শুভেচ্ছা

বড় ভাইকে ঈদের শুভেচ্ছা ২০২২ মেসেজ, এসএমএস, স্ট্যাটাস, ছবি, উক্তি, কিছু কথা

বড় ভাইকে ঈদের শুভেচ্ছা মেসেজ, বড় ভাইকে ঈদের এসএমএস, বড় ভাইকে ঈদের শুভেচ্ছা ছবি, আজকের এই ওয়েবসাইটে আলোচনা করা হবে। আপনি যদি বড় ভাইকে ঈদের শুভেচ্ছা জানাতে চান তাহলে আমাদের এই অনুচ্ছেদ হতেই যাবতীয় উপকরণ সংগ্রহ করতে পারবেন। আমরা আপনাদের জন্য এই অনুচ্ছেদে বড় ভাইকে ঈদের শুভেচ্ছাবার্তা, বড় ভাইকে ঈদের শুভেচ্ছা এসএমএস এবং বড় ভাইকে ঈদের শুভেচ্ছা ছবি তুলে ধরব।

ঈদ প্রতিটি মুসুলির কাছে অত্যন্ত আনন্দঘন একটি পরিবেশ বয়ে নিয়ে আসে। আরবি শব্দ ঈদ মানে হল আনন্দ ঈদ মানে খুশি। ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে হয় একে অন্যকে ঈদের শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে।

প্রতিটি পরিবারে বড় ভাই একটি বট বৃক্ষের মতো কাজ করে। যে পরিবারে বড় ভাই আছেন সেই পরিবারের ছোট ভাইবোনদের কোন দুশ্চিন্তা থাকে না। যেকোনো সমস্যার সমাধান বড় ভাইয়ের কাছে অবশ্যই পাওয়া যায়। বিপদে-আপদে বড় ভাই সব সময় ছায়ার মত পাশে থাকে। তাই বড় ভাইকে ঈদের শুভেচ্ছা সবার আগে জানানো উচিত। আপনিও যদি বড় ভাইকে এদের শুভেচ্ছা জানাতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইট হাতেই সংগ্রহ করতে পারবেন।

বড় ভাইকে ঈদের শুভেচ্ছা ২০২২

ববড় ভাইকে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হলো এসএমএস। আপনারা আপনার প্রিয় বড় ভাইকে ঈদের শুভেচ্ছা জানাতে ঈদের এসএমএস ব্যবহার করতে পারেন। তাই আমরা আজকের এই অনুচ্ছেদে বড় ভাইকে ঈদের শুভেচ্ছা এসএমএস তুলে ধরেছি। আমাদের এই অনুচ্ছেদে সংরক্ষিত বড় ভাইকে ঈদের শুভেচ্ছা এসএমএস গুলো দিয়ে আপনি আপনার প্রিয় বড় ভাইকে ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন। আমরা আশা করি আমাদের এই বড় ভাইকে ঈদের শুভেচ্ছা মেসেজগুলো আপনাদের অনেক পছন্দ হবে।

বাঁকা চাঁদের হাসিতে দাওয়াত দিলাম আসিতে,
আসবে কিনা বাড়িতে ? খেতে দেবো হাড়িতে ।
আসতে যদি নাও পারো,
ঈদের দাওয়াত গ্রহন করো
। ঈদ মোবারাক ।

ঈদ মানে খুসি, ঈদ মানে আনন্দ,
ঈদ আসে ভুলিয়ে দিতে সকল বিভেদ দ্বন্দ্ব,
ঈদ মানে ভুলে যাওয়া যতো দুঃখ ভয়,
ঈদের মত তোমার জীবন টা হোক দীপ্তিময় ।
* ঈদ মোবারাক *

রং লেগেছে মনে, মধুর এই ক্ষনে,
তোমায় আমি রাঙিয়ে দিবো ইদের এই দিনে ।
      ঈদ মোবারাক

ঈদের এই খুশীর দিনে, তোমায় পড়ে মনে,
তুমি কাছে এলে দুঃখ যাই সব ভুলে,
তুমি দূরে গেলে কষ্ট গুলো বাড়ে ,
তাইতো তোমায় রেখেছি আমার মনের একটি কোনে ।
ঈদ মোবারাক

