শিক্ষা

গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী ভর্তি ফলাফল 2023 (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

আপনি কি গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী ২০২৩ শিক্ষাবর্ষের ভর্তি বিজ্ঞপ্তি অনুসরণ করছেন? তাহলে আপনি সঠিক জায়গায় আছেন। এই নিবন্ধে আমরা গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ সালের বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি।গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী বাংলাদেশের একটি সরকারি বালক বিদ্যালয় যা রাজশাহী শহরের লক্ষীপুর এলাকায় অবস্থিত। ১৯৬৯ সালে এটি প্রতিষ্ঠিত হয়।[২] এই স্কুলের মটো হলো “শেখার জন‍্য এসো, সেবার জন‍্য যাও”। এখানে ৩য় শ্রেণি থেকে ১০ম শ্রেণি পর্যন্ত শিক্ষা প্রদান করা হয় ।বিদ্যালয়টি সিপাইপাড়াতে অবস্থিত টিচার্স ট্রেনিং কলেজ (সাধারণভাবে টিটি কলেজ নামে পরিচিত) ভবনে কয়েকটি কক্ষ দিয়ে শুরু করে এবং পরে লক্ষ্মীপুরে নিজস্ব সবুজ চত্বরে স্থানান্তরিত হয়। ক্যাম্পাসে একটি এইচ-আকৃতির তিন তলা ভবনের সঙ্গে একটি খেলার মাঠ, ফুলের বাগান, একটি দুই তলা আবাসিক ছাত্রাবাস, ব্যায়ামাগার এবং প্রধানশিক্ষকের বাসভবন রয়েছে।

গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে এবছর ভর্তি পরীক্ষার পরিবর্তে লটারির মাধ্যমে ছাত্র-ভর্তি সুপারিশ ক্রমে ভর্তি হবে। এর জন্য কোন প্রকার ভর্তি ফরম বিতরণ হবে না। বিকল্প হিসেবে অনলাইনে ভর্তি ফরমে আবেদন করতে হবে। অনলাইনে ভর্তি ফরমের লিল্ক নিচে যুক্ত করলাম। ভর্তি বিষয়ক যাবতীয় তথ্য পেতে নিচের পোস্টটি অনুসরণ করতে পারেন।গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী আবেদনের যোগ্যতা ও তথ্য জানতে ক্লিক করুন।dshe.gov.bd গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী আবেদন ফরম পূরণের জন্য ক্লিক করুন gsa.teletalk.com.bd।সারা দেশে সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের লটারি প্রক্রিয়া শিক্ষার্থী নির্বাচন আগামী 15 ডিসেম্বর 2011 তারিখে মধ্য অনলাইনে অনুষ্ঠিত হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ ও ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্যাবলী জানতে dshe.gov.bd ওয়েবসাইট পাওয়া যাবে।

ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd
আবেদন শুরুর সময়: 25/11/২০২৩
আবেদনের শেষ সময়: 08/12/২০২৩
আবেদনের টাকা পরিমাণ: 110 tk

গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী আবেদন ফরম ২০২৩

গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ২০২৩ শিক্ষাবর্ষের জন্য গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী ভর্তির জন্য কোনো রকম ফরম বিক্রি হবে না। এর বিকল্প হিসেবে অনলাইনে গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী ভর্তির আবেদন ফরম পূরণ করতে হবে। আবেদন ফরম পূরণের জন্য gsa.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। আর্টিকেল এর উপরের অংশে আবেদন ফরম এর লিংকটি যুক্ত করেছি। আবেদনের বিষয়ে যাবতীয় তথ্য পেতে dshe.gov.bd লেখা লিঙ্কটিতে ক্লিক করুন। এবং গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী আবেদন প্রক্রিয়া আগামী ৮ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত চলবে। অনলাইনে আবেদন করে ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রিপেইড মোবাইলের মাধ্যমে ১১০ টাকা পাঠিয়ে দিতে হবে। এবং গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী লটারি ফলাফল প্রকাশিত হবে আগামী ১৫ ডিসেম্বর। এবছর গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী তৃতীয় শ্রেণীতে ৮০ জন ছাত্র ভর্তি চলবে। ৬ ষষ্ঠ শ্রেণীতে মোট ১৫  জন ছাত্র ভর্তি হওয়ার সুযোগ পাবে।

গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী
গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী

গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী ভর্তির লটারি ফলাফল ২০২৩

গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী লটারি ফলাফল প্রকাশিত হয়েছে। আপনারা সকলে অবগত আছেন যে এবছর করণা মহামারীর কারণে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়নি। এর পরিবর্তে লটারির মাধ্যমে ছাত্র-ছাত্রী ভর্তি করানোর সুযোগ নিয়েছে বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। এরই পরিপ্রেক্ষিতে গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী ভর্তির লটারির ফলাফল প্রকাশিত হয়েছে। এই নিবন্ধে আমরা গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী লটারি ফলাফল পিডিএফ আকারে যুক্ত করব। এছাড়া আপনি গভঃ ল্যাবরেটরী হাই স্কুল, রাজশাহী নিজস্ব ওয়েবসাইট থেকে ফলাফল টি সংগ্রহ করতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button