শুভেচ্ছা

শুভ দীপাবলির শুভেচ্ছা ২০২২ স্ট্যাটাস, বার্তা, ক্যাপশন, এসএমএস

শুভ দীপাবলির শুভেচ্ছা, আমি আবারও সকলকে দীপাবলীর অগ্রিম শুভেচ্ছা জানিয়ে আজকের এই নিবন্ধে দীপাবলির শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২, দীপাবলীর শুভেচ্ছা বার্তা, দীপাবলির ক্যাপশন আজ আলোচনা করব। তাই আপনি যদি শুভ দীপাবলির শুভেচ্ছা বার্তা ক্যাপশন অনুসন্ধান করে থাকেন তাহলে আমার এই অনুচ্ছেদ হতে সংগ্রহ করে নিতে পারেন।

দীপাবলি হিন্দু ধর্মের দ্বিতীয় সর্ববৃহৎ ধর্মীয় উৎসব। এটি হিন্দু ধর্মালম্বী ছাড়াও শিখ এবং জৈন ধর্মাবলম্বী ব্যাপক উৎসাহ উদ্দীপনা মধ্য দিয়ে পালন করে। দীপাবলি মূলত প্রদীপ উজ্জ্বলনের উৎসব। এছাড়াও দীপাবলিতে কালী পূজা এবং হিন্দু ধর্মের আর এক জনপ্রিয় উৎসব ভাইফোঁটা অনুষ্ঠিত হয়ে থাকে। তাই দীপাবলি সব দিক থেকে গভীর মহত্ব প্রকাশ করে থাকে। আসুন আজকের এই অনুচ্ছেদে আমরা দীপাবলীর কিছু উপকরণ যা আপনার দীপাবলিকে আরো রাঙিয়ে তুলবে সেগুলো নিয়ে আলোচনা করি।

দীপাবলির শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২

আজ শুভ দীপাবলি। ভারতবর্ষের তথা পৃথিবীর যেখানে হিন্দু বসবাস করে তারা আলোক উৎসবে মেতে উঠবে। অমঙ্গলকে আলো দিয়ে দূর করার জন্য মূলত এই অনুষ্ঠানের আলোর প্রদীপ প্রচলন করা হয়। আমরা দীপাবলি আরো ব্যাপকভাবে এবং আরো সুন্দর এবং স্বচ্ছন্দ নিয়ে পালন করুন এই কামনার জন্য কিছু উপকরণ শেয়ার করব। এর মধ্যে উল্লেখযোগ্য হলেও দীপাবলির স্ট্যাটাস যা আমরা নিবন্ধের এই অংশে শেয়ার করেছি।

  • এই দীপাবলিতে তোমার জীবনের সমস্ত অন্ধকার ঘুচে যাক। আলোর উৎসবে তোমার জীবনও আলোতে ভরে উঠুক। শুভ দীপাবলি
  • আপনাকে ও আপনার পরিবারকে জানাই শুভ দীপাবলির আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা। কালী পূজা ও দীপাবলি ভাল ভাবে কাটুক এই কামনা করি।
  • আলোয় ভুবন ভরিয়ে দে মা, ঘুচিয়ে দে মা যত কালো মনের আঁধার মুছিয়ে দে মা, মন আকাশে জ্বেলে আলো। কালী পূজার শুভেচ্ছা জানাই
  • আঁধার কেটে আলো আসুক প্রতিটা ঘরে। নিরাশা কেটে গিয়ে আশা আসুক। পৃথিবীতে সব ভাল জিনিসের জয় হোক। সকলকে জানাই দীপাবলির শুভেচ্ছা

দীপাবলি প্রত্যেক হিন্দু ধর্মের মানুষের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি উৎসব। প্রতিটি বাড়িতে এই দিন আলোক উৎসবে মেতে ওঠে এবং কালী পূজা তিথি এই দিনে শুরু হয়। এছাড়াও দীপাবলীর ঠিক পরের দিন ভ্রাতৃতীয়া তার ভাই ফোটা অনুষ্ঠিত হয়। তাই সর্বদিক থেকে বিবেচনা করলে দীপাবলীর অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি দিন। আমরা দীপাবলির কিছু শুভেচ্ছা বার্তা আপনাদের জন্য শেয়ার করলাম।

শুভ দীপাবলি
এই দীপাবলিতে অসংখ্য

প্রদীপের আলো আপনাদের,
জীবনে বয়ে আনুক
সুখসমৃদ্ধি, ও সৌভাগ্য
দীপাবলির আন্তরিক,
প্রীতি শুভেচ্ছা রইলো

ঈশ্বরের কাছে প্রার্থনা করি,
তোমার জীবন যেন ভরে ওঠে
অনেক অনেক খুশীতে।
আর তোমার প্রতিটা দিন
যেন হয়ে ওঠে আনন্দ মুখর…
শুভ দীপাবলি

দীপাবলির এই শুভ মুহূর্তে
সকলকে জানাই
অনেক অনেক শুভেচ্ছা
কামনা করি মা কালীর আশীর্বাদে
সকলের জীবন সুখ ও সমৃদ্ধিতে ভরে উঠুক।
শুভ দীপাবলি

দীপাবলির এই খুশীর মুহূর্তে
প্রার্থনা করি তোমার জীবন
যেন অপরিসীম ঐশ্বর্য আর
খুশীতে ভরে ওঠে..
শুভ দীপাবলি

দীপাবলির sms

অত্যন্ত গুরুত্বপূর্ণ দীপাবলি সকলের কাছে ছড়িয়ে দেওয়ার জন্য দীপাবলির এসএমএস খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। তাই এই অনুচ্ছেদে আমরা দীপাবলির এসএমএস নিয়ে আলোচনা করেছি। আসুন এই অনুচ্ছেদ হতে দীপাবলীর কিছু এসএমএস আপনাদের মধ্যে শেয়ার করি এবং এই অনুচ্ছেদ হতে এসএমএস গুলো সংগ্রহ করে নিন।

জ্বলুক প্রদীপ সবার মনে
দূর হোক অন্ধকার
কালি, লাখহি, এস গনেশ
দূর হোক সব গ্লানি ও ক্লেশ
ঘিরে থাকুক শুদ্ধ আবেশ
দীপাবলির অনেক শুভেচ্ছা
ভরে উঠুক এই জীবন আলোর রং এ
সব দুঃখ বেদনা যাক নির্বাসন এ
সুখ কেন বৃথা এ খুঁজে মরি
এসো আজ আমরা একে অপরের হাত ধরে
শুভ দ্বীপাবলি
এই দীপাবলীতে ঈশ্বর যেন তোমার সব অপূর্ণ ইচ্ছাগুলোকে পূরণ করেন।
শুভ দীপাবলী

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button