স্টাটাস

বাবা দিবসের ফেসবুক স্ট্যাটাস

বর্তমান সময়ের সোশ্যাল মিডিয়াতে সকলে অনেক বেশি একটিভ। তাই যেকোনো দিবসকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়াতে শুভেচ্ছা জানানোর যায়। ঠিক তেমনি প্রত্যেক দিবসের মতোই বাবা দিবস খুব গুরুত্বপূর্ণ একটি দিবস। যেই দিবসে প্রত্যেক বাবাকে সম্মান জানানোর জন্য শুভেচ্ছা বার্তাগুলোর প্রয়োজন হয়। বাবা দিবসের শুভেচ্ছা জানানোর জন্য যারা ফেসবুকে বিভিন্ন রকমের স্ট্যাটাস গুলো শেয়ার করতে চান এবং শেয়ার করার জন্য গুগল এ বাবা দিবসের ফেসবুক স্ট্যাটাস গুলোর অনুসন্ধান করে থাকেন তাদের জন্যই আমাদের আজকের এই পোস্টটি করা হয়েছে। আর সেজন্যই আমাদের আজকের এই পোস্টে আপনাদের সকলের জন্য থাকবে বাবা দিবস নিয়ে সুন্দর সুন্দর ফেসবুক স্ট্যাটাস। নিচে বাবা দিবস নিয়ে সুন্দর সুন্দর ফেসবুক স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো।

বাবা দিবসের ফেসবুক স্ট্যাটাস

প্রত্যেক মা বাবা তার সন্তানকে তার নিজের থেকেও বেশি ভালোবাসে। সন্তানের জন্য মা-বাবা তার সবকিছু দিয়ে চেষ্টা করি যায়। বাবার নামক মানুষটি সারাজীবন তার সন্তানের জন্য পরিশ্রম করে কাটিয়ে দেয়। সন্তানের সকল আবদার মিটানোর জন্য সব সময় প্রস্তুত থাকে। তাই বাবা দিবসের এই দিনটি যেমন প্রত্যেক বাবাদের কাছে গুরুত্বপূর্ণ ঠিক তেমনি সন্তানের কাছে কোন অংশে কম নয়। সেজন্য নিচে বাবা দিবসে সুন্দর সুন্দর ফেসবুক স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো।

  • “আমার বাবা আমাকে বলেননি কীভাবে বাঁচতে হবে। তিনি বেঁচে ছিলেন, এবং আমাকে তাকে এটি করতে দেখতে দিন।” – ক্লারেন্স বুডিংটন কেল্যান্ড
  • যখন একজন মানুষ বুঝতে পারে যে হয়তো তার বাবা ঠিক ছিলেন, তার সাধারণত একটি ছেলে থাকে যে মনে করে সে ভুল” – চার্লস ওয়াডসওয়ার্থ
  • শুভ বাবা দিবস! আমি আপনাকে বলতে চাই যে আপনি আমার কাছে কতটা বোঝাতে চেয়েছেন Bcoz আপনি সবসময় এই ধরনের একটি বিশেষ উপায় সম্পর্কে চিন্তা করা হয়, এবং যে কোনো দিন উজ্জ্বল করতে এত কিছু করুন. আপনি একটি শুভ পিতা দিবসের শুভেচ্ছা.
  • আমার বাবার কাছে, আমি আশা করি আপনি জানেন যে আমার বাবা এবং আমার সেরা বন্ধুর মতো একজন আশ্চর্যজনক মানুষ পাওয়ার জন্য আমি কৃতজ্ঞ। শুভ বাবা দিবস!
  • আমি আপনার প্রোফাইলে একটি আলিঙ্গন বোতাম রাখার জন্য Facebook-এ একটি চিঠি লিখতে যাচ্ছি যাতে আমি যে কোনো সময় আপনাকে আলিঙ্গন করতে পারি। শুভ বাবা দিবস, বাবা। আমি তোমাকে ভালোবাসি.
  • আমি আশা করি এই বাবা দিবসটি ততটা বিশেষ হবে যেমনটা আপনি আমাকে আমার সারা জীবনে অনুভব করেছেন। আমার জীবনে তোমাকে পাওয়া আমার সৌভাগ্য।
  • “মানুষের সামনে আপনার আলো এমনভাবে জ্বলুক, যাতে তারা আপনার ভাল কাজগুলি দেখতে পায়…” (ম্যাথু 5:16)। আপনি সর্বদা আমার এবং আপনার চারপাশের সকলের জন্য যে উদাহরণ স্থাপন করেছেন তার জন্য আপনাকে ধন্যবাদ। বাবা দিবসে ঈশ্বর আপনাকে আশীর্বাদ করুন

উপরে আমি বাবা দিবস নিয়ে বেশ কিছু ফেসবুক স্ট্যাটাস তুলে ধরেছি। সামনে আসছে প্রত্যেক আমাদের সম্মাননা জানানোর জন্য বাবা দিবস। আর সেই বাবা দিবসে আপনি আপনার প্রিয় বাবাকে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে শুভেচ্ছা নিবেদন করতে চাইলে আমাদের এই ওয়েবসাইট থেকে বাবা দিবসের সুন্দর সুন্দর ফেসবুক স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনার বাবাকে ফেসবুকের মাধ্যমে বাবা দিবসের শুভেচ্ছা জানিয়ে দিন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button