বড় ভাইকে ঈদের শুভেচ্ছা এসএমএস

বড় ভাইকে ঈদের শুভেচ্ছা এসএমএস  সংগ্রহ করার জন্য আপনি যদি এই ওয়েবসাইটে এসে থাকেন, তাহলে একদম সঠিক জায়গায় এসেছেন। ২০২২ সালে বড় ভাইকে ঈদের শুভেচ্ছা এসএমএস  এবং বড় ভাইকে ঈদের শুভেচ্ছা মেসেজ আমরাই সর্বপ্রথম এই ওয়েবসাইটে সরবরাহ করেছি। আমাদের এই ওয়েবসাইট হতে সংগ্রহকৃত বড় ভাইকে ঈদের শুভেচ্ছা এসএমএস গুলো অন্য কোন ওয়েবসাইট হতে সংগ্রহ করতে পারবেন না। কারণ আমরা অত্যন্ত দক্ষ এবং মেধাবী লেখকের মাধ্যমে বড় ভাইকে ঈদের শুভেচ্ছা এসএমএস গুলো তৈরি করেছি। বড় ভাইকে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য এই এসএমএস গুলো অবশ্যই আপনাদের পছন্দ হবে বলে আমরা বিশ্বাস করি।

নীল আকাশে ঈদ এর চাঁদ
ঈদের আগে চাঁদনী রাত,
ঈদ হলো খুশীর দিন
দাওয়াত রইলো ঈদের দিন,
ভালো থেকো সীমাহীন,
ঈদের দিনটা তোমার হোক রঙিন,
*ঈদ মোবারাক*

মেঘলা আকাশ মেঘলা দিন,
ইদের বাকি এক দিন,
আসবে সবার খুশীর দিন,
কাপর চোপড় কিনে নিন,
গরিব দুঃখীর খবর নিন,
দাওয়াত রইলো ইদের দিন ।
** ঈদ মোবারাক **

বড় ভাইকে ঈদের শুভেচ্ছা ছবি ২০২২

আসন্ন ঈদ উপলক্ষে বড় ভাইকে ঈদের শুভেচ্ছা ছবি দিয়ে নিজের শুভেচ্ছা জানাতে পারেন। আমরা আপনাদের জন্য অভিজ্ঞ ফিন্যান্সের তারা ঈদের শুভেচ্ছা ফটো তৈরি করেছি। এই ফটোগুলো শুধুমাত্র বড় ভাইকে ঈদের শুভেচ্ছা জানাতে ব্যবহার করতে পারবেন। আপনার বড় ভাই অবশ্যই ঈদের শুভেচ্ছা ফটো পেয়ে খুশি হবে এবং আপনাকে সালামের পরিমাণ বাড়িয়ে দেবে।

বড় ভাইকে ঈদের শুভেচ্ছা
বড় ভাইকে ঈদের শুভেচ্ছা
বড় ভাইকে ঈদের শুভেচ্ছা ছবি
বড় ভাইকে ঈদের শুভেচ্ছা ছবি

বড় ভাইকে নিয়ে ঈদের শুভেচ্ছা ২০২২

বড় ভাইয়ের জন্য ঈদে বেশ কিছু শুভেচ্ছা স্ট্যাটাস আপনার সোশ্যাল মিডিয়া দেওয়া যেতে পারে। তাই আমরা এই অনুচ্ছেদে বড় ভাইকে নিয়ে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস তৈরি করে রেখেছি। আমাদের ওয়েবসাইট হাতে সংগঠিত ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো বড় ভাইয়ের জন্য উৎসর্গ করে দিতে পারেন।

নতুন চাঁদের আগমনে,
সাড়া জাগলো এ মনে,
ঈদ এলো পবিত্র দিনে,
দুঃখ বেদনা ভুলে গিয়ে,
এনজয় করো ইদের দিনে ,
দাওয়াত দিলাম তোমার তরে,
পারলে এসো আমার ঘরে,
ঈদ মোবারাক

আকাশে উঠেছে নতুন চাঁদ,
দিলাম তোমায় ইদের দাওয়াত,
দাওয়াত দিলাম আসবে বলে,
না আসলে আনবো ধরে,
তাতেও যদি না আসতে চাও,
এসএমএস দিয়ে ঈদ মোবারাক জানাও।

ঈদের হাওয়া লাগুক প্রানে,
মন ভরে যাক নতুন গানে ,
ঘুম ঘুম চোখে স্বপ্নিল চাওয়া,
ঈদে হোক সবকিছু পাওয়া।
ঈদ মোবারাক

পড়েছে আজ চাঁদের নজর,
তাইতো পেলাম ঈদের খবর,
হাসছে চাঁদ আজ জুড়ে আকাশ,
সবাই পেলো ঈদের বাতাস,
সবাইকে ঈদের শুভেচ্ছা ।
 ঈদ মোবারাক

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button