শিক্ষা

জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল 2022 (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। আপনি যদি জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি অনুসরণ করে থাকেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগতম। জয়পুরহাট জেলার ঐতিহ্যবাহী সরকারি স্কুল গুলোর মধ্যে জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় অন্যতম। প্রতিবছর জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ষষ্ঠ শ্রেণীতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। জয়পুরহাট  শহরের অভিভাবকগণ এই স্কুলে তাদের মেয়েদের ভর্তি করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে। কারণ জয়পুরহাট শহরের সবচেয়ে পছন্দনী য়জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। এটি বাংলাদেশের সবচেয়ে বড় স্কুল গুলোর মধ্যে অন্যতম। তাই এই স্কুলে ভর্তির জন্য প্রতি বছর হাজার হাজার শিক্ষার্থী ভর্তি যুদ্ধে লিপ্ত হয়।

জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২২

জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ 2022 শিক্ষাবর্ষে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় 15/11/21 ইন তারিখ হতে 10/12/21 ইন তারিখ পর্যন্ত শুধুমাত্র অনলাইনে জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়  ভর্তির আবেদন ফরম পূরণ করা। ভর্তি আবেদন ফরম পূরণের জন্য gsa.teletalk.com.bd এই ঠিকানায় গিয়ে ছাত্রীদের ভর্তির আবেদনের প্রাথমিক ফরম পূরণ করতে হবে । প্রাথমিক ফরম পুরন শেষে টেলিটক মোবাইল এর মাধ্যমে 110 টাকা বিল পেমেন্ট করতে হবে। মুক্ত ভর্তি বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ আছে সরকারি নীতিমালা অনুযায়ী ভর্তির ক্ষেত্রে কোটা অনুসরণ করা হবে। নিচে আমি জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম 2022 সম্পর্কে আলোচনা করছি।

জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়
জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়

জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম ২০২২

জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফরম 2022 প্রকাশিত হয়েছে। এখানে উল্লেখ্য যে বিশ্বব্যাপী করণা মহামারীর কারণে 2021 সালে ন্যায় এ বছরও ভর্তি পরীক্ষার পরিবর্তে ডিজিটাল মাধ্যমে ছাত্র ভর্তি করানো হবে। তাই এবছর জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কোনো প্রকার ভর্তি ফরম বিতরণ হবে না। ভর্তি ফরম পূরণের জন্য আগ্রহী শিক্ষার্থীদের gsa.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে প্রাথমিক আবেদন করতে হবে।

বাংলাদেশের সব জেলার সরকারি প্রতিষ্ঠান গুলোতে ইতিমধ্যে ভর্তি শুরু হয়ে গেছে। তাই আপনাদের সুবিধার্থে জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় আবেদনের শুরু এবং শেষ তারিখে নিচে সংযুক্ত করছি।

  • আবেদন শুরু: 25 নভেম্বর 2021 সকাল 11টা থেকে
  • আবেদন শেষ: 08 ডিসেম্বর 2021 বিকাল 5টা পর্যন্ত
  • লটারির ফলাফল: সরকারি স্কুলের 15 ডিসেম্বর এবং বেসরকারি স্কুলের 19 ডিসেম্বর
  • আবেদন ফি: টাকা। 110 টাকা ,72 ঘন্টার মধ্যে টেলিটক প্রিপেইড মোবাইলের মাধ্যমে অর্থ প্রদান করতে হবে।

কিভাবে আবেদন করবেন?

    • প্রথমত, যেকোনো ইন্টারনেট ব্রাউজার থেকে gsa.teletalk.com.bd এ যান
    • তারপরে, Student Application Form বাটনে ক্লিক করুন
    • তারপর, সমস্ত প্রয়োজনীয় তথ্য প্রদান করুন; আপনি যেখানে ভর্তি হতে চান স্কুল বেছে নিন।
    • তারপরে, স্টুডেন্ট ফটো আপলোড করুন এবং সাবমিট বোতামে ক্লিক করুন।
    • আপনি একটি ব্যবহারকারী আইডি নম্বর এবং একটি ফটো-ভিত্তিক আবেদনপত্র পাবেন।
    • ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
    • ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd

জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি পরীক্ষার ফলাফল 2022

সাধারনত জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হলে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়। এজন্য আমরা আপনাদের সুবিধার্থে জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় অফিসিয়াল ওয়েবসাইটটি নিচে সংযুক্ত করছি  ।  আশা করি আমাদের উপরে আর্টিকেল থেকে আপনি জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি সংক্রান্ত গুরুত্বপূর্ণ কিছু তথ্য জানতে পেরেছেন। যা আপনার সন্তানদের ভর্তি পরীক্ষা আমি কোন ফলাফল পেতে সাহায্য করবে। এই লটারির রেজাল আমরা আমাদের ওয়েবসাইটের এই অংশে পিডিএফ আকারে যুক্ত করব। এছাড়াও আপনি জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ওয়েবসাইটে ২০২২ শিক্ষাবর্ষের উত্তীর্ণ শিক্ষার্থীদের ফলাফল জানতে পারবেন। অথবা জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় নোটিশ বোর্ডে এই রেজাল্ট খুব সহজেই দেখতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button