শুভেচ্ছা

বরিশালের ভাষায় জন্মদিনের শুভেচ্ছা

আপনি কি বরিশালের ভাষায় জন্মদিনের শুভেচ্ছা বার্তা গুলো জানানোর জন্য গুগলে বরিশালের ভাষায় জন্মদিনের শুভেচ্ছা বার্তা গুলোর জন্য অনুসন্ধান করছেন? আপনি যদি বরিশালের ভাষা জন্মদিনের শুভেচ্ছা বার্তা বলে নিবেদন করার জন্য গুগলে জন্মদিনে বরিশালের বাসায় শুভেচ্ছা বার্তা গুলো খুজে থাকেন তাহলে আপনার জন্য খুশির সংবাদ হচ্ছে আমাদের এই ওয়েবসাইটের সকলের জন্য নিয়ে এসেছে বরিশালের ভাষায় জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা বার্তা।

বাংলাদেশে প্রায় প্রত্যেকটি অঞ্চলের ভাষা ভিন্ন ভিন্ন হয়ে থাকে। বরিশালের ভাষা যেমন ভিন্ন হয়ে থাকে ঠিক তেমনি অনেক অঞ্চলের ভাষা কিছুটা ফানি ফানি হয়ে থাকে। অন্যান্য জেলার ভাষার থেকে বরিশালে ভাষা খুবই হাস্যকর। সেজন্য অনেকেই তার প্রিয়জন এবং বন্ধু- বান্ধবকে ফানি ভাষায় জন্মদিনের দিন শুভেচ্ছা নিবেদন করে তার স্পেশাল দিনটিকে আরো হাস্যকর করে তুলতে চান।

তাদের জন্যই মূলত আজকের এই পোষ্টটি করা হয়েছে। সকলে চাই তার জন্মদিনটি একটু স্পেশাল করে তুলতে। জন্মদিন কে স্পেশাল করে তুলতে ঠিক তেমনি প্রিয়জন এবং বন্ধু বান্ধব চেষ্টা করে থাকে। তাই তাদের জন্য নিচে বরিশালের ভাষায় জন্মদিনের শুভেচ্ছা বার্তা উল্লেখ করা হলো।

বরিশালের ভাষায় জন্মদিনের শুভেচ্ছা

বরিশালের ভাষায় আপনি আপনার বন্ধু-বান্ধবকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাইলে আমাদের এই ওয়েবসাইটটি আপনাকে বরিশালের ভাষার ফানি জন্মদিনের শুভেচ্ছা বার্তা গুলো দিয়ে সাহায্য করবে। প্রত্যেক মানুষের চাই তার বিশ্বস্ত বন্ধুদের সাথে সব সময় সুন্দর এবং মজার মুহূর্ত উপভোগ করতে। বন্ধুত্বের মাঝে প্রত্যেক কথাবার্তায় হয় ফানি এবং খুবই মজা। সেজন্য বরিশালের ভাষায় বন্ধুকে জন্মদিনের ফানি শুভেচ্ছা বার্তা গুলো জানাতে চাইলে নিচে আপনার জন্য থাকছে বরিশালের বাসায় জন্মদিনের শুভেচ্ছা।

  • একটা বছর বেড়ে যাবে আর একটা মোমবাতি।  আর তোমার সাথে অতীত, বর্তমান, ভবিষ্যতে এক হয়ে থেকেছি এবং থাকব। শুভ জন্মদিন।
  • এই দিনে সবকিছু হউক নতুন করে। জড় জীর্ণ অতীতটাকে রেখ না আর মনে নব উদ্দমে শুরু হক তোমার জীবন। শুভ জন্মদিন।
  • অতীতের সব না পাওয়া গুলো ভুলে গিয়ে আগামীর স্বপ্নগুলো সত্যি করার পথে এগিয়ে চলাই শ্রেয়। শুভ জন্মদিন। 
  • রাত যায় দিন আসে, মাস যায় বছর আসে, সবাই থাকে একটা সুদিনের আশায়, আমি থাকি তোমার জন্মদিনের আশায় কারন তুমি ট্রিট দিবে। শুভ জন্মদিন।
  • আজ তোমার ২১তম জন্মদিন। প্রাপ্তি-অপ্রাপ্তির হিসেব করতে যেও না আজ, বহু বছরের প্রাপ্তি অর্থহীন মনে হতে পারে প্রিয় মানুষের হারিয়ে যাওয়ায়।  বহু বছরের অপ্রাপ্তি ভুলিয়ে দিতে পারে প্রিয়মুখের এক চিলতে হাসি। শুভ জন্মদিন।
  • আমি কৃতজ্ঞ এই দিনটার প্রতি। কারণ আজকের দিনটায় তুমি জন্মেছিলে, তোমাত  মতো ভালো বন্ধু ও মানুষ আমি জীবনে কমই পেয়েছি। শুভ জন্মদিন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button