শুভেচ্ছা

চাঁদ রাতের শুভেচ্ছা ২০২৩

সম্মানীয় মুসলিম ভাই ও বোন আশা করছি সকলে ভালো আছেন। মুসলিমদের আনন্দের দিন উৎসবের দিন হচ্ছে ঈদ। মুসলিম ধর্মীয় উৎসব গুলোর মধ্যে অন্যতম সেরা ধর্মীয় উৎসব হচ্ছে ঈদ। ঈদ মানেই আনন্দ ঈদ মানে খুশি। আর ঈদের উপস্থিতি লক্ষ্য করা যায় ঈদের চাঁদ দেখার উপর ভিত্তি করে। তাইতো আমরা আমাদের আজকের এই আলোচনাটির মাধ্যমে ঈদের চাঁদ কে কেন্দ্র করে সুন্দর কিছু শুভেচ্ছা বার্তা প্রদান করব আপনাদেরকে। আপনারা যারা ঈদের চাঁদের উপর ভিত্তি করে পরিচিত ব্যক্তিদের চাঁদ রাতের শুভেচ্ছা প্রদান করতে চান তারা আমাদের এই আলোচনাটি সাথে যুক্ত হতে পারেন। ২০২৩ সালের ঈদের চাঁদ কে কেন্দ্র করে চাঁদ রাতের শুভেচ্ছা বার্তা গুলো আপনাদের মাঝে প্রদান করব আমরা।

ঈদকে কেন্দ্র করে আমরা শুভেচ্ছা বার্তা স্ট্যাটাস ও এসএমএস অনুসন্ধান করতে লক্ষ্য করেছি তবে বর্তমান সময়ে চাঁদ রাতের শুভেচ্ছা অসংখ্য মানুষ অনুসন্ধান করে থাকেন অনলাইনে। সুন্দর সুন্দর চাঁদের শুভেচ্ছা পেতে আমাদের এই আলোচনাটির সাথে যুক্ত থাকতে পারেন। পরিচিত ব্যক্তিদের চাঁদ রাতের শুভেচ্ছা জানাতে শুভেচ্ছা বার্তা গুলো আমরা নিজেরাই নতুন ভাবে তৈরি করেছি ২০২৩ সালের কে কেন্দ্র করে চাঁদের শুভেচ্ছা প্রদান করতে চাইলে আমাদের এই আর্টিকেলটি অনুসরণ করুন আশা করছি আমাদের এই মাধ্যমে আমরা আপনাদের মাঝে সুন্দর কিছু চাঁদ রাতের শুভেচ্ছা বার্তা আপনাদের মাঝে পৌঁছে দিতে সক্ষম হব। আপনারা যারা নির্বাচিত সেরা ও সুন্দর চাঁদ রাতের শুভেচ্ছা বার্তা পেতে চান অবশ্যই আমাদের সম্পূর্ণর আর্টিকেলের সাথে যুক্ত থাকবেন।

চাঁদ রাতের শুভেচ্ছা ২০২৩

আমরা খুবই আনন্দঘন মুহুর্তে অবস্থান করছি বর্তমান সময়ে। আমাদের সামনেই উপস্থিত রয়েছে বিশেষ একদিন ঈদের দিন। মুসলিম ব্যক্তিদের জন্য এটি খুবই আনন্দের একটি দিন। ঈদের চাঁদ ওঠার উপর ভিত্তি করে ঈদের আনন্দ শুরু হয়ে থাকে তাই চাঁদ রাতের শুভেচ্ছা প্রদানের প্রয়োজন রয়েছে পরিচিত ব্যক্তি ও প্রিয়জনদের চাঁদ রাতের শুভেচ্ছা জানাতে আমরা নিয়ে এসেছি নতুন কিছু চাঁদ রাতের শুভেচ্ছা বার্তা আশা রাখছি আমাদের এই বাচ্চাগুলো আপনাদের ভালো লাগবে।

মেঘলা আকাশ মেঘলা দিন
ঈদের আর ১ দিন বাকি-
কাপড় কিনতে
গরীবের খবর নিন-
ঈদের দিন দাওয়াত।
অগ্রিম ঈদ মোবারক
আজ সুখের বাঁধ ভেঙ্গে গেল
ঈদ এসেছে ভাই ঈদ এসেছে।
শাওয়ালের চাঁদ সেই উকি দিয়েছে
সবার ঘরে আজ ঈদ এসেছে।
সে দিন বেশি দূরে নয়
রমজান শেষ হলে-
এটা হবে প্রত্যাশার ঘূর্ণিঝড়।
ঈদের অগ্রিম শুভেচ্ছা!!!

চাঁদ রাতের শুভেচ্ছা স্ট্যাটাস

চাঁদ রাত কে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছায় স্ট্যাটাস প্রদান করতে চাইলে সংগ্রহ করতে পারেন সেরা কিছু সুবিছে স্ট্যাটাস। বর্তমান সময়ে চাদরার পরবর্তী সময় থেকে পুরো রাতে এমন শুভেচ্ছা প্রদানের বিষয়টি লক্ষ্য করা যায়। সেখান থেকেই আমরা চাঁদ রাতের শুভেচ্ছা আপনাদের মাঝে তুলে ধরার ইচ্ছে নিয়ে এই আর্টিকেলটি তুলে ধরছি উপরোক্ত আলোচনায় শুভেচ্ছা প্রদান করা হয়েছে এবং এখানে শুভেচ্ছা স্ট্যাটাস তুলে ধরা হবে

  • সর্বদা মনে রাখো আমরা একই আকাশের নীচে আছি, একই চাঁদ দেখছি ।
  • চাঁদের বিশালতা মানুষের মাঝেও আছে, চাঁদ এক জীবনে বারবার ফিরে আসে । ঠিক তেমন মানুষ প্রিয় বা অপ্রিয় যেই হোক, একবার চলে গেলে আবার ফিরে আসে ।
  • উজ্জ্বল তারা গুলো ছাড়া চাঁদের আলো অনেকটাই কমে যায় ।
  • যারা চাঁদ দেখতে ভালোবাসে, তারা সুন্দর মনের অধিকারী ।
  • আমি সর্বদা চাঁদের দিকে চেয়ে থাকি এবং মহাবিশ্বের মধ্যে এটিকে সবচেয়ে রোমান্টিক জায়গা হিসাবে দেখি
  • চাঁদ তার আলো দিয়ে আপনাকে সারারাত পথ দেখাবে , কিন্তু সে সর্বদা অন্ধকারে থাকতে পছন্দ করে ।
  • রাতের আকাশে জানালা দিয়ে চাঁদ দেখা, পৃথিবীর সব চেয়ে সুন্দর একটি মুহূর্ত ।
  • আমি চাঁদের সাথে তোমার তুলনা করবো না, কারণ তুমি তার চেয়েও সুন্দর ।চাঁদ যেমন রাতের আকাশ আলোকিত করে, তুমি তেমন আমার মনের আকাশ আলোকিত করো।জানালা খুলে চাঁদের দিকে তাকিয়ে দেখো, আমি আছি তারা হয়ে চাঁদের পাশেই ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button