অফার

আজকের এয়ারটেল ইন্টারনেট অফার

বাংলাদেশের যে সমস্ত মোবাইল নেটওয়ার্ক পরিষেবা দানকারী প্রতিষ্ঠান রয়েছে তার মধ্যে জনপ্রিয় একটি প্রতিষ্ঠান হচ্ছে এয়ারটেল। এটি ভারতীয় রবি আজিয়াটা গ্রুপের পরিচালিত একটি পণ্য যা রবি আজিয়াটা গ্রুপের লাইসেন্স লিমিটেডের অধীনে প্রতিনিয়ত বাংলাদেশের প্রতিটি অঞ্চলে পরিচালিত হচ্ছে। এ প্রতিষ্ঠানটি মূলত ২০১৬ সালে রবি আজিয়াটা গ্রুপের সাথে একত্রিত হয় এবং বাংলাদেশে সচল নেটওয়ার্ক সেবা দেওয়ার লক্ষ্যে কাজ করে থাকে। তাইতো বর্তমান সময়ে দেড় জুড়ে প্রতিটি অঞ্চলে এয়ারটেল প্রতিষ্ঠানটি তৈরিকৃত সিম কার্ড গুলো গ্রাহকদের মাঝে সকল ধরনের পরিষেবা প্রদানের গুরুত্বপূর্ণ অবদান রাখছে। এজন্য আজকে আমরা airtel গ্রাফদের উদ্দেশ্যে নিয়ে এসেছি আমাদের প্রতিবেদনে একটি পোস্ট যেখানে আমরা আজকের এয়ারটেল ইন্টারনেট অফার অর্থাৎ airtel এর সকল ধরনের ইন্টারনেট অফার আপনাদের মাঝে উপস্থাপন করব। আজকের এই প্রতিবেদনটির আলোকে আপনারা প্রত্যেকেই এয়ারটেলের সকল ধরনের ইন্টারনেট অফার জানতে পারবেন এবং আপনার পছন্দনীয় অফারটি ক্রয় করে উপভোগ করতে পারবেন।

বাংলাদেশের মোবাইলে ব্যবহৃত নেটওয়ার্ক সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে জনপ্রিয় একটি প্রতিষ্ঠান হচ্ছে এয়ারটেল। যা মালয়েশিয়ার রবি আজিয়াটা গ্রুপ ও ভারতীয় এন্টারপ্রাইজ অফ ইন্ডিয়া গ্রুপের সমন্বয়ে তৈরি হয়েছে। এটি মূলত রবি আজিয়াটা লিমিটেড লাইসেন্স এর অধীনে পরিচালিত হয়ে থাকে। বর্তমান সময়ে বাংলাদেশের প্রতিটি অঞ্চলে এয়ারটেল এর ব্যাপক গ্রাহক রয়েছে যারা প্রতিনিয়ত airtel এর সিম কার্ড গুলো ব্যবহার করে তাদের সকল ধরনের প্রয়োজন পূরণ করার চেষ্টা করে থাকে। এয়ারটেল এর মাধ্যমে তারা কথা বলা থেকে শুরু করে ইন্টারনেটের ব্যবহার কিংবা এসএমএস অথবা সীমিত মূল্যে মিনিট বান্ডেল গুলো ক্রয় করে উপভোগ করে থাকেন। মূলত বাংলাদেশের প্রতিটি অঞ্চলে এয়ারটেল গ্রাহক রবি আজিয়াটা গ্রুপের নেটওয়ার্ক ব্যবহার করে তাদের সকল ধরনের নেটওয়ার্ক পরিষেবা গ্রহণ করে থাকে এবং প্রয়োজন গুলো পূরণ করার চেষ্টা করে থাকে। প্রতিনিয়ত এই প্রতিষ্ঠানটি গ্রাহকদের শক্তিশালী নেটওয়ার্ক প্রধান ছাড়াও সীমিত মূল্যে বিভিন্ন ধরনের অফার প্রদান করে সহযোগিতা করার চেষ্টা করে থাকে যার কারণে এয়ারটেলের গ্রাহকরা এই প্রতিষ্ঠানটির সকল ধরনের অফার সহজে গ্রহণ করে তাদের প্রয়োজন গুলো পূরণ করে এবং বোনাস উপভোগ করে থাকে।

আজকের এয়ারটেল ইন্টারনেট অফার

বাংলাদেশের রবি আজিয়াটা গ্রুপের অধীনে পরিচালিত একটি মোবাইল নেটওয়ার্ক প্রতিষ্ঠান হচ্ছে এয়ারটেল। বর্তমান সময় রবি আজিয়াটা গ্রুপের অধীনে পরিচালিত এই প্রতিষ্ঠানটি দেশ জুড়ে প্রতিটি অঞ্চলে সচল নেটওয়ার্ক সেবা দেওয়ার জন্য কাজ করে যাচ্ছে। তাইতো বাংলাদেশের প্রতিটি অঞ্চলে এখন এয়ারটেল এর গ্রাহক দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এজন্য আজকে আমরা এই প্রতিবেতনটিতে নিয়ে এসেছি আজকে এয়ারটেল ইন্টারনেট অফার সম্পর্কিত সকল তথ্য যেখানে আমরা এয়ারটেল সিম কার্ড এর ইন্টারনেট অফার গুলো আপনাদের মাঝে উপস্থাপন করেছি।। আপনারা আমাদের এই প্রতিবেদনের আলোকে আজকের এয়ারটেল ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পারবেন এবং আপনার পছন্দনীয় অফারটি ক্রয় করে উপভোগ করতে পারবেন। সেই সাথে আপনার এয়ারটেল ব্যবহারকারী বন্ধুদের মধ্যে তথ্যগুলো শেয়ার করে তাদেরকে সহায়তা করতে পারবেন। নিচে আজকের এয়ারটেল ইন্টারনেট অফার তুলে ধরা হলো.

Robi RechargeInternet OfferValidity
38 Taka1 GB3 Days
49 Taka1.5 GB3 Days
57 Taka3 GB3 Days
89 Taka11 GB3 Days
7 Day Offer
129 Taka7 GB7 Days
164 Taka22 GB7 Days
30 Day Offer
344 Taka7 GB30 Days
497 Taka42 GB30 Days
598 Taka55 GB30 Days
698 Taka65 GB30 Days

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button