স্পোর্টস

BPL 2nd Match – খুলনা টাইগার্স বনাম ঢাকা স্টারস লাইভ | বিপিএল লাইভ ২০২২

হ্যালো, বন্ধুরা শুরু হয়ে গেছে খুলনা টাইগার্স বনাম ঢাকা স্টারস লাইভ । বিপিএল 2022 আমরা সব ম্যাচ এই ওয়েবসাইটে সরাসরি সম্প্রচার করব। আপনি যদি বিপিএল সরাসরি মোবাইলে উপভোগ করতে চান তাহলে এই ওয়েবসাইটটি সাথে থাকবেন। বিপিএলের দ্বিতীয় ম্যাচে আজ খুলনা টাইগার্স বনাম ঢাকা স্টার্টস মুখোমুখি হতে যাচ্ছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ঢাকা স্টার্স এবং খুলনা টাইটানস দুই দল হাড্ডাহাড্ডি লড়াই করবে বলে পূর্বাভাস পাওয়া যাচ্ছে। আমরা এই নিবন্ধে দুই দলের স্কোয়ার এবং সম্ভাব্য একাদশ নিয়ে আলোচনা করব। খুব আনন্দের সহিত বিপিএল উপভোগ করার জন্য আমাদের এই নিবন্ধের সাথে থাকুন। বিপিএলের সব দলের স্কোয়াড দেখতে নিচে ক্লিক করুন।

ঢাকা স্টার্স বনাম খুলনা টাইগার্স ম্যাচ টি মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় সন্ধ্যা 7 টা। 25 হাজার দর্শক ধারন ক্ষমতাসম্পন্ন এই স্টেডিয়ামে সম্পূর্ণ টিকিট ইতিমধ্যে বিক্রি হয়ে গেছে। ক্রিকেটপ্রেমী বাংলাদেশের দর্শকরা বিপিএল কে কতটা ভালবাসে তার নিদর্শন হল খুলনা টাইগার্স বনাম ঢাকা স্টারসের এই ম্যাচের টিকিট বিক্রির বিষয়টি। সবকিছু ঠিকঠাক থাকলে ঠিক সন্ধ্যা 7 টায় শুরু হবে খুলনা টাইগার্স বনাম ঢাকা স্টার্স ম্যাচ।

বিপিএল ২০২২ সরাসরি লাইভ দেখুন  GTV live BPL

খুলনা টাইগার্স বনাম ঢাকা স্টারস লাইভ

ঢাকা স্টার্স বনাম খুলনা টাইটান্স ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায়। বিপিএলের দ্বিতীয় ম্যাচ টি মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করা হবে। ইতিমধ্যে পৃথিবীর বিভিন্ন বড় বড় চ্যানেল বিপিএল ২০২২ এর টিভি স্বত্ব কিনে নিয়েছে। বাংলাদেশ জিটিভি বিপিএল এর সকল খেলা সরাসরি সম্প্রচার করবে। আমাদের এই ওয়েবসাইটে কিভাবে অনলাইনে জিটিভিতে বিপিএল ২০২২ খেলা দেখবেন সেই লিংক সংযুক্ত করেছে।আগামী ম্যাচের সময়সূচি দেখতে নিচে ক্লিক করুন প্রত্যেক দলের একাধিক তারকা খেলোয়াড় রয়েছে। ঢাকা স্টার্চের হয় এবছর বিপিএল মাতাবে তামিম ইকবাল, মাশরাফি বিন মর্তুজা এবং মাহমুদুল্লাহ রিয়াদ।অপরদিকে খুলনা টাইগার্সের ২০২২ বিপিএল মাতাবে মুশফিকুর রহিম সম্য সরকার সহ বিদেশি খেলোয়াড়ের মধ্যে থিসারা পেরেরা সিকান্দার রাজা

বিপিএল ২০২২ সরাসরি লাইভ দেখুন  T sports live BPL 

খুলনা টাইগার্স টিম স্কোয়াড

বেশ শক্তিশালী টিম গঠন করেছে এবছর খুলনা টাইগার্স। বিদেশি খেলোয়াড়ের মধ্যে থিসারা পেরেরা ভালুকা রাজাপাকসে, নাভিন উল হক, সেকুগে প্রসন্ন, সিকান্দার রাজা। অপরদিকে স্থানীয় ক্রিকেটারদের মধ্যে মুশফিকুর রহিম শেখ মেহেদী হাসান সরকার সহ প্রমুখ।

স্থানীয় ক্রিকেটার: মুশফিকুর রহিম (আইকন প্লেয়ার)। শেখ মেহেদী হাসান, সৌম্য সরকার, কামরুল ইসলাম, ইয়াসির আলী, ফরহাদ রেজা, রনি তালুকদার, সৈয়দ খালেদ আহমেদ, জাকের আলী অনিক, নাবিল সামাদ।বিদেশী ক্রিকেটার: থিসারা পেরেরা, ভানুকা রাজাপাকসে, নাভিন উল হক, সেকুগে প্রসন্নো, সিকান্দার রাজা

সম্ভাব্য একাদশঃ মুশফিকুর রহিম, সৌম্য সরকার, থিসারা পেরেরা,সিকান্দার রাজা,নাভিন উল হক,শেখ মেহেদী হাসান,রনি তালুকদার,ফরহাদ রেজা, ইয়াসির আলী,কামরুল ইসলাম,জাকের আলী অনিক ।

বিপিএলের পয়েন্ট টেবিল দেখতে নিচে ক্লিক করুন।

ঢাকা স্টারস টিম স্কোয়াড

বিপিএলের এবারের আসরে টিমগুলোর প্রতি একটি নজর তাকালে মনে হবে ঢাকার সবচেয়ে শক্তিশালী টিম গঠন করেছে। বাস্তবেই ঢাকা স্টার্স সবচেয়ে শক্তিশালী টিম নিয়ে এবছর মাঠে নামবে। আমার মনে হয় চ্যাম্পিয়ন দল হিসেবেই তারা মাঠে নামবে। চলুন এক নজরে দেখে আসি ঢাকা স্টার সেট টিমের স্কোয়ার্ড।

স্থানীয় ক্রিকেটার: মাহামুদুল্লা, তামিম ইকবাল, রুবেল হোসেন, মাশরাফি বিন মুর্তজা, শোভাগোতো হোম, নাঈম শেখ, আরাফাত সানি, ইমরান উজ জামান, শফিউল ইসলাম, জহুরুল ইসলাম, শামসুর রহমান, এবাদত হোসেন, রিশাদ হোসেন।
বিদেশি ক্রিকেটার: ইসুরু উদানা, ওয়ানিদু হাসারাঙ্গা, নাজিবুল্লাহ জাদরান। মোহাম্মদ শেহজাদ, ফজল হক ফারুকী

সম্ভাব্য একাদশঃ মাহামুদুল্লা, তামিম ইকবাল, রুবেল হোসেন, মাশরাফি বিন মুর্তজা, শামসুর রহমান, শোভাগোতো হোম, আরাফাত সানি,শফিউল ইসলাম, মোহাম্মদ শেহজাদ, নাজিবুল্লাহ জাদরান,ওয়ানিদু হাসারাঙ্গা,

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button