শিক্ষা

কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল 2022 (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

আপনি কি কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের আপনার সন্তানকে ভর্তি পরীক্ষা সম্পর্কে জানতে চান?? তাহলে আপনি সঠিক অবস্থান করছেন এখন। আমরা আমাদের ওয়েবসাইটে আজকেরকুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের  গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে আলোচনা করব। সম্প্রতি বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর থেকে বাংলাদেশে যে সকল জেলায় সরকারি বিদ্যালয় গুলো রয়েছে তার ভর্তি পরীক্ষা বিজ্ঞপ্তি দিয়েছে। সুতরাং,কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের যেহেতু একটি সরকারি বিদ্যালয়, তাই কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিবছরই দুটি শাখায় ভর্তি পরীক্ষা নেয়া হয়। আজকে আমরা কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অনলাইনে কিভাবে আবেদন করবেন। ফলাফল থেকে শুরু করে এডমিট কার্ড কিভাবে অনলাইনে সংগ্রহ করবেন সে সম্পর্কে আপনাদের কিছু তথ্য তুলে ধরব। আশাকরি আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনি খুব সহজেই কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অনলাইনে ভর্তি পরীক্ষার জন্য আবেদন করতে পারবেন।

কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২২

কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম 2022 প্রকাশিত হয়েছে। এখানে উল্লেখ্য যে বিশ্বব্যাপী করণা মহামারীর কারণে 2021 সালে ন্যায় এ বছরও ভর্তি পরীক্ষার পরিবর্তে ডিজিটাল মাধ্যমে ছাত্রী ভর্তি করানো হবে। তাই এবছর কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সরাসরি কোনো প্রকার ভর্তি ফরম বিতরণ হবে না। ভর্তি ফরম পূরণের জন্য আগ্রহী শিক্ষার্থীদের gsa.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে প্রাথমিক আবেদন করতে হবে। এবছর কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীতে ছাত্রী ভর্তি করানো হবে। ষষ্ঠ শ্রেণীতে প্রভাতী ও দিবা শাখায় সর্বমোট 119 ও 119 জন নিয়ে মোট 238 জন ছাত্রী ভর্তি হওয়ার সুযোগ পাবে।

কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়
কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়

কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম ২০২২

কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়  অনলাইনে আবেদন করতে হলে আপনাকে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক অফিশিয়াল ওয়েবসাইটে ঢুকতে হবে। পরবর্তী সময় আপনাকে একটি ভর্তি পরীক্ষার ফরমেট ফর্ম অনলাইনে চলে আসবে। সেখানে প্রয়োজনীয় তথ্যগুলো ভালোভাবে পূরণ করুন। এবং পরবর্তী সময় আপনাকে টেলিটক সিমের মাধ্যমে 110 টাকা। ফ্রী প্রদান করতে হবে।

  • প্রথমত, যেকোনো ইন্টারনেট ব্রাউজার থেকে gsa.teletalk.com.bd এ যান
  • তারপরে, Student Application Form বাটনে ক্লিক করুন
  • তারপর, সমস্ত প্রয়োজনীয় তথ্য প্রদান করুন; আপনি যেখানে ভর্তি হতে চান স্কুল বেছে নিন।
  • তারপরে, স্টুডেন্ট ফটো আপলোড করুন এবং সাবমিট বোতামে ক্লিক করুন।
  • আপনি একটি ব্যবহারকারী আইডি নম্বর এবং একটি ফটো-ভিত্তিক আবেদনপত্র পাবেন।
  • ষষ্ঠ শ্রেণীতে প্রভাতী ও দিবা শাখায় সর্বমোট 119 ও 119 জন নিয়ে মোট 238 জন ছাত্রী ভর্তি হওয়ার সুযোগ পাবে।
  • ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
  • ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd
  • আবেদন শুরুর সময়: 25/11/2021
  • আবেদনের শেষ সময়: 08/12/2021
  • আবেদনের টাকা পরিমাণ: 110 tk

কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এর ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২

 আপনার মায়ে যদি কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়। তাহলে আপনার ফোনে একটি ভর্তি পরীক্ষার এসএমএস পেয়ে যাবেন। অথবা আপনি চাইলে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক অধিদপ্তরে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে দেখতে পারেন।কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ওয়েবসাইটএ পেয়ে যাবেন । আশা করছি আমাদের উপরের আলোচনা থেকে আপনি কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়  ভর্তি পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য সম্পূর্ণ বুঝতে পেরেছেন। এছাড়াও আপনাদের ব্যক্তিগত কোন মতামত থাকলে সেটি আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করবেন ধন্যবাদ।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button