বিশ্বকাপ ফুটবল

আর্জেন্টিনা বনাম সৌদি আরব ম্যাচ লাইভ, সময়, টিভি চ্যানেল, অ্যাপ, প্লেয়ার, প্রিডিকশন

প্রিয় ভিজিটর বন্ধুরা, অতি সম্প্রতি শুরু হতে যাচ্ছে ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২। প্রতি চার বছর পর পর অনুষ্ঠিত হয় জনপ্রিয় ফুটবল খেলা নিয়ে সবচেয়ে বড় আয়োজন বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্ট। এবারের fifa world cup অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী কাতারে। সারা বিশ্বে ফুটবল খেলা দেখার জন্য বহু বছর থেকে অপেক্ষা করছেন ফুটবলপ্রেমী জনতা। তাই এবারের বিশ্বকাপকে নিয়ে চলছে ব্যাপক গুঞ্জন। আজকে আমাদের ওয়েবসাইটে আলোচনা করব আর্জেন্টিনা বনাম সৌদি আরবের মধ্যকার বাঘে বাঘে লড়াইয়ের ম্যাচটি কবে? কোথায়? কখন অনুষ্ঠিত হবে এবং তা যে কোন দেশ থেকে দর্শকেরা কিভাবে দেখবে। আসুন তাহলে গুরুত্বপূর্ণ এই দিকগুলো নিয়ে আলোচনা করা যাক।

আর্জেন্টিনা বনাম সৌদি আরব ম্যাচ সময়সূচী

ফুটবল ইতিহাসে সবচেয়ে শক্তিশালী কয়েকটি দলের মধ্যে উল্লেখযোগ্য নাম আর্জেন্টিনা এবং সৌদি আরব। তাই এই ম্যাচটি কখন অনুষ্ঠিত হবে তা জানা অত্যন্ত জরুরী। যুগ যুগ থেকেই আর্জেন্টিনা একটি জনপ্রিয় এবং শক্তিশালী ফুটবল টিম এক্ষেত্রে সৌদি আরব কম কিসে! তাই আসছে আগামী ২২ শে নভেম্বর বহুল প্রতীক্ষিত এই দুটি শক্তিশালী দলের পরস্পর পরস্পরের মোকাবেলা করতে দেখবে গোটা বিশ্ব। লাখো কোটি দর্শক অপেক্ষায় রয়েছে আর্জেন্টিনা বনাম সৌদি আরবের ম্যাচ দেখার জন্য। দারুন সব খেলোয়ার এবং কলাকুশলী নিয়ে দুই টিম নিজেকে প্রস্তুত রয়েছে কাতার বিশ্বকাপে সর্বোচ্চ শক্তি ও দক্ষতা প্রয়োগের প্রমাণ দিতে। ২২ শে নভেম্বর মঙ্গলবার অনুষ্ঠিত হবে শক্তিশালী আর্জেন্টিনা বনাম সৌদি আরবের টানটান উত্তেজনাকর ম্যাচটি।

আর্জেন্টিনা বনাম সৌদি আরব বিশ্বকাপ ফুটবল ম্যাচ ভেন্যু

বহু বছর পর কাতারে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিশ্বকাপ ফুটবল ম্যাচ ২০২২। এবারের বিশ্বকাপে মোট শক্তিশালী ৩২ টি দল অংশগ্রহণ করতে যাচ্ছে। ২২ শে নভেম্বর মঙ্গলবার আর্জেন্টিনা বনাম সৌদি আরব তাদের খেলার দক্ষতা প্রমাণ করবে কাতারের লুসাইল স্টেডিয়ামে। ঐতিহ্যবাহী উন্নত একটি নগরী কাতার। বিশ্বের দরবারে ব্যাপক নাম ডাক রয়েছে কাতারের। এবারের বিশ্বকাপ কাতারী আয়োজন করেছে অভিনব কায়দায়। জমকালো স্টেডিয়াম দারুন আয়োজন সামগ্রী, এবং উন্নত প্রযুক্তিতে খেলা গুলো পরিচালনা করা হবে। কাতারের প্রত্যেকটি স্টেডিয়ামের আশেপাশে রয়েছে উন্নত মানের হোটেল রেস্তোরাঁ। যেগুলোতে আপনি অনায়েসে রাত্রিযাপন সহ যাবতীয় সেবা পেতে পারেন। লুসাইল স্টেডিয়াম থেকে পাঁচ থেকে দশ কিলোমিটার এর ভিতরেই অসংখ্য ভালো মানের হোটেল রেস্তোরা রয়েছে। দর্শকদের সেবা প্রদান করার জন্য হোটেলগুলো গড়ে উঠেছে। লুসাইল স্টেডিয়াম কাতারের একটি ঐতিহ্যবাহী স্টেডিয়াম। পঞ্চাশ হাজার আদর্শ একত্রে খেলা উপভোগ করতে পারবে সরাসরি লুসাইল স্টেডিয়ামে বসে।

