নিউজ

নুপুর শর্মার বিতর্কিত মন্তব্য [দেখুন]

আসসালামু আলাইকুম পাঠক বন্ধুরা আজকে আমরা আপনাদের মাঝে সম্পূর্ণ ব্যতিক্রমধর্মী একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের পোস্টটি হচ্ছে নুপুর শর্মার বিতর্কিত মন্তব্য সম্পর্কিত একটি পোস্ট। অর্থাৎ আমরা আজকে আমাদের এই পোস্টে তুলে ধরবো আমাদের রাসূল সাল্লাল্লাহু আলাইহি সাল্লাম কে নিয়ে নুপুর শর্মার কটুক্তিমূলক মন্তব্য ইসলাম ধর্মের প্রতি বিতর্কিত মন্তব্য। আমাদের আজকের এই পোষ্ট টি সংগ্রহ করলে আপনারা জানতে পারবেন ইসলাম ধর্মকে নিয়ে নুপুর শর্মার কুরুচিপূর্ণ মন্তব্য সমূহ। আমরা আজকে আপনাদের সকলের অবগতির জন্য আমাদের আজকের এই পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের এই পোস্টে আমরা ইসলাম ধর্মকে নিয়ে নুপুর শর্মার বিতর্কিত মন্তব্য সমূহ অত্যন্ত সুন্দর ও সাবলীল ভাবে তুলে ধরবো । আশা করছি আমাদের আজকের এই নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য সম্পর্কিত পোস্টটি আপনাদের সকলকে ইসলাম ধর্মের প্রতি সোচ্চার ও প্রতিবাদী হতে সাহায্য করবে।

ইসলাম অর্থ শান্তি অর্থাৎ ইসলাম একটি শান্তির ধর্ম। পৃথিবীতে সব থেকে শ্রেষ্ঠ ও শান্তির ধর্ম হচ্ছে ইসলাম। মহান আল্লাহতালা ইসলাম ধর্মে শান্তির জন্য অগণিত নবী ও রাসূল প্রেরণ করেছেন। সমস্ত নবী ও রাসুলের মধ্যে সর্বশ্রেষ্ঠ ও সর্বশেষ নবী ও রাসূল হচ্ছেন হযরত মুহাম্মদ সাঃ। তিনি হচ্ছেন সত্য ও ন্যায়ের প্রতীক। ছোটবেলা থেকেই তিনি সর্বদা সত্য কথা বলতেন। হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি সালাম নবুওয়াত লাভের পর সর্বদা মানুষকে ইসলামের দাওয়াত দিতেন। সকলকে তিনি আল্লাহর পথে আহবান করতেন। তিনি ইসলামের দাওয়াত দিতে গিয়ে অনেক অত্যাচার ও নির্যাতনের শিকার হয়েছিলেন। তবুও তিনি ইসলাম প্রচার থেকে একবিন্দুও সরে আসেননি। তিনি সৎ চরিত্রের অধিকারী ছিলেন। তার দেখানো সত্য ও সঠিক পথে আমরা আমাদের জীবন পরিচালনা করলে দুনিয়া ও আখিরাতে সফলতা লাভ করতে পারবো।

নুপুর শর্মার বিতর্কিত মন্তব্য

পাঠক বন্ধুরা আপনারা হয়তো অনেকেই জানেন না মহানবী হজরত সাল্লাহ সালামকে নিয়ে বিতর্কিত মন্তব্য সমূহ। তাইতো আমরা আজকে সকলের অবগতির জন্যে নিয়ে এসেছি নুপুর শর্মার বিতর্কিত মন্তব্য সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোষ্ট টি অনুসরণ করলে আপনারা নুপুর শর্মার বিতর্কিত মন্তব্য সমূহ জানতে পারবেন। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা তুলে ধরবো রাসুল সাল্লাল্লাহু আলাইহিস সালামকে নিয়ে নুপুর শর্মার বিতর্কিত মন্তব্য সমূহ ও ইসলাম ধর্মকে নিয়ে তার কুরুচিপূর্ণ মন্তব্যসমূহ। নুপুর শর্মার বিতর্কিত’ মন্তব্যসমূহ আমাদের সকলের মনে রাসূল সাল্লাল্লাহু আলাইহিস সাল্লাম কে নিয়ে কটুক্তির বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হতে সাহায্য করবে। তো পাঠক বন্ধুরা চলুন আর দেরি না করে নুপুর শর্মার বিতর্কিত মন্তব্য সমূহ দেখে নেওয়া যাক। নিচে আমাদের আজকের এই পোস্টের নুপুর শর্মার বিতর্কিত মন্তব্য সমূহ তুলে ধরা হলো:

পরিশেষে মহান রাব্বুল আলামিনের দরবারে প্রার্থনা করছি দয়াময় পরম দয়ালু আল্লাহ তা’আলা যেন সকলের প্রাণ প্রিয় রাসুল হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু সালাম কে নিয়ে সকল কটূক্তি ও কুরুচিপূর্ণ মন্তব্যকারীকে উপযুক্ত শাস্তি দেন আমিন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button