিয়ে করতে যাচ্ছিস, তাকে নিয়ে আমি একসময় গভীর প্রেমে মগ্ন ছিলাম।

দোয়া করি বন্ধু তোদের চিরজীবনের বন্ধন যেন অটুট থাকে।

ভাবিকে কিন্তু দেখতে খুবই জটিল অবশ্যই তোমার সাথে মানায়নি, আমার সাথে ভালো মানাতো।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button