মোবাইল

জার্মানিতে টেসলা পাই ফোনের দাম, টেসলা স্টোর

সুপ্রিয় স্মার্টফোন প্রেমী ভাই বোন ও বন্ধুগণ। একটি নতুন সুখবর নিয়ে আপনাদের সামনে হাজির হয়ে গেলাম। সম্প্রতি বিশ্ব বিখ্যাত টেসলা কোম্পানি টেসলা পাই ফোন বাজারজাত করার ঘোষণা দিয়েছে। আজকের নিবন্ধে টেসলা পাই ফোনের ফিচার এবং জার্মানিতে টেসলা পাই ফোন এর মূল্য সম্পর্কে বিস্তারিত তথ্য উপস্থাপন করব। সম্পূর্ণ নিবন্ধটির সাথেই থাকুন।

টেসলা পাই ফোনের বিশেষত্ব কী?

টেসলা পাই ফোন বাজারে নিয়ে আসার ঘোষণার পর থেকেই বিশ্বব্যাপী প্রযুক্তিপ্রেমীদের মধ্যে দারুন উত্তেজনা সৃষ্টি হয়েছে। ঘোষণা অনুযায়ী এই ফোনে এমন সব ফিচার সংযুক্ত থাকবে যা সত্যিই স্মার্ট ফোন জগতে এক নতুন দ্বার উন্মোচন করবে। প্রযুক্তির দুনিয়ায় স্মার্টফোন আরো একধাপ এগিয়ে যাবে এই ফোন বাজারজাত হলে। এই ফোন নিয়ে এত উত্তেজনা এবং আগ্রহের পিছনে রয়েছে কিছু নির্দিষ্ট কারণ। চলুন জেনে আসা যাক টেসলা পাই ফোনে কি কি স্পেসিফিকেশন থাকছে-

টেসলা পাই ফোন অরিজিনাল নাকি নকল?

ইলন মাস্ক এর নাম শোনেননি এরকম মানুষ এর সংখ্যা প্রায় শূন্যের কাছাকাছি হবে। প্রযুক্তির দুনিয়ায় ইলন মাস্ক এক বিশ্ব বিখ্যাত ব্যক্তিত্বের নাম। ইলন মাস্কের বিখ্যাত কোম্পানি টেসলা বাজারে উন্নত প্রযুক্তির এক স্মার্টফোন নিয়ে আসার ঘোষণা দিয়েছে। এত বিখ্যাত কোম্পানি যেখানে এর স্বত্বাধিকার সেখানে এই ফোনের অরিজিনালিটি নিয়ে কোন সন্দেহ থাকতে পারে না। নিঃসন্দেহে এই ফোনটি একটি ভালো মানের সেবা প্রদানকারী প্রযুক্তি হিসেবে প্রতিষ্ঠা লাভ করবে।

জার্মানিতে টেসলা পাই ফোনের দাম কত?

জার্মানি একটি অন্যতম শক্তিশালী অর্থনৈতিক রাষ্ট্র। জার্মানির বাজারে টেসলা পাই ফোন সম্ভবত এ বছরের ডিসেম্বরে বাজারজাত করা হবে। অনেকের মধ্যে এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে যে জার্মানিতে টেসলা পাই ফোনের বাজার মূল্য কত হবে? আপনাদের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে জার্মানিতে টেসলা পাই ফোন কেনার জন্য একজন গ্রাহককে ৮৯৯ ইউরো গুনতে হবে। বাংলাদেশী টাকায় যার সমমূল্য দাঁড়ায় প্রায় ৯০০০০ এর মত। তবে বিভিন্ন কারণে এই মূল্যের তারতম্য হতে পারে। চূড়ান্ত মূল্য জানতে নিয়মিত আমাদের ওয়েবসাইটে চোখ রাখুন।

জার্মানিতে টেসলা পাই ফোন কিভাবে পাওয়া যাবে?

বিশ্বের অন্যতম প্রযুক্তি নির্ভর উন্নত রাষ্ট্রের নাম জার্মানি যেখানে বিপুলসংখ্যক প্রযুক্তিবিদ অবস্থান করে থাকেন। এ ধরনের একটি রাষ্ট্রে বড় কোন প্রযুক্তি প্রতিষ্ঠান নজর রাখবে না তা কি হয়! আগমনী টেসলা পাই স্মার্টফোন জার্মানির বাজারে অবমুক্ত করবে এ বছরের ডিসেম্বর নাগাদ। টেসলা কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে খুব সহজ পদ্ধতিতে অনলাইনের মাধ্যমে এই ফোন অর্ডার করলে হোম ডেলিভারির মাধ্যমে হাতে পাওয়ার ব্যবস্থা করছে টেসলা কোম্পানি। আশা করা যায় টেসলা কোম্পানির এই উদ্যোগ দারুণভাবে উপকার করবে জার্মানি জাতীয়বাদী জনগোষ্ঠীদের প্রতি।

জার্মানিতে টেসলা স্টোর

বিশ্বের অন্যান্য দেশের মতো জার্মানিতে টেসলা কোম্পানি অফিসিয়াল স্টোর তৈরি করার সিদ্ধান্ত নিয়েছে। এই সিদ্ধান্ত অনুযায়ী খুব শীঘ্রই জার্মানিতে অফিসিয়াল স্টোর তৈরি করা হবে যেখান থেকে সাধারণ জনগণ টেসলা পাই ফোন ক্রয় করার সুযোগ পাবেন। তবে এখনো পর্যন্ত নির্দিষ্টভাবে কোন অফিসিয়াল স্টোর নির্ধারিত করা হয়নি। এ ধরনের কোন তথ্য জানার সাথে সাথেই আমরা আপনাদের সামনে তুলে ধরব। এ সম্পর্কিত বিভিন্ন তথ্য জানার জন্য আমাদের ওয়েবসাইটের সাথেই থাকুন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button