স্পোর্টস

অনূর্ধ্ব 19 বিশ্বকাপ 2022 | অনূর্ধ্ব 19 বিশ্বকাপ বাংলাদেশ বনাম ইন্ডিয়া লাইভ | India U19 vs Bangladesh U19 live

আবারো বাংলাদেশ বনাম ইন্ডিয়া অনূর্ধ্ব 19 বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হতে যাচ্ছে। হাইভোল্টেজ এই ম্যাচটি সরাসরি সম্প্রচার দেখতে আমাদের এই ওয়েবসাইটের সাথে থাকবেন। আপনি যদি বাংলাদেশ বনাম ইন্ডিয়ার খেলাটি সরাসরি দেখার জন্য অনলাইনে অনুসন্ধান করছেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগতম। কারণ এই নিবন্ধে আমরা বাংলাদেশ বনাম ইন্ডিয়ার কোয়ার্টার ফাইনালের হাইভোল্টেজ ম্যাচ টি সরাসরি দেখার সবগুলো নিয়ম জানিয়ে দেবো। বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশের সাথে সাবেক রানার্সআপ ইন্ডিয়ার ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে আমাদের এই ওয়েবসাইটে।বাংলাদেশ বনাম ইন্ডিয়ার খেলাটি সরাসরি দেখতে আমরা আমাদের ওয়েবসাইটের সমস্ত লিংক আপডেট করে দিয়েছি। দুই দলের এই আকর্ষণের খেলাটি আপনি চাইলে অনলাইনে উপভোগ করতে পারবেন। তাই আমাদের এই প্রচেষ্টা।

India U19 vs Bangladesh U19 GTV LIVE

বাংলাদেশ বনাম ইন্ডিয়া লাইভ

গ্রুপ পর্বের দুই দল ভাল খেলে কোয়ার্টার-ফাইনালে আবার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ বনাম ইন্ডিয়া। এর আগে ২০১৮ সালে ফাইনালে মুখোমুখি হয়েছিল দুই দল। সেই ম্যাচে ইন্ডিয়াকে হারিয়ে বাংলাদেশের চ্যাম্পিয়ন হয়েছিল। বাংলাদেশ চ্যাম্পিয়ন দল হিসেবে 2022 সালের অনূর্ধ্ব 19 বিশ্বকাপ খেলা শুরু করে। কাঙ্খিত ফলাফল অনুযায়ী আবারো গ্রুপ পর্বে ভারতের মুখোমুখি হতে যাচ্ছে। বাংলাদেশের চ্যাম্পিয়ন হতে হলে অবশ্যই ইন্ডিয়াকে হারিয়ে দিতে হবে। অপরদিকে ইন্ডিয়া চাইবে বাংলাদেশকে ফাইনালের প্রতিশোধ নিয়ে হারিয়ে দিতে। হাইভোল্টেজ এই ম্যাচটি সরাসরি দেখতে আমাদের এই ওয়েবসাইটে চোখ রাখুন।

অনূর্ধ্ব 19 India U19 vs Bangladesh U19 live

বাংলাদেশ অনূর্ধ্ব 19 বনাম ইন্ডিয়া অনূর্ধ্ব 19 এই ম্যাচটি কুলিজ ক্রিকেট গ্রাউন্ড এন্টিগুয়া থেকে সরাসরি সম্প্রচার করা হবে। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায়। এবং সে দেশের নোকাল সময় অনুযায়ী সকাল 9 টায়। দুই দলের জন্য মহা গুরুত্বপূর্ণ এই ম্যাচটি দেখার জন্য বিশ্বের হাজার হাজার দর্শক চোখ টিভি পর্দায় এবং নিজের মোবাইলের স্ক্রিনে। কারণ খেলাটি অনলাইন এবং টিভি চ্যানেলের মাধ্যমে সরাসরি সম্প্রচার করবে আইসিসি। অর্থাৎ ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা। আপনিও আমাদের এই ওয়েবসাইট থেকে সরাসরি এই ম্যাচটি উপভোগ করতে পারবেন। ম্যাচটি সরাসরি দেখার জন্য আমাদের এই ওয়েবসাইটটি লক্ষ্য করুন।

