মোবাইল

২০ হাজার টাকার মধ্যে স্মার্টফোন

২০ হাজার টাকার মধ্যে ভালো এবং উন্নত মানের স্মার্টফোন গুলো নিয়ে আজকে আমি আলোচনা করব। খুব অল্প দামে আপনি যদি ভালো ফোন খুজে থাকেন তাহলে আমাদের এই ওয়েবসাইটটি আপনাকে কম দামে অর্থাৎ 20 হাজার টাকার মধ্যে ভাল স্মার্টফোন এর সন্ধান দিয়ে সাহায্য করবে। ২০ হাজার টাকার মধ্যে অত্যন্ত ভালো মানের স্মার্ট ফোন পাওয়া যাবে।

যে ফোনের মধ্যে আপনি ভালো ব্যাটারি ডুয়েল ক্যামেরা, স্মার্টফোনের ক্যামেরা, মেগাপিক্সেল সবই আপনার পছন্দের মত পেয়ে যাবেন। আর এজন্য আপনাকে জানতে হবে ২০ হাজার টাকার মধ্য কোন কোন ফোন ফোন পাওয়া যায়। নিচে তাহলে আর কথা না বাড়িয়ে বিশ হাজার টাকার মধ্যে স্মার্টফোন গুলো তুলে ধরা হলো।

samsung galaxy এ04

samsung galaxy এ04 সম্পর্কে আজকে আমি সকলের মাঝে বিস্তারিত ভাবে আলোচনা করব। স্যামসাং গ্যালাক্সি এ04 এ আছে পাঁচ হাজার মেগাপিক্সেল এর অন্যতমের ব্যাটারি। এছাড়াও এই ফোনের ডিসপ্লে সাইজ 6.5 ইঞ্চি। এ এছাড়াও স্যামসাং গ্যালাক্সি এ04 ফোনে 3 জিবি র‍্যাম এবং ১০ জিবি রোম আছে। samsung galaxy ফোনে রয়েছে ৩টি কালার। আপনি তিনটি কালার পাবেন কপার, কালো এবং সবুজ। এছাড়াও samsung galaxy এ04 ফোনের প্রাইজ ১৩ হাজার ৯৯৯ টাকা। অর্থাৎ আপনি ১৩ হাজার ৯৯৯ টাকার মধ্যে অত্যন্ত ভালো মানের samsung galaxy এ04 ফোনটি পেয়ে যাবেন।

realme c55

realme c 55 ফোনের সর্বনিম্ন প্রাইস ১৮ হাজার ৯৯৯ টাকা। অত্যন্ত ভালো মানের ফোনটি আপনি পেয়ে যাবেন মাত্র ১৮ হাজার ৯৯৯ টাকায়। realme c 55 ফোনে আপনি পেয়ে যাবেন ৩৩ ওয়ার্ডের উন্নত মানের চার্জার। মাত্র ৬৩ মিনিটে আপনি realme c 55 ফোন এর ফুল চার্জ দিতে পারবেন। এছাড়াও আপনি পাচ্ছেন ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং 64 মেগাপিক্সেল এর মূল ক্যামেরা রয়েছে।

realme c ফোনের ৫ হাজার মেগাপিক্সেল এর ব্যাটারি রয়েছে। এছাড়াও অত্যন্ত ভালো মানের সামনের এবং পিছনের ক্যামেরা রয়েছে। তাই আপনি যদি রিয়েলমি সি ৫৫ ফোনটি নিতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটে দেওয়া বিস্তারিত তথ্য জেনে realme c40 কিনে নিন।

রেডমি c টেন

আজকে নিবন্ধনে এখন আমি সকলের মাঝে আলোচনা করব redmi ১০ ফোনের বিস্তারিত তথ্য নিয়ে। শাওমি রেডমি ফোনটি বাজারে আসে দুই হাজার বাইশ সালে সর্ব প্রথম। শাওমি রেডমি ফোন আপনি যদি নিতে চান তাহলে আপনাকে জানতে হবে শাওমি রেডমি ফোনের বিস্তারিত তথ্য। রেডমি ফোনে রয়েছে ৯০ হার্টস এর ডিসপ্লে ব্যাটারি।

এছাড়াও আছে ৫০০ মিলিএম্পের বড় সাইজের উন্নত মানের ব্যাটারি। realme ১০ ফোনে রয়েছে ১২৮ জিবি ফুল স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম। ৫০ মেগাপিক্সেল এর মেইন ক্যামেরা রয়েছে। রেডমি ফোনে আপনি অত্যন্ত ভালো মানের সুযোগ-সুবিধা উপভোগ করতে পারবেন মাত্র ২০ হাজার টাকার মধ্যে।

উপরে আমি ২০ হাজার টাকার মধ্যে বেশ কিছু উন্নত এবং ভালো মানের ফোনের নাম উল্লেখ করেছি। আপনি উন্নত এবং ভালো মানের ফোন যদি খুজে থাকেন ২০ হাজার টাকার মতো তাহলে আপনার হাতের নাগালে রয়েছে 20 হাজার টাকার মধ্যে উন্নত এবং ভালো মানের বেশ কিছু ফোন। তাহলে আর কথা না বাড়িয়ে আমাদের ওপরে দেওয়া পোস্ট থেকে ২০ হাজার টাকার ভালো মানের ফোন গুলোর সম্পর্কে জেনে আপনিও কিনে নিন ২০ হাজার টাকায় অন্যতমের ফোন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button