দিবস

ঈদের শুভেচ্ছা পোস্ট ২০২২

মুসলিমদের প্রধান ধর্মীয় উৎসব ঈদে প্রত্যেককে শুভেচ্ছা জানায়। আপনি যদি আপনার মুসলিম বন্ধুদের ঈদের শুভেচ্ছা জানাতে চান তাহলে ঈদের শুভেচ্ছা পোস্টগুলো আপনাকে আপনার কাজটি করতে সহজ করে দিবে। বেশিরভাগ মানুষ পবিত্র ঈদের শুভেচ্ছা পোস্ট করতে চাই ফেসবুক লিংকটিং এবং টুইটারে।

টুইটার কিংবা লিংকডইনে ঈদের শুভেচ্ছা পোস্ট খুব সামান্য পরিমাণে হলেও ফেসবুকে এর সংখ্যা বিশাল পরিমাণ। তাই আমরা ধরে নিচ্ছি আপনি পবিত্র ঈদের শুভেচ্ছা পোস্ট করতে চান ফেসবুকে। সকলের মত সাধারণ পোষ্টের পরিবর্তে পোস্টে একটু ভিন্নতা এনে সকলকে চমকে দিতে পারেন ঈদের শুভেচ্ছা পোস্ট করে। বাংলাদেশ একটি মুসলিম দেশ এবং এদেশের বেশিরভাগ মানুষ ফেসবুকে যুক্ত।

তাই একটি ফেসবুক পোস্ট এর মাধ্যমে আপনি আপনার মুসলিম বন্ধু-বান্ধব তথা সারা দেশের মুসলিম জনগোষ্ঠীকে ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন। প্রত্যেকের চিন্তাভাবনা এক না, তাই শুভেচ্ছা জানানোর ধরন এক হয় না। এজন্য আমরা বেশ কিছু কবি সাহিত্যিক ও মনীষীদের বাণী থেকে তথ্য সংগ্রহ করে ঈদের পোস্টগুলো উল্লেখ করেছি।

ঈদের শুভেচ্ছা পোস্ট ২০২২

ফেসবুকে শেয়ার করার জন্য পবিত্র ঈদুল আযহার কিছু শুভেচ্ছা পোস্ট উল্লেখ করা হলো। আগামী ৯ ও ১০ই জুলাই সারা বিশ্বে পবিত্র ঈদুল আযহা উদযাপন করা হবে। এই উদযাপনকে ঘিরে সকলকে ঈদের শুভেচ্ছা জানানো আপনার দায়িত্ব ও কর্তব্য। শুভেচ্ছা জানানোর মাধ্যমে আপনার সম্পর্কের গভীরতা অনেক বেড়ে যাবে।

ঈদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি আপনি আপনার আপনজনদের তথা আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবকে পবিত্র ঈদের দাওয়াত দিতে পারেন। ঈদের দাওয়াত নিয়ে আমাদের আরো কয়েকটি পোস্ট রয়েছে। আপনি চাইলেই সেই পোস্টগুলো ঘুরে আসতে পারেন।

  • নীল আকাশে ঈদ উল আজহার চাঁদ,,,,, ঈদের আগের চাঁদনী রাত। ঈদ আনন্দের দিন,,, দাওয়াত ঈদের দিন। সীমাহীন আনন্দ করুন, ঈদের দিনটি আপনার জন্য রঙিন হোক… ঈদ মোবারক…
  • আমি কারো সাথে কথা বলতে চাই, প্রিয়জনের কথা মনে করতে চাই, যখন ঈদ মোবারক বলার সিদ্ধান্ত নিয়েছিলাম, ভেবেছিলাম তোমাকে দিয়েই শুরু করব… ঈদ মোবারক.
  • তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি। তুমি পাহাড়ি ঝর্ণার জল। তুমি বৃষ্টির বর্ষার একজন। তুমি মধ্যরাতের পূর্ণিমা। বলি, ঈদ মোবারক…
  • নতুন চাঁদের আগমনে, সাড়া জাগলো এ মনে, ঈদ এলো পবিত্র দিনে, দুঃখ বেদনা ভুলে গিয়ে, এনজয় করো ইদের দিনে , দাওয়াত দিলাম তোমার তরে, পারলে এসো আমার ঘরে, ঈদ মোবারাক।
  • তোর ইচ্ছাগুলো উড়ে বেড়াক পাখনা দুটি মেলে, দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে। অপূর্ণ না থাকে যেন তোর কোন সুখ, এই কামনায় ঈদ মোবারক।
  • কিছু কথা অব্যক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়, কিছু ভালবাসার স্মৃতি নিরবে কাদে। শুধু এই দিন সব ভুলিয়ে দেয়, ঈদ মোবারাক !!
  • ঈদ আনে বস্তা ভর্তি খুশি, তাই তুমি খেয়ো পেট পুরে পোলাও আর খাশি। তাই বলে ঈদ কখনো হবে না বাসি, ঈদ মোবারক।
  • ঈদের দাওয়াত তোমার তরে, আসবে তুমি আমার ঘরে। কবুল করো আমার দাওয়াত, না করলে পাবো আঘাত। তখন কিন্তু দেবো আড়ি, যাবো না আর তোমার বাড়ি। ঈদ মোবারক সবাই কে ঈদের অভিনন্দন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button