আর্জেন্টিনা বনাম সৌদি আরব বিশ্বকাপ ফুটবল ম্যাচ সরাসরি দেখার লিঙ্ক

বিশ্বের দরবারে জনপ্রিয় ফুটবল টিমগুলোর মধ্যে আর্জেন্টিনা ও সৌদি আরব অন্যতম। তাই বলা বাহুল্য বাগে বাগে লড়াই হবে আসছে আগামী ২২ শে নভেম্বর মঙ্গলবার লুসাইল স্টেডিয়ামে। আর এই খেলাটি সরাসরি উপভোগ করতে চাইলে লুসাইল স্টেডিয়ামে উপস্থিত থাকতে হবে এছাড়াও ভার্চুয়াল অর্থাৎ মিডিয়ার মাধ্যমে সরাসরি দেখতে চাইলে বিভিন্ন উপায় রয়েছে এর মধ্যে বিভিন্ন ওয়েবসাইট এবং অনলাইন প্লাটফর্ম থেকে আর্জেন্টিনা বনাম সৌদি আরবের উত্তেজনাকর ফুটবল ম্যাচটি দেখতে পারবেন। বিভিন্ন জনপ্রিয় ওয়েবসাইট খেলা গুলোর সরাসরি সম্প্রচার কিংবা পূর্ণ প্রচার করবে। সেই সমস্ত ওয়েবসাইট লিংক আমরা আমাদের এই আর্টিকেলে নিচে সংযুক্ত করলাম।

Toffee Live

আর্জেন্টিনা বনাম সৌদি আরব বিশ্বকাপ ফুটবল ম্যাচ টিভি চ্যানেল

দীর্ঘ কয়েক বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ ২০২২। ফিফা বিশ্বকাপ এবার অনুষ্ঠিত হচ্ছে কাতারে। আসছে আগামী ২২শে নভেম্বর মঙ্গলবার এ দুটি দল পরস্পর পরস্পরে মোকাবেলা করবেন। যারা সরাসরি লুসাইল স্টেডিয়াম থেকে দেখবেন তারা ইতিমধ্যে টিকেট ক্রয় করেছেন। এছাড়াও লাখপটি ফুটবল প্রেমিকেরা যারা বিভিন্ন দেশ থেকে দেখতে ইচ্ছুক তারা কোন কোন টিভি চ্যানেল থেকে দেখবেন তা আমরা আজকে সঠিক ধারণা প্রকাশ করছি। প্রধানত যুক্তরাজ্যের বিবিসি ওয়ান টিভি চ্যানেল খেলাটি সরাসরি সম্প্রচার করবে যা ভারতীয় সময় তিনটা 30 মিনিটে প্রচারিত হবে। এছাড়াও বাংলাদেশের বিভিন্ন টিভি চ্যানেল উক্ত খেলাটি সরাসরি লাইভ স্ট্রিম প্রচার করবে। যেমন বাংলাদেশ সময় তিনটায় বিটিভি জিটিভি টি স্পোর্টস এবং মাছরাঙ্গা টেলিভিশন খেলাটি সরাসরি সম্প্রচার করবে। বহু প্রতীক্ষার পর ফুটবল প্রেমিকদের মনে আনন্দের জোয়ার বই বেড়াচ্ছে এবারের ফিফা বিশ্বকাপ ফুটবল ২০২২ কে কেন্দ্র করে। অতীতের ব্যর্থতা কিংবা দুর্বলতাকে পিছনে ফেলে আর্জেন্টিনা এবং সৌদি আরব পূর্ণ শক্তি অর্জন করে মাঠে নামবে বলে মনে করছে ফুটবল খেলা বিশেষজ্ঞরা। বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে ফুটবল টিমকে পছন্দ করা নিয়ে চায়ের হোটেল থেকে শুরু করে উঁচু ভবনে পছন্দের দলের দেশের পতাকা উত্তোলন কার্যক্রম শুরু হয়েছে।