India U19 vs Bangladesh U19 live T SPORTS LIVE

অনূর্ধ্ব 19 বিশ্বকাপ 2022

অনূর্ধ্ব 19 বিশ্বকাপ 2022 আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠিত হচ্ছে। আনুষ্ঠানিকভাবে এই বিশ্বকাপের নাম দেওয়া হয়েছে আইসিসি পুরুষ অনূর্ধ্ব 19 ক্রিকেট বিশ্বকাপ। 16 টি দল এই বিশ্বকাপে অংশগ্রহণ করছে। 16 টি দল চারটি গ্রুপে ভাগ হয়ে অনুষ্ঠিত হচ্ছে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ অনূর্ধ্ব 19। ২০২২ সালে অনুর্ধ 19 ক্রিকেট বিশ্বকাপের আয়োজক দেশ হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবীয় অঞ্চলের এই দ্বীপ রাষ্ট্র থেকে বিভিন্ন টেলিভিশন চ্যানেল বিশ্বের বিভিন্ন দেশের সরাসরি সম্প্রচার করছে ম্যাচগুলো । আপনি চাইলে আমাদের এই ওয়েবসাইটে এবং বিভিন্ন টেলিভিশন চ্যানেলের মাধ্যমে ম্যাচগুলো সরাসরি উপভোগ করতে পারবেন।

অনূর্ধ্ব 19 বিশ্বকাপ সময়সূচী 2022 

অনূর্ধ্ব 19 বিশ্বকাপ সময়সূচী 2022

বর্তমান অনলাইনে অনেকেই আইসিসি অনূর্ধ্ব 19 বিশ্বকাপ ২০২২ এর সময়সূচি অনুসন্ধান করছে। সময়সূচি অনুযায়ী বাংলাদেশের খেলা কখন কখন সে বিষয়ে অনুসন্ধান করে। আমি নিবন্ধে বাংলাদেশের খেলা তথা বিশ্বের বাকি দলগুলো খেলার রুটিনটি সংযুক্ত করে দিয়েছি। আপনি চাইলে খুব সহজে এখান থেকে বাংলাদেশ তথা বিষয় নয় দলগুলো কখন কোথায় কিভাবে খেলবে সে সম্পর্কে ধারণা পেতে পারেন।

বৃহস্পতিবার, জানুয়ারী 20: ইংল্যান্ড বনাম সংযুক্ত আরব আমিরাত (ওয়ার্নার পার্ক ক্রিকেট স্টেডিয়াম, সেন্ট কিটস অ্যান্ড নেভিস);

বাংলাদেশ বনাম কানাডা (কোনারি ক্রিকেট সেন্টার, সেন্ট কিটস অ্যান্ড নেভিস);

পাকিস্তান বনাম আফগানিস্তান (ব্রায়ান লারা ক্রিকেট একাডেমি, ত্রিনিদাদ ও টোবাগো);

শুক্রবার, জানুয়ারী 21: ওয়েস্ট ইন্ডিজ বনাম শ্রীলঙ্কা (কোনারি ক্রিকেট সেন্টার, সেন্ট কিটস অ্যান্ড নেভিস);

দক্ষিণ আফ্রিকা বনাম আয়ারল্যান্ড (ব্রায়ান লারা ক্রিকেট একাডেমি, ত্রিনিদাদ ও টোবাগো)

শনিবার, জানুয়ারী 22:বাংলাদেশ বনাম সংযুক্ত আরব আমিরাত (ওয়ার্নার পার্ক ক্রিকেট স্টেডিয়াম, সেন্ট কিটস অ্যান্ড নেভিস);

ভারত বনাম উগান্ডা (ব্রায়ান লারা ক্রিকেট একাডেমি, ত্রিনিদাদ ও টোবাগো);

পাকিস্তান বনাম পিএনজি (কুইন্স পার্ক ওভাল, ত্রিনিদাদ ও টোবাগো)

আফগানিস্তান বনাম জিম্বাবুয়ে (ডিয়েগো মার্টিন স্পোর্টিং কমপ্লেক্স, ত্রিনিদাদ ও টোবাগো)

25 জানুয়ারি থেকে 4 ফেব্রুয়ারির মধ্যে প্লেট এবং সুপার লিগের ম্যাচগুলি নিম্নলিখিত ভেন্যুতে অনুষ্ঠিত হবে:

স্যার ভিভিয়ান রিচার্ডস ক্রিকেট গ্রাউন্ড, অ্যান্টিগা

কুলিজ ক্রিকেট গ্রাউন্ড, অ্যান্টিগা

ব্রায়ান লারা ক্রিকেট একাডেমি, ত্রিনিদাদ ও টোবাগো

কুইন্স পার্ক ওভাল, ত্রিনিদাদ ও টোবাগো

দিয়েগো মার্টিন স্পোর্টিং কমপ্লেক্স, ত্রিনিদাদ ও টোবাগো

ফেব্রুয়ারি 1:সেমিফাইনাল (স্যার ভিভিয়ান রিচার্ডস ক্রিকেট গ্রাউন্ড, অ্যান্টিগা)

পদোন্নতি

ফেব্রুয়ারি 2: সেমিফাইনাল (কুলিজ ক্রিকেট গ্রাউন্ড, অ্যান্টিগা)

ফেব্রুয়ারি ৫: ফাইনাল (স্যার ভিভিয়ান রিচার্ডস ক্রিকেট গ্রাউন্ড, অ্যান্টিগা)

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button