ট্রাভেললঞ্চ

ঢাকা টু চরফ্যাশন লঞ্চের সময়সূচী, ভাড়ার তালিকা ২০২২

সম্মানিত পাঠক, সকলকে শুভেচ্ছা জানিয়ে আজকের এই অনুচ্ছেদে আমরা ঢাকা টু চরফ্যাশন লঞ্চের সময়সূচি তুলে ধরব। আমাদের এই অনুচ্ছেদ হতে আপনি ঢাকা টু চরফ্যাশন লঞ্চের ভাড়ার তালিকা পেয়ে যাবেন। তাই ঢাকা থেকে চরফ্যাশন সকল লঞ্চের সময়সূচি একসাথে পাওয়ার জন্য আমার এই অনুচ্ছেদটি আপনাকে অনেক সাহায্য করতে পারে। তাই পুরো নিবন্ধটি ঢাকা টু চরফ্যাশন এবং চরফ্যাশন টু ঢাকা লঞ্চের সময়সূচি ও টিকেট মূল্য নিয়ে আলোচনা করা হবে।

লঞ্চ ভ্রমন সবচেয়ে আনন্দদায়ক একটি ভ্রমণ পদ্ধতি। অন্যান্য যে কোন ভ্রমণে আপনার ক্লান্তি আসলো লঞ্চ ভ্রমণে কখনই ক্লান্তি আসবেনা। তাছাড়া লঞ্চে সকল ধরনের সুযোগ-সুবিধা থাকায় এই ভ্রমণ সব বয়সী যাত্রীদের কাছে পছন্দের শীর্ষে। ঢাকা টু চরফ্যাশন এই দীর্ঘ রুটে লঞ্চ ভ্রমণ আপনাকে অন্য ধরনের এক অভিজ্ঞতা প্রদান করবে।

ঢাকা টু চরফ্যাশন লঞ্চের সময়সূচি ২০২২

রাজধানীর ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল হতে বরিশাল চরফ্যাশনে বেশ কিছু লঞ্চ প্রতিদিন যাতায়াত করে থাকে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো এমভি কর্ণফুলী লঞ্চের কোম্পানির বিভিন্ন লঞ্চ। এম ভি কর্ণফুলী লঞ্চের সময়সূচি ছাড়াও ঢাকা থেকে চরফ্যাশনে অন্য যে সকল অঞ্চল করে তার সময়সূচী এই অনুচ্ছেদে সংযুক্ত থাকবে।

এম. ভি. ফারহান-৫—–ঢাকা – সন্ধা ৭ টা—–বেতুয়া(চরফ্যাশন) – সকাল ৭ টা

এম. ভি. কর্ণফুলী-১২—ঢাকা – সন্ধা ৭ টা—-বেতুয়া(চরফ্যাশন) – সকাল ৭ টা

এম. ভি. তাসরিফ-৪—–ঢাকা – রাত ৮.৩০ মিনিট   —-ববেতুয়া(চরফ্যাশন) – সকাল ৬ টা

ঢাকা টু চরফ্যাশন লঞ্চের টিকিট মূল্য ২০২২

সম্মানিত পাঠক, আপনারা জানেন বর্তমান সময়ে ডিজেলের মূল্য বৃদ্ধি পাওয়া ছাড়াও বিভিন্ন কারণে ঢাকা টু চরফ্যাশন লঞ্চের টিকিট মূল্য কিছুটা বৃদ্ধি পেয়েছে। তাই ঢাকা তু চরফ্যাশন লঞ্চের সর্বশেষ টিকিট মূল্য আজকের এই অনুচ্ছেদে তুলে ধরা হবে।

ভিআইপি রুম
ভিআইপি -৫০০০৳
সেমিভিআইপি রুম
সেমিভিআইপি -৪০০০৳
ফ্যামিলি এসি-২৫০০৳

ডাবল রুম
ডাবল এসি -১৮০০৳
ডাবল ননএসি -১৮০০৳
সিঙ্গেল-১০০০৳

ঢাকা টু চরফ্যাশন লঞ্চ ভ্রমণে আপনি বিভিন্ন ধরনের শ্রেণীতে ভ্রমণ করতে পারবেন। এর মধ্যে উল্লেখযোগ্য হল ডেক এবং কেবিন। কেবিনের ক্ষেত্রে আবার সিঙ্গেল কেবিন এবং ডাবল কেবিন ব্যবস্থা থাকায় বিভিন্ন ধরনের মূল্য পরিশোধ করতে হয়। সিঙ্গেল কেবিনের জন্য কম ভাড়া হলেও ডাবল কেবিনের জন্য বেশি ভাড়া গুনতে হবে। সকল ধরনের কেবিন ভাড়া সহ ডেকের ভাড়ার তালিকা প্রদান করা হলো।

ঢাকা টু চরফ্যাশন লঞ্চের টিকিট প্রাপ্তি স্থান

ঢাকা থেকে চরফ্যাশন লঞ্চে যাতায়াতকারী কর্ণফুলী কোম্পানির বিভিন্ন লঞ্চের টিকিট সহজ ডট কম ওয়েবসাইট হতে ক্রয় করা যায়। এছাড়াও ঢাকা থেকে চরফ্যাশন লঞ্চের টিকিট পাওয়ার জন্য ওই লঞ্চের নির্দিষ্ট নাম্বারে ফোন দিয়ে অগ্রিম টিকিট বুকিং দেওয়া যেতে পারে। আমি এই অনুচ্ছেদে ঢাকা থেকে চরফ্যাশন যাতায়াতকারী সকল লঞ্চের অগ্রিম টিকিট বুকিং নাম্বার গুলো আপনাদের সাথে শেয়ার করব।

এম. ভি. ফারহান-৫

ফোন নাম্বার
ঢাকা (টিকেট বুকিং) ০১৭৯৮২৮৮৬৯২
বেতুয়া অফিসঃ ০১৭৯৯১০৬৭৩৬

এম. ভি. কর্ণফুলী-১২

ঢাকা (টিকেট বুকিং) ০১৭৭৯৯৭২৬৪০

বেতুয়া অফিসঃ ০১৭৮৬৭৬৩০৩৬

এম. ভি. তাসরিফ-৪

ঢাকা (টিকেট বুকিং) ০১৭৩২০৭৩৯৬৩

বেতুয়া অফিসঃ ০১৭৩০৬৭৪৮২৫

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button