টিপস

তালাশ টিমের যোগাযোগের ঠিকানা, হেড অফিস, মোবাইল নাম্বার, ইমেইল এড্রেস [বিস্তারিত]

আপনি কি তালাশ টিম এর যোগাযোগ নাম্বার অনুসন্ধান করছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন আজকের এই নিবন্ধে আমরা তালাশ টিমের নম্বর, ই-মেইল ঠিকানা আপনাদের সামনে তুলে ধরুন। তালাশ টিম একটি গোয়েন্দা ভিত্তিক বিভিন্ন দুর্নীতির বিষয়ে গোয়েন্দা গিরি চালায়। আপনার এলাকায় যেকোনো ধরনের দুর্নীতি কিংবা অনিয়ম হলে, আপনি গোপনে তালাশ টিম কে জানাতে পারেন তালাশ টিম সেই বিষয়ে আরও বিস্তারিত তথ্য জেনে একটি প্রতিবেদন তৈরি করে বাংলাদেশের জনপ্রিয় টিভি চ্যানেল ইনডিপেনডেন্ট টেলিভিশনে প্রচারিত করবেন। এক্ষেত্রে তালাশ টিম তথ্য প্রদানকারী ঠিকানা সম্পূর্ণভাবে গোপন রাখবে।

তালাশ, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনে প্রচারিত জনপ্রিয় একটি গোয়েন্দা ভিত্তিক টিভি শো অনুষ্ঠানটিতে বিভিন্ন ধরনের দুর্নীতির তথ্য তুলে ধরে এবং এর পেছনে যে রাঘববোয়াল যারা জরিত তাদের পরিচয় সকলের সামনে ফাঁস করে দেয়। তাই আপনিও আপনার এলাকায় দুর্নীতি এবং খবর জানাতে পারেন । একজন সুনাগরিক হিসেবে এটি একটি আপনার দায়িত্বের মধ্যে পড়ে।

অনেকেই নিজের এলাকায় সংঘটিত দূর্নীতি-অনিয়ম গুলোর কথা জানেন কিন্তু কারো কাছে মুখ খুলতে চায় না । তালাশ টিম এক্ষেত্রে  তথ্য প্রদানকারী ঠিকানা এবং নাম সম্পূর্ণভাবে গোপন রেখে তাদের অনুসন্ধান চালিয়ে এর পেছনে জড়িত থাকা বড় বড় রাঘববোয়ালদের উন্মোচন করে।

তালাশ অনুষ্ঠান কিভাবে দেখবেন?

তালাশ জনপ্রিয় টিভি শো এটি বাংলাদেশের একটি জনপ্রিয় নিউজ চ্যানেল ইন্ডিপেন্ডেন্স টেলিভিশনে সম্প্রচারিত করে। সপ্তাহে একদিন নিয়মিতভাবে তালাশ এপিসোড প্রকাশিত হয় ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনে।

এছাড়াও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ইউটিউব চ্যানেল হতে নিয়মিতভাবে তালাশ উপভোগ করা যায়। প্রতি শুক্রবার রাত 9 টা 30 মিনিটে ইনডিপেনডেন্ট টেলিভিশন তালাশ সম্প্রসারিত করে থাকে। তালাশ ইনডিপেনডেন্ট টেলিভিশনের সম্প্রচার এরপর তাদের ইউটিউব চ্যানেলে এপিসোড টি আপলোড দিয়ে থাকে । পরে আপনি যে কোন সময় ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ইউটিউব চ্যানেল থেকে অনুষ্ঠানটি দেখে নিতে পারেন।

তালাশ টিমের যোগাযোগ মাধ্যমে

আপনার এলাকায় সংঘটিত হওয়া যেকোনো দুর্নীতি অনিয়মের বিষয়ে আপনি তালাশ টিম জানাতে পারেন। এক্ষেত্রে, তালাশ টিম তথ্য প্রদানকারীর ঠিকানা সম্পূর্ণভাবে গোপন রাখে, আপনার প্রাপ্ত তথ্যের উপর ভিত্তি করে তালাশ টিম ইনভেস্টিগেশন করে এ বিষয়ে একটি প্রতিবেদন তৈরি করে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনে সম্প্রচারিত করবে।

আপনি তালাশ টিমের সাথে যোগাযোগ করতে চাইলে বিভিন্ন পদ্ধতির মাধ্যমে যোগাযোগ করতে পারেন । এর মধ্যে উল্লেখযোগ্য মাধ্যমগুলো হলো ইমেইলের মাধ্যমে যোগাযোগ করা এবং ডিরেক্ট মোবাইলের মাধ্যমে যোগাযোগ করতে পারেন। এই নিবন্ধ উভয় প্রকার মাধ্যম সম্পর্কে আপনাদের সামনে তুলে ধরব।

  • taalash@independent24.tv
  • TLS মন্তব্য 16232 পাঠিয়ে দিন

এছাড়াও আপনার জানা বিষয়টি সম্পূর্ণ ভাবে লিখে তালাশ টিম কে চিঠি দিতে পারেন। টিমকে চিঠির মাধ্যমে অবহিত করাই সবচেয়ে জনপ্রিয় এবং সহজ মাধ্যম বলে আমি মনে করি। তালাশ টিমের সাথে চিঠি লিখে যোগাযোগের ঠিকানা নিচে সংযুক্ত করা হলো।

প্রযোজক,
তালাশ
ইনডিপেনডেন্ট টেলিভিশন
তেজগাঁও, ঢাকা।
অথবাই-মেইল করুন:
taalash@independent24.tv

আমরা এতক্ষণ তালাশ টিভি শো এবং তালাশ কর্তৃপক্ষের কাছে কিভাবে যোগাযোগ করবেন সে বিষয়ে আপনাদের জানিয়ে দিয়েছি ।আমরা আশা করি সম্পূর্ণ বিষয়টি আপনাদের ভাল লেগেছে এবং আপনি সমস্ত তথ্য জানতে পেরেছেন । পুরো নিবন্ধ টি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button