আর্জেন্টিনা বনাম সৌদি আরব বিশ্বকাপ ফুটবল খেলা দেখার অ্যাপস

ফুটবল খেলা মানেই এযেনো এক টানটান উত্তেজনা। আর্জেন্টিনা তার পূর্বের শক্তিমত্তা থেকে এবার বিশ্বকাপে সেরা খেলা দেখানোর প্রস্তুতি গ্রহণ করেছে। সৌদি আরব ফুটবল টিমের ও প্রস্তুতি কম নয়। তাই দুটি সেরা দলের খেলা মিস করবেন এমন ফুটবল প্রেমিক খুঁজে পাওয়া মুশকিল। দিন যতই যাচ্ছে মিডিয়া জগত এন্ড্রয়েড মোবাইলকে কেন্দ্র করে গড়ে উঠছে। বিভিন্ন অ্যাপস এবং অনলাইন সোর্সের মাধ্যমে ভিডিও ডকুমেন্টস প্রচার হয়ে থাকে। তাই এবারে কাতারে ফিফা বিশ্বকাপ বিভিন্ন অ্যাপস এর মাধ্যমে সরাসরি সম্প্রচারিত হবে। মজাদার এই খেলাটি যাতে সহজে আপনারা অ্যাপসের মাধ্যমে দেখতে পারেন সেজন্য আমরা প্রয়োজনীয় অ্যাপস এর লিংক এবং সন্ধান নিচে উল্লেখ করলাম। আমেরিকা যুক্তরাজ্যে বিবিসি প্লেয়ার নামক অ্যাপস এর মাধ্যমে সরাসরি এই খেলাটি দেখতে পারবেন 22 শে নভেম্বর মঙ্গলবার। ভারতীয় সময় 3:30 এবং বাংলাদেশ সময় তিনটায় এই খেলাটি উপভোগ করবেন লাখো কোটি ফুটবলপ্রেমিক। বাংলাদেশ থেকে যদি আপনি এই খেলাটি উপভোগ করতে চান তবে আপনাকে বাংলাদেশের সরকারি বেসরকারি টিভি চ্যানেলগুলো যে সমস্ত অ্যাপস এর মাধ্যমে কানেক্ট করে দেখা যায় সেই অ্যাপসটি হলো টফি অ্যাপস। এর মাধ্যমে জিটিভি বিটিভি টি স্পোর্টস ও মাছরাঙ্গা টেলিভিশন একযোগে প্রচার করবে কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা বনাম সৌদি আরবের খেলাটি।

জনপ্রিয় যতগুলি ফুটবল টিম রয়েছে এর মধ্যে আর্জেন্টিনা এবং সৌদি আরব অন্যতম। তাই এ দুটি ফুটবল টিমের খেলা দেখতে ইচ্ছুক সারা বিশ্বের ফুটবলপ্রেমী জনতা। তাই সকলের চাহিদা পূরণ করার জন্য আমরা জানিয়ে দিলাম আর্জেন্টিনা বনাম সৌদি আরবের দর্শক মাতানো টানটান উত্তেজনাকর ম্যাচটি কবে কোথায় অনুষ্ঠিত হবে এবং কিভাবে এ দুটি দলের সমর্থকেরা খেলাটি সহজেই দেখতে পারবে। আশা করছি আপনাদের এই পোস্টটি অত্যন্ত সহায়ক হবে। এ ব্যাপারে আরো বিস্তারিত জানতে আমাদের কমেন্ট বক্সে আপনার মূল্যবান মতামত জানাবেন ধন্যবাদ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button