স্টাটাস

রোমান্টিক ভালোবাসার স্ট্যাটাস

সম্মানিত পাঠক পাঠিকা, সকলের জন্য আজকের নিবন্ধনে আমি তুলে ধরব রোমান্টিক ভালোবাসার সুন্দর সুন্দর স্ট্যাটাস গুলো। আপনি আপনার প্রিয় জনদেরকে রোমান্টিক স্ট্যাটাস গুলোর মাধ্যমে ভালোবাসা নিবন্ধন করতে চাইলে আমাদের এই ওয়েবসাইট থেকে রোমান্টিক ভালোবাসার স্ট্যাটাস গুলো দিয়ে খুব সহজে আপনার প্রিয়জনকে রোমান্টিক ভালোবাসার স্ট্যাটাস গুলো দিয়ে প্রেম নিবেদন করতে পারবেন। রোমান্টিক ভালোবাসার স্ট্যাটাস গুলো দিয়ে প্রিয় জনদেরকে খুব সহজেই খুশি করে রাখা যায়।

সবাই চায় তার প্রিয়জনকে খুশি রাখার জন্য আপ্রাণ চেষ্টা করতে। প্রেমিক-প্রেমিকা এবং স্বামী স্ত্রীর মধ্য রোমান্টিক ভালোবাসার স্ট্যাটাস গুলো শেয়ার করে দুজনে সুন্দর মুহূর্তকে আরো স্মরণীয় এবং স্পেশাল করে তুলতে পারবেন। ভালোবাসাকে আরো মজবুত করে তুলবে আমাদের এই ওয়েবসাইটে দেওয়া রোমান্টিক ভালোবাসার স্ট্যাটাস গুলো।

রোমান্টিক ভালোবাসার স্ট্যাটাস গুলোর মাধ্যমে প্রিয়জনদের মনের ভাষা বুঝা যায়। এছাড়া রোমান্টিক ভালোবাসার স্ট্যাটাস গুলো প্রিয় জনদের কাছে নিয়ে আসে। প্রিয়জনদের সুন্দর মুহূর্তকে বাড়িয়ে তুলতে প্রয়োজন হয় রোমান্টিক ভালোবাসার স্ট্যাটাস গুলো। সেজন্য নিচে রোমান্টিক ভালোবাসার স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো।

রোমান্টিক ভালোবাসার স্ট্যাটাস

রোমান্টিক ভালোবাসার স্ট্যাটাস গুলো ফেসবুকে অনেকেই পোস্ট করে থাকেন। আবার অনেক সময় অনেকেই ভালোবাসার রোমান্টিক স্ট্যাটাস গুলো ফেসবুকে শেয়ার করে থাকেন প্রিয়জনদের উদ্দেশ্য করে। তাদের জন্য রোমান্টিক ভালোবাসার স্ট্যাটাস গুলো জেনে নেওয়া প্রয়োজন। রোমান্টিক ভালোবাসার স্ট্যাটাস গুলো আপনি যদি আপনার প্রিয়জনকে মেসেজ, এসএমএস এবং মেসেঞ্জারে সেন্ড করতে চান তাহলে নিচে থেকে রোমান্টিক ভালোবাসার স্ট্যাটাস গুলো কালেক্ট করে প্রিয়জনকে রোমান্টিক ভালোবাসার মেসেজ গুলো দিয়ে তাদের মুহুর্তকে আরো আকর্ষণে করে তুলুন।

  • এটা সত্যি নয় যে ভালোবাসার কোন সীমানা নেই। আসলে, তোমার জন্য আমার ভালবাসা তোমার হৃদয়ে সীমানা তৈরি করেছে যাতে অন্য কেউ প্রবেশ করতে না পারে। আমি তোমাকে ভালোবাসি।
  • চোখের অশ্রু সবাই দেখে কিন্তু হ্রদয়ের কষ্টটা কেউ দেখে না। পাওয়ার আনন্দ কিছু দিন থাকে কিন্তু না পাওয়ার বেদনা তাখে সারাজীবন। আর সেটা কোনদিনও ভুলা যায়না..!
  • হয়তেো কাউকে পেয়ে তুমি সুখি,,,,,, আমি হয়তো তোমাকে হারিয়ে দুঃখী। কিন্তু তোমার আর আমার মাঝে পার্থক্য শুধু এটাই অভিনয় করে তুমি জিতেছো। আর আমি ভালোবেসে হেরেছি।
  • সবকিছুই কষ্ট প্রকাশ করার একটা মাধ্যম আছে। শুধু মাত্র মনটার কষ্ট প্রকাশের কোন মাধ্যম নেই। বুকের ভেতরেই চুপ করে নীরব হয়ে বসে থাকতে হয়। না পারে বেরিয়ে আসতে, না পারে নিজেকে শেষ করতে।
  • পৃথিবীর যত সুখ তখনি নিজের মনে হয়, যখন ভালোবাসার মানুষটি ভালবেসে পাশে থাকে। আর তখনি নিজেকে অনেক ভাগ্যবান মনে হয়, যখন ভালোবাসার মানুষটি বিশ্বাস দিয়ে, বিশ্বাস রাখে।
  • ”পৃথিবীতে আমাদের সবচেয়ে বড় কষ্ট হলো এক তরফা ভালবাসা। আর তারচেয়ে বড় কষ্ট হলো আপনি যাকে ভালোবাসতেন সে জানত, এখনও আপনি তাকেই ভালোবাসেন কিন্তু সে জানে না।”
  • ”চাদঁ সুন্দর ফুল সুন্দর আরও সুন্দর তুমি, তোমায় পেয়ে দুনিয়াতে সব পেয়েছি আমি।”
  • ”ভালোবাসা হল এমন একটি শ্বাস,, যাতে শুধু খাটে দুজনার বিশ্বাস,,,, এটি হল ছোট্ট সুখের বাসা তাইতো এর নাম রাখা হয়েছে ভালোবাসা।”

পরিশেষে বলতে চাই, ভালোবাসার রোমান্টিক স্ট্যাটাস গুলো আপনি যদি বুঝে থাকেন তাহলে আপনার জন্য আমাদের এই পোস্টটি সাজানো হয়েছে রোমান্টিক ভালোবাসার সুন্দর সুন্দর স্ট্যাটাস গুলো দিয়ে। আমাদের এই ওয়েবসাইটে আমি সকলের জন্য রোমান্টিক ভালোবাসার অসংখ্য স্ট্যাটাস গুলো তুলে ধরেছি। আপনি আপনার পছন্দমত রোমান্টিক ভালোবাসার স্ট্যাটাস গুলো কালেক্ট করে আপনার প্রিয়জনদের মাঝে শেয়ার করে নিন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button