দিবস

ঈদ মোবারক রোমান্টিক শুভেচ্ছা বার্তা মেসেজ ও এসএমএস ২০২৪

আপনি কি পবিত্র ঈদুল আযহার রোমান্টিক এসএমএস করছেন? আজ ১০ই জুলাই পবিত্র ঈদুল আযহা উদযাপিত হচ্ছে। ঈদ উদযাপনকে কেন্দ্র করে সকলের মধ্যে শুভেচ্ছা বিনিময় চলছে। ঈদের শুভেচ্ছা বিনিময়ের জন্য প্রয়োজন একটি আকর্ষণীয় ও রোমান্টিক ঈদ এসএমএস। শুধুমাত্র ঈদ এসএমএস বলা হলেও ঈদের শুভেচ্ছা বার্তা স্ট্যাটাস এবং ছন্দ এর অন্তর্গত। তাই যে সকল ভাই-বোনেরা পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা বার্তা খুঁজছেন তাদের জন্য আমরা কিছু ঈদের রোমান্টিক শুভেচ্ছা বার্তা নিয়ে হাজির হইলাম।

এখান থেকে আপনি আপনার প্রিয়জনের জন্য একটি আকর্ষণীয় ঈদের মেসেজ সংগ্রহ করতে পারেন একেবারেই বিনামূল্যে। এই ঈদ আপনার এবং আপনার পরিবারের প্রতি নিয়ে আসুক অনাবিল সুখ শান্তি সমৃদ্ধি ও ভালোবাসার বন্ধন। আপনার সম্পর্ক কি আরো মধুর করতে রোমান্টিক ঈদ এসএমএসের কোন বিকল্প নেই। তাই প্রিয় ভাইয়েরা আমার, একটি রোমান্টিক ঈদ শুভেচ্ছা সংগ্রহ করে এক্ষুনি পাঠিয়ে দিন আপনার সকল শুভাকাঙ্ক্ষীদের।

ঈদ মোবারক রোমান্টিক এসএমএস ২০২৪

বেশিরভাগ মোবাইল ব্যবহারকারীরা এসএমএসের মাধ্যমে প্রিয়জনদের শুভেচ্ছা জানিয়ে থাকে। সবাই তো আর স্মার্টফোন ব্যবহার করেন না তাই অন্যান্য বিষয়গুলো এতটা জনপ্রিয় হয় না। ফিচার ফোন ব্যবহারকারীর সংখ্যার উপর বিবেচনা করে সকলে এসএমএসটাকে বেশি গুরুত্ব দিয়ে থাকে। ঈদ মোবারক রোমান্টিক এসএমএস বাংলা ও ইংলিশ উভয় দিয়েই আমরা এখানে আপনাকে সহযোগিতা করতে এসেছি।

  • চিঠি দিয়ে নয় “ফুল দিয়ে নয়” কার্ড দিয়ে নয় “কল দিয়ে নয়” মনের গহীন থেকে মিষ্টি SmS দিয়ে জানাই সবাই কে “অগ্রিম ঈদের শুভেচছা” “জলের পানি সাদা যদি তুমি ঈদে না আসো মোর বাড়ি তাহলে ভেবে নিব তোমার মনে কাদা”
  • মেঘলা আকাশ,,,,,,,,,,,,,,,মেঘলা দিনঈদের বাকি কয়েক দিন।ঝড় বৃষ্টি রোদের দিন….

    আসবে কিন্তু ঈদের দিন।

    নদীর ধারে সাদা বক

    তোমাকে জানাই অগ্রিম

    *******ঈদ মোবারক*******

ঈদ মোবারক রোমান্টিক এসএমএস ২০২৪ বাংলা

এখানে ঈদের রোমান্টিক এসএমএস বাংলা ভাষায় উল্লেখ করেছি যদি আপনি বাংলা ভাষায় আপনার প্রিয়জনদের শুভেচ্ছা জানাতে চান তাহলে এই এসএমএসগুলোর বিকল্প কিছুই নাই। এখনই একটি রোমান্টিক ঈদুল আজহার মেসেজ কপি করুন এবং পাঠিয়ে দিন যে কোন নাম্বারে যেকোনো মোবাইলে।

  • ফুল সুবাস দেয়,,,,,,,,,,,,,,,,

দৃষ্টি মন চুরি করে,,,,,,,,,,,,,,,,

খুশি আমাদের হাসায়,,,,,,,,,,

দুঃখ আমাদের কাদায়,,,,,,,,,

আমার এসএমএস তোমাকে শুভেচ্ছা জানাই

*******ঈদ মুবারক********

  • ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে

অনেক বেশি খুশি ঘিরে রাখুক তোমাকে,

সব আপনজনের মায়া মাতিয়ে রাখুক তোমাকে,

শুধু যখন সালামি পাবে মনে করিও আমাকে

*******ঈদ মোবারক*****

  • আমার হ্রদয়ের অন্তস্থল থেকে……

সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা

,,,,,,,,,,,,,,,ঈদ মোবারক,,,,,,,,,,,,,

ঈদুল আযহা রোমান্টিক এসএমএস ২০২৪ English

অনেকে ইংরেজিতে শুভেচ্ছা জানাতে পছন্দ করে। প্রিয়জনের কাছে একটু অতিরিক্ত ভাব নিতে আপনিও পারেন ইংরেজি ভাষায় ঈদের শুভেচ্ছা জানাতে। আমাদের ইংরেজি ঈদ রোমান্টিক এসএমএস কালেকশন থেকে বেছে নিন আপনার পছন্দ মত ইংরেজি এসএমএস আর পাঠিয়ে দিন যে কোন মোবাইলে।

  • Eid Mubarak my love. Wishing you an Eid filled with love, happiness, and joy.
  • Eid Mubarak my love! Wishing you the warmest and happiest Eid.
  • Eid Mubarak my love. May Allah bless you with a smile, laughter, health, and opportunities.
  • Praying Allah to bless you with countless happiness in this world and heaven in the afterlife. Eid Mubarak, my sweetheart.
  • May Allah bless you with patience, peace at heart, and everything you desire darling. Eid Mubarak to you and your family.
  • May Allah keep our love exuberant forever on this happy occasion. Happy Eid to my love.
  • Having you as a life partner is a blessing. May Allah infuse your life with happiness and the warmth of love. Happy Eid to my love.
  • I’m grateful to Allah that He entrusted me with your love. You’re the one I love more than my life. Eid Mubarak.

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button