টিপস

বিবাহিত মহিলাকে বশীকরণ করার পদ্ধতি

বিবাহিত মহিলাকে বশীকরণ পদ্ধতি আজকের এই অনুচ্ছেদে আলোচনা করা হবে। আপনি যদি কোন বিবাহিত মহিলাকে বশীকরণ করতে চান তাহলে আমার এই অনুচ্ছেদে আপনার অনেক উপকার করতে পারে। তাই এই অনুচ্ছেদে বিভিন্ন মহিলাকে বশীকরণের বিভিন্ন পদ্ধতি শিখে নিয়ে সেই মহিলাকে খুব সহজেই বশীকরণ করতে পারেন। বিবাহিত মহিলাকে বশীকরণের জন্য বিভিন্ন টোটকা বা তাবিজ কবজ প্রচলিত থাকলেও আমার মনে হয় সবচেয়ে বেশি কাজ করবে সেই মহিলার কাছে নিজেকে হিরো হিসেবে প্রতিষ্ঠিত করা। তাহলে সেই মহিলা অটোমেটিকলি আপনার প্রেমে পড়ে যাবে এবং আপনার প্রতি দুর্বলতা অনুভব করবে। যাই হোক বিবাহিত মহিলাকে বশীকরণের বিভিন্ন পদ্ধতি তুলে ধরা হলো।

বিবাহিত মহিলাকে বশীকরণ

বিবাহিত মহিলাকে বশীকরণের জন্য খুব বেশি পরিশ্রম করার প্রয়োজন হয় না। একটি বিবাহিত মহিলার পিছে কয়েকটা দিন সময় দিলে খুব সহজেই পটিয়ে ফেলা যায়। আমি এই অনুচ্ছেদে কিছু বিষয়ে আলোচনা করব আপনি যদি সেই বিষয়গুলো পুরোপুরি মনোযোগ দিয়ে ফলো করতে পারেন তাহলে এক সপ্তাহের মধ্যে সেই মহিলাকে আপনার বিছানার সঙ্গী করতে পারবেন। তাই আমার এই অনুচ্ছেদটি আপনাকে মনোযোগ দিয়ে অনুসরণ করতে হবে।

পদ্ধতি ১: কোন বিবাহিত মহিলাকে পটানোর জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ যে বিষয়টি মাথায় রাখতে হবে তা হলো: মহিলাটির বিশ্বাস অর্জন করা। মহিলাটি যাতে করে তার সাংসারিক জীবনের সকল বিষয় আপনার সাথে শেয়ার করার সুযোগ পায়। এবং আপনি তার কথাগুলো খুব মনোযোগ দিয়ে শুনে সমাধানের চেষ্টা করবেন।

আসুন জেনে নেওয়া যাক নারীকে খুশি করার সর্বশ্রেষ্ঠ কিছু বাক্য।

  • তোমাকে অনেক সুন্দর লাগছে 
  • তোমাকে অনেক সুন্দর লাগছে 
  • তুমি অনেক আবেদনময়ী
  • তুমি কি আমার সাথে তোমার সারাটি জীবন কাটাবে
  • তুমি কি মনে করো 
  • তুমি আমার জীবনের সবচেয়ে প্রিয় মানুষ

পদ্ধতি দুই: যে মহিলাটিকে আপনি পছন্দ করে ফেলেছেন বা যাকে আপনি পটাতে চান তার রূপের প্রশংসা করুন। মনে রাখবেন বিবাহিত মহিলাকে যত বেশি প্রশংসা করা যাবে সে তত তাড়াতাড়ি আপনার প্রেমে পড়ে যাবে এবং আপনার প্রতি দুর্বলতা অনুভব করবে। তাই তার পছন্দের জিনিসগুলো ভালো করে জানুন এবং তার রূপের প্রশংসা বার বার করুন। তাহলে খুব সহজেই মহিলাটি আপনার প্রেমে পড়ে যাবে।

এছাড়াও বিবাহিত মহিলাকে পটানোর জন্য বেশ কিছু টোটকা প্রচলিত আছে। আমার এই অনুচ্ছেদে বিবাহিত মহিলাকে পটানোর জন্য টোটকা গুলো আপনাদের সাথে শেয়ার করা হবে। একটি বিষয় মনে রাখবেন আমাদের এই অনুচ্ছেদের যেসব টিপস বা টোটকা আপনাদের সামনে শেয়ার করা হচ্ছে সেগুলো ভালো কাজে ব্যবহার করার চেষ্টা করবেন। কখনোই কোন খারাপ কিংবা অন্যায় কাজে ব্যবহার করা থেকে বিরত থাকুন।

বিবাহিত মহিলাকে বশীকরণ করার পদ্ধতি
বিবাহিত মহিলাকে বশীকরণ করার পদ্ধতি

সম্মানিত পাঠক, আমাদের এতক্ষণে আলোচনা আপনি হয়তো পুরোপুরি বুঝতে পেরেছেন কিভাবে একটি বিবাহিত মহিলাকে বশীকরণ করা যায়। এ ধরনের নিত্যনতুন টিপস পেতে আমাদের এই ওয়েব সাইটটি ফলো দিয়ে রাখবেন। ধন্যবাদ

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button