দিবস

প্রেমিককে ঈদের শুভেচ্ছা ২০২৪

প্রিয় ভিউয়ার্স আপনাদেরকে আমাদের পেজে স্বাগতম। যারা আপনারা আপনাদের প্রিয় ভালোবাসার মানুষকে। ঈদের শুভেচ্ছা বার্তা পাঠানোর জন্য ঈদের শুভেচ্ছা বার্তা সার্চ করছেন। ইন্টারনেটে তাদের জন্য আজকে আমাদের এই পোস্টটি। আমরা চেষ্টা করছি ,আপনাদের মাঝে ইউনিক করে পোস্টটি সাজানোর জন্য।

যখন দুই জন দুই জন ব্যক্তিকে ভালোবাসে তখন সর্বসময় চেষ্টা করে দুজন দুজন ব্যক্তিকে তার ভালোবাসা দিয়ে মনের মাঝে আরো বেশি ভালোবাসা স্থাপন করতে। তেমনিভাবে প্রেমিকা ও চায় প্রেমিককে তার ভালোবাসার অনুভূতি ভুলে জানাতে এবং বুঝাতে। এখন আমাদের মাঝে পবিত্র ঈদুল ফিতরের পর চলে আসছে ঈদুল আযহা। ঈদুল আযহা উপলক্ষে আমাদের সবার মনে রয়েছে নানান অনুভূতি।

চাওয়া এখন সবাই সবার প্রিয় মানুষকে শুভেচ্ছা দিয়ে বার্তা জানাবে এবং প্রিয় মানুষটিকে নিয়ে অনেক বেশি কল্পনা মনের ভিতরে করে রাখছে। সে তার প্রিয় মানুষটিকে কি বলবে, প্রিয় মানুষটির সঙ্গে কোথায় যাবে ,কি ভাবে তার মনের ভাষাগুলো বোঝাবে বিভিন্ন চিন্তা ধারা। ঈদ উপলক্ষে প্রেমিককে ঈদের শুভেচ্ছা পাঠানোর মাধ্যমে আপনি আপনার মনের ভাব প্রকাশ করতে পারেন।

প্রেমিককে ঈদের শুভেচ্ছা বার্তা

প্রেমিক বা বয়ফ্রেন্ড এই শব্দটি আমাদের প্রত্যেকের জীবনে জড়িত আছে। চলার পথ একাকী চলা যায় না। অবশ্যই একজন সঙ্গীর বা সঙ্গিনীর প্রয়োজন হয়। জীবনে একা চলতে হলে অনেক বেশি দুঃখ ,কষ্ট ,যন্ত্রণা এগুলোর মধ্যে দিয়ে যায়। আর যখনই আপনি অন্য আরেকজনের হাত ধরবেন তখনই তার সঙ্গে থেকে আপনার সুখ দুঃখ অনুভূতি শেয়ার করতে পারবেন।

তার সুখ দুঃখের খবর আপনার সঙ্গে শেয়ার করতে পরবেন। দুজনেই ভালোভাবে জীবন অতিবাহিত করতে পারবেন। পবিত্র রমজান শেষ হবার পর আমাদের মাঝে মাঝে চলে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের দিন গুনতে গুনতে দুই মাস দশ দিন পর আমাদের মাঝে আবার চলে আসে খুশির বার্তা ঈদুল আযহা। ঈদুল আযহা কে নিয়ে আমাদের সবারই অনেক ব্যস্ততা। এর মাঝেও আমরা আমার প্রিয় মানুষটির কথা খুব বেশি মনে করি।

প্রেমিকের কাছে ঈদের শুভেচ্ছা বার্তা পাঠানোর মাধ্যমে মনের ভাব উক্তি গুলো পাঠিয়ে দিতে পারি। ঈদের শুভেচ্ছা বার্তা পৌঁছে দেওয়ার মাধ্যমে প্রেমিকার মনে পৌঁছে যাবে আপনার দেওয়া ভালোবাসা তাই নিম্নে দেয়া হলো শুভেচ্ছা বার্তা গুলো।

  • মেঘলা আকাশ মেঘলা দিন
    ঈদের বাকি মাত্র দুই দিন
    আসবে তুমি আমার বাড়ি
    থাকবো আমি বসে
    তোমার আশায় ঈদের দিন
    “ঈদ মোবারক”
  • এই যে প্রিয় শুনছো
    আমার মনের ভালবাসা
    শুধু তোমাকে ঘিরে
    তুমি রাখবে তো আমায়
    তোমার বুকে জড়িয়ে
    আসছে ঈদ চলো থাকবো
    আমরা একই সাথে দুজনে হাত ধরে।
    ” ঈদ মোবারক”
  • আকাশের ঠিকানা চিঠি
    পাঠিয়ে দিলাম তুমি
    আমার মনের অনুভূতি
    গুলো পড়ে নিও আর
    জানিয়ে দিও তুমি কি
    আমার কাছে ঈদের
    দিন আসবে নাকি।
    “ঈদ মোবারক”
  • ঈদ মানে হাসি ঈদ মানে খুশি
    ঈদ মানে তোমার আমার
    কাছে পাওয়া ভালোবাসা
    ঈদ মানে আমার জন্য তোমায় পাওয়া।
    “ঈদ মোবারক”
  • সুন্দর আকাশ সুন্দর দিন
    ঈদ আসতে আর বাকি কয়দিন
    ঝড় বৃষ্টি যাইহোক ঈদের দিন
    আসবে কিন্তু আমার বাড়ি
    ওই ঈদের দিন
    “ঈদ মোবারক”
  • আজকে খুশির বাঁধ ভেঙেছে
    ঈদ এসেছে ঈদ এসেছে
    সেই খুশিতে ছোট বড় সবাই মিলে
    করছে আনন্দের উপভোগ।
    ” ঈদ মোবারক”
  • বলছি আমি আমার কথা
    রাখব না কোন মনের ব্যাথা
    আমার যাওয়া ঈদে পূরণ করব
    সব আমার চাওয়া এর থেকে অনেক কিছু আমার পাওয়া।
    ” ঈদ মোবারক”
  • তোমার ভালোবাসা আমার
    জীবনে সবথেকে বড় পাওয়া
    তাই তো তোমাকেই ভালোবাসি
    তুমি আমার অন্য কারো নয়
    “ঈদ মোবারক”
  • তোমার ভালোবাসার প্রহর গুনতেছি
    আর ভাবতেছি তুমি আসবে
    আমার কাছে ভালোবাসা নিয়ে
    তাই ওই দিনটি হবে আমার
    কাছে দ্বিগুণ খুশির দিন
    “ঈদ মোবারক”
  • যে প্রেম স্বর্গ থেকে আসে
    সে ভালোবাসা প্রিয় তুমি
    আমাকে দিও জেনে নিও
    তুমি আমার প্রিয়
    ঈদের দিন নিয়ে এসো
    আমায় ভালোবাসা দিয়ে।
    “ঈদ মোবারক”

পরিশেষে বলতে চাচ্ছি যে, এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা চেষ্টা করছি এতক্ষণ আপনাদেরকে প্রেমিককে ঈদের শুভেচ্ছা পাঠানো সম্পর্কে জানাতে। জানিনা কতটুকু দিতে পারছি। তবে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আশা করছি, আপনাদের ভালো লাগবে এবং এ থেকে আপনারা আপনাদের প্রেমিককে ঈদের শুভেচ্ছা বার্তা পাঠাতে পারবেন। তবে আজ আর নয় অন্য কোনদিন অন্য একটি পোস্ট নিয়ে দেখা হবে সে পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button