স্পোর্টস

আন্ড্রে রাসেল রান আউট ভিডিও (বিপিএল ২০২২)

বিপিএল 2022 জমে উঠেছে। ব্যাট-বলের ঝংকার মিরপুরের আকাশ বাতাস কম্পিত করছে। সেদিন এক অতি মানবীয় কাহিনী ঘটে গেল। খুলনা বনাম ঢাকা ম্যাটস এই অভূতপূর্ব গানের শিকার হয়েছিলেন আন্ডার রাসেল। তাই অনেকেই আন্ডার রাসেলের সেই রান আউটের ভিডিওটি দেখার জন্য হলেন অনুসন্ধান করছেন। আপনি যদি সেই রানআউট তুই আবার দেখতে চান তাহলে এই নিবন্ধের নিচের অংশে অনুসন্ধান করুন।

আন্ড্রে রাসেল রান আউট ভিডিও

ম্যাচের তখন 15 তম অফার চলছে। আন্দ্রে রাসেল তখন non-striker প্রান্তে। বলার বল করলেন ব্যাটসম্যান সেই বল কে পাঠিয়ে দিলেন স্লিপের একটু দূরে। সেখান থেকে বল ছুড়ে মারলে সেই ঘটনাটি ঘটেছে। বল প্রথমে স্ট্রাইকার প্রান্তে থাকার স্ট্যাম্প ভেঙ্গে অপর প্রান্তে থাকা স্ট্যাম্পে গিয়ে আঘাত হানে। এতেই শেষ হয়ে যায় আন্ডার রাসেলের ইনিংস। অভূতপূর্ব এই ঘটনা ঘটে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে। যখন খুলনা টাইগার্স বনাম মিনিস্টার গ্রুপ থাকার 15 তম ওভার চলছিল।

বিপিএলের পরবর্তী ম্যাচের সময়সূচি দেখতে

আন্ড্রে রাসেল রান আউট ভিডিও
আন্ড্রে রাসেল রান আউট ভিডিও

মিস্টার গ্রুপ ঢাকা বনাম খুলনা টাইগার খেলায় খুলনা টাইগার্সের সামনে তারগেট ছিল 184 রান। সেই ম্যাচে মাহমুদুল্লাহ রিয়াদ দারুণভাবে 183 রান পর্যন্ত টেনে দেয়। অভূতপূর্ব ভাবির সেই ম্যাচে খুলনা টাইগার সেই ম্যাচে জিতে যায়। তবে পুরো ম্যাচটির মূলকেন্দ্র হয়ে থাকে আন্দ্রে রাসেলের সেই রান আউট টি।

বিপিএল 2022 এর পয়েন্ট টেবিল দেখতে

15 তম ওভারে বল করতে এসেছিল থিসারা পেরেরা। আন্ডার রাসেল সেই বলো কে পাঠিয়ে দিয়েছিল থার্ড ম্যান অঞ্চলে। সেখান থেকে ফিল্ডার বল ঘুরিয়ে পাঠিয়ে দেওয়ার আগেই ব্যাটসম্যান আন্ডার রাসেল non-striker প্রান্তে নিরাপদে পৌঁছে দিতে পারেনি। হলে বল এসে non-striker প্রান্তের স্ট্যাম্পে আঘাত হানলে আন্দ্রে রাসেল আউট হয়ে যান। সেই একটি ভিডিও ক্লিপ সেখানে সংযুক্ত করা হয়েছে।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button