স্পোর্টস

টি স্পোর্টস (T Sports) লাইভ ক্রিকেট আজকের খেলা

আপনি কি বাংলাদেশের খেলা দেখার চ্যানেল খুঁজতেছেন? হ্যাঁ, বাংলাদেশসহ পৃথিবীর বিভিন্ন দেশের ক্রিকেট এবং ফুটবল খেলা দেখানোর একমাত্র বাংলাদেশী টি চ্যানেল টি  স্পোর্টস সম্পর্কে আজকে আমি আলোচনা করতে যাচ্ছি। যদিও বাংলাদেশে আরও বেশকিছু টিভি চ্যানেল আছে যারা নিয়মিতভাবে খেলা দেখায়। এগুলোর মধ্যে সবচেয়ে প্রফেশনালি  খেলা দেখানোর চ্যানেল টি স্পোর্টস । আজকের এই নিবন্ধে আমি আলোচনা করব কিভাবে  টি স্পোর্টস লাইভ খেলা দেখা যায় এসব বিষয় নিয়ে।এই টিভি চ্যানেলটি আন্তর্জাতিক ক্রিকেট ও ফুটবল  ম্যাচ লাইভ ব্রডকাস্ট করে থাকে। এছাড়াও অনলাইনে লাইভ স্ট্রিমিং নিয়মিতভাবে করে দিয়ে টি  স্পোর্টস। টি স্পোর্টস বাংলাদেশের লাইভ খেলা দেখার জন্য জনপ্রিয় একটি টিভি চ্যানেল ।

টি স্পোর্টস(T Sports ) লাইভ ক্রিকেট আজকের খেলা

বাংলাদেশের টি  স্পোর্টস  চ্যানেলটি যাত্রা শুরু করার পর থেকে নিয়মিতভাবে আন্তর্জাতিক ম্যাচ সম্প্রচার করে আসতেছে। এর আগে বাংলাদেশীদের অনেক দিনের প্রত্যাশা ছিল বাংলাদেশের নিজস্ব একটি স্পোর্টস চ্যানেল থাকবে। অবশেষে টি  স্পোর্টস নামে, বাংলাদেশের নতুন একটি  স্পোর্টস চ্যানেল চালু হয়েছে। সেই সাথে বাংলাদেশীদের চাওয়া অনেকাংশে পূরণ হয়েছে। শুরুতে শুধুমাত্র বাংলাদেশের জিটিভি ক্রিকেট খেলা সরাসরি সম্প্রচার করত। কিন্তু বিভিন্ন কারণে জিটিভিতে খেলা দেখতে সমস্যা হলে সবাই অন্য বিদেশী চ্যানেলের প্রতি ঝুঁকে যেত। সেই সমস্যার সমাধান করে   টি  স্পোর্টস সম্পূর্ণ প্রফেশনালি ক্রিকেট খেলা সম্প্রচার এর একটি নতুন দ্বার উন্মোচন করেছে।

টি  স্পোর্টস কিভাবে খেলা সম্প্রচার করে?

বাংলাদেশের ক্রীড়াপ্রেমীদের স্বপ্ন ছিল দেশে একটি স্পোর্টস টিভি চ্যানেল থাকবে। সেই সমস্যার সমাধান দিয়ে আজকে টি  স্পোর্টস টিভি চ্যানেল চালু হয়েছে বাংলাদেশে। এই চ্যানেলটি বাংলাদেশি ইউটিউব,  ফেসবুক এবং নিজস্ব অ্যাপ এর মাধ্যমে খেলা সম্প্রচার করে থাকে। আমি নিবন্ধের এই অংশে খেলা দেখার লিংক গুলো সংযুক্ত করে দেবো। এই লিঙ্ক গুলোতে গিয়ে আপনি খুব সহজে কে স্পোর্টস লাইভ ক্রিকেট আজকের খেলা দেখতে পারবেন। তাই বলা যায় আপনাকে এই নিবন্ধে স্বাগতম কারণ আপনি ঠিক জায়গায় এসে আজকের খেলা উপভোগ করতে চাচ্ছেন।

টি  স্পোর্টস ইউটিউব (T Sports Youtube )

সবচেয়ে সামাজিক যোগাযোগের জনপ্রিয় ফ্লাটফ্রম ইউটিউব। অনেকেরই সম্ভব হয়না টিভির সামনে বসে খেলা দেখার। তাই বিভিন্ন জায়গা থেকে সকলে খেলা দেখতে ইচ্ছুক। সেই সমস্যার সমাধান দিতে গিয়ে টি  স্পোর্টস ইউটিউব প্লাটফর্মে তাদের লাইভ খেলা দেখানো শুরু করেছে। আমি টি  স্পোর্টস লাইভ খেলা দেখার লিংকটি যুদ্ধ করলাম।

টি স্পোর্টস লাইভ ফেসবুক(T Sports Facebook)

টি  স্পোর্টস ফেসবুকে আপনি সরাসরি যেকোনো ক্রিকেট অথবা ফুটবল খেলা লাইভ দেখতে পারবেন। এর জন্য আপনাকে ফেসবুকে গিয়ে সার্চ বাটনে গিয়ে টি  স্পোর্টস T Sports লিখে অনুসন্ধান করতে হবে। সেখান থেকে টি  স্পোর্টস অফিশিয়াল পেজ টি ফলো করে দিলেই আপনি নিয়মিতভাবে টি  স্পোর্টস এর লাইভ খেলা দেখতে পাবেন।

টি  স্পোর্টস এ্যাপ (T Sports app)

বাংলাদেশে দিন দিন জনপ্রিয় হচ্ছে টি  স্পোর্টস। এ কথা মাথায় রেখে কি স্পোর্টস তাদের অ্যাপস বাজারে ছেড়ে দিয়েছে। আপনি প্লে স্টোর থেকে Hot FlixBD  অ্যাপসটি খুব সহজে ডাউনলোড করতে পারবেন। সম্পূর্ন ফ্রি এই অ্যাপটিতে আপনি টি  স্পোর্টস সরাসরি খেলা দেখতে পারবেন।টি  স্পোর্টস অ্যাপস টি ডাউনলোড করার জন্য আপনাকে যা যা করতে হবে নিচে আমি তা সংযুক্ত করলাম।আজকের খেলা বাটিয়ের স্পোর্টস সরাসরি লাইভ অ্যাপ দিয়ে খেলা দেখার জন্য আপনাকে প্রথমে হটফ্লিক্স বিডি ইনস্টল করে নিতে হবে .

  • প্রথমে Hot FlixBD  অ্যাপসটি ডাউনলোড করা শেষ হয়ে গেলে অ্যাপসটি ইন্সটল করে প্রবেশ করুন।
  • এখন আপনি যেহেতু এই অ্যাপে নতুন তাই আপনাকে এই অ্যাপ একাউন্ট খুলতে হবে এর জন্য সাইন আপ SING UP  এ ক্লিক করুন।
  • তারপর নাম ইমেইল আর ছয় সংখ্যার পাসওয়ার্ড দিয়ে রেজিস্টার REGISTER বাটনে ক্লিক করুন।
  • এখন টিভি TV লেখা বাটনটিতে ক্লিক করুন।
    এবার চেক করুন T Sports নামে চ্যানেলটি আছে সেটি ক্লিক করুন টি স্পোর্টস লাইভ দেখতে পারবেন ।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button