স্টাটাস

স্ত্রীর জন্য ভালোবাসার মেসেজ, স্ট্যাটাস

আজকের এই পোস্টটিতে আমরা স্ত্রীর জন্য ভালোবাসার বেশ কিছু এসএমএস ও স্ট্যাটাস তুলে ধরবো। অনেকেই স্ত্রীর জন্য ভালোবাসার এস এম এস স্ট্যাটাস গুলো বিভিন্ন ওয়েবসাইটে অনুসন্ধান করে থাকে। তাদের কথা ভেবে আমরা আজকে আমাদের এই পোস্টটিতে জন্য ভালোবাসার সকল ধরনের স্ট্যাটাস ও এসএমএস সংগ্রহ করেছি। আপনারা আমাদের এই পোস্ট থেকে স্ত্রীর জন্য ভালোবাসা সকল ধরনের এসএমএস স্ট্যাটাস সংগ্রহ করে আপনার স্ত্রীকে আপনি আপনার ভালোবাসার অনুভূতিগুলো প্রকাশ করতে পারবেন।

পৃথিবীতে একজন পুরুষের জীবনের স্ত্রীর ভূমিকা সব থেকে বেশি কেননা একজন স্ত্রী তার স্বামীর সকল বিপদ-আপদে পাশে থাকে তাকে সহযোগিতা করে থাকে। পৃথিবীতে সবথেকে সুন্দর মিষ্টি সম্পর্ক হচ্ছে স্বামী স্ত্রী সম্পর্ক। কেননা পৃথিবীর প্রতিটি স্বামী স্ত্রী একে অপরের মায়া আটকে যায় যার ফলস্বরূপ তারা তার জীবনে একসাথে পথ চলে থাকে। পৃথিবীর প্রতিটি আদর্শ স্বামী তার স্ত্রীকে ভালোবেসে থাকেন। জীবনের স্পেশাল দিনগুলোতে প্রতিটি স্বামী স্ত্রীকে বিভিন্নভাবে ভালোবাসা কথা জানিয়ে থাকে স্ত্রী প্রতি ভালোবাসা প্রকাশ করার মাধ্যমে তাদের সম্পর্ক মধুর হয়ে ওঠে।

স্ত্রীর জন্য ভালোবাসার এস এম এস

আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে স্ত্রীর জন্য ভালোবাসার বেশ কিছু এসএমএস তুলে ধরবো। এসএমএস করলে সংগ্রহ করে আপনার স্ত্রী কি আপনার ভালোবাসার কথা এসএমএস গুলোর মাধ্যমে জানাতে পারবেন।এছাড়া আমাদের আজকের এসএমএস গুলো আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে তাদেরকে সহায়তা করতে পারবেন। চলুন তাহলে দেখে নেয়া যাক এসএমএস গুলো কি:

১. আমি তোমাকে সারা জীবন ভালোবাসবো।
২. তোমার প্রতি আমার ভালবাসার শেষ নেই,আমার পাশে তোমার চেয়ে জীবন কাটানোর জন্য আমি আর কোনো ভালো উপায় ভাবতে পারি না।
৩. তুমি সেই বাতাস যা আমি নিশ্বাস নেই।
৪. আমি তোমার কারনে আমার জীবনে অর্থ খুঁজে পেয়েছি এবং আমি চিরকাল তোমাকে ভালোবাসতে প্রতিশ্রুতি দিয়েছি।
৫. তুমি আমার শ্রেষ্ঠ বন্ধু।
৬. তোমার কারনে আমি শক্তিশালী হয়েছি কিন্তু তবুও তুমি আমার দুর্বলতা। তোমাকে খুশি করার জন্য আমি তোমার জন্য সব কিছু করতে চাই।
৭. তোমাকে আমার বাহুতে ধরা চেয়ে ভালো অনুভূতি আর নেই।
৮. আমি এখন এবং চিরতরে তোমাকে ভালোবাসি আমি মরার আগ পর্যন্ত তোমাকে ভালোবাসবো তারপরও যদি জীবন থেকে যায় তাহলে তোমাকেই ভালোবাসবো।
৯. তোমার ভালোবাসা আমাকে বদলে দিয়েছে।
১০. রাতে যখন আমি চোখ বন্ধ করি আমি জেগে ওঠার জন্য অপেক্ষা করতে পারি না যাতে আমি আপনার তোমাকে দেখতে পারি কারণ তুমি আমার স্বপ্নের চেয়েও ভালো।

স্ত্রীর জন্য ভালোবাসার স্ট্যাটাস

আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে স্ত্রীর জন্য ভালোবাসার বেশ কিছু স্ট্যাটাস তুলে ধরব। আপনারা আমাদের এই পোস্টটা কেসের জন্য ভালোবাসার সকল স্ট্যাটাস সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনের স্ট্যাটাস গুলোর ব্যবহার করতে পারবেন। আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো আপনার সোশ্যাল মিডিয়া শেয়ার করতে পারবেন তাই আপনারা যারা এই স্ত্রীর জন্য ভালোবাসার স্ট্যাটাস গুলো সন্ধান করেন তাদের জন্য আমাদের এই পোস্টটি। চলুন তাহলে দেখে নেয়া যাক স্ত্রীর প্রতি স্ট্যাটাস গুলো কি:

১. তোমার সাথে দেখা না হওয়া পর্যন্ত আমার জীবন শুরু হয়নি।
২. আপনার সাথে দেখা হওয়ার পর থেকেই আমার হৃদয় এবং আমার জীবন ভরে গেছে। আমাদের ভালোবাসা চিরকাল স্থায়ী হবে।
৩. সবকিছু থেকে তোমাকে বেশি ভালোবাসি ।
৪.তুমি সেই মহিলা যা আমি সব সময় স্বপ্নে দেখছি। তোমার সাথে প্রথম দেখা হওয়ার দিন থেকে আমি জানতাম তুমি আমার সুখের জায়গা হতে চলেছ।
৫. এখন থেকে তোমাকে বেশি ভালবাসতে পারিনি, তবুও আমি জানি আমি আগামীকাল করব।
৬. আমার হৃদয়ে তোমার জন্য।
৭. বিয়ের এত বছর পরেও আমাদের ভালোবাসা এখনো এমন একটি যা অন্য সবাইকে ঈশানি তো করে।
৮. তোমাকে ছাড়া হারিয়ে যেতাম।
৯. আমি জানতাম আমি তোমাকে প্রথম দেখার মুহূর্ত থেকেই ভালোবাসি।।
১০. আমি যখন তোমাকে বলি যে আমি তোমাকে ভালবাসি আমি অভ্যাসের বাইরে বলছি না আমি তোমাকে মনে করিয়ে দিচ্ছি আমি যে তুমি আমার জীবন।

পরিশেষে, স্ত্রীর ভালোবাসার এসএমএস এবং স্ট্যাটাস সম্পর্কে আমরা বেশ কিছু তথ্য আপনাদের সামনে তুলে ধরলাম আরো কোন কিছু জানার থাকলে আপনারা আমাদেরকে অবশ্যই জানাবেন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button