অফার

রবি আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ ২০২২

রবি আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ ২০২২। রবি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম মোবাইল অপারেটর কোম্পানি। রবি সাম্প্রতি সময়ে আনলিমিটেড ইন্টারনেট অফার চালু করেছে। অর্থাৎ আপনি যদি রবিতে আনলিমিটেড ইন্টারনেট অফার ক্রয় করেন তাহলে একটি নির্দিষ্ট সময়ের মধ্যে যত খুশি তত ইন্টারনেট খরচ করতে পারবেন। তাই আজকের এই নিবন্ধে আমরা রবি আনলিমিটেড ইন্টারনেট অফার সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি। আপনারা রবির আনলিমিটেড ইন্টারনেট অফার সম্পর্কে জানার জন্য আমাদের এই অনুচ্ছেদটি মনোযোগ দিয়ে অনুশীলন করবেন।

রবি বাংলাদেশের সর্ববৃহৎ টেলিকম কোম্পানিগুলোর মধ্যে একটি। প্রায় সাত কোটি শক্তি ও গ্রাহক রবির বর্তমান আছে। রবি তার গ্রাহকদের সর্বাধিক পরিমাণে অফার দেওয়ার চেষ্টা করে থাকে। এই চিন্তা ধারণা থেকে যদি বাংলাদেশের ৬৪ টি জেলার সকল অত্যন্ত অঞ্চলে শক্তিশালী নেটওয়ার্ক ব্যবস্থা চালু করার ফলে এর সক্রিয় গ্রাহক সংখ্যা আরো বৃদ্ধি পাচ্ছে। এছাড়াও রবি তার গ্রাহকদের বিভিন্ন রকম সুযোগ-সুবিধা এবং অফার দিয়ে থাকে। এর আওতায় রবি তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আনলিমিটেড ইন্টারনেট অফার। আজকের এই অনুচ্ছেদে আমরা রবির আনলিমিটেড ইন্টারনেট অফার সম্পর্কে আলোচনা করছি। রবির ওয়েবসাইট হতে প্রাপ্ত তথ্যর আলোকে আজকের এই অনুচ্ছেদে আমরা রবি আনলিমিটেড ইন্টারনেট অফার সম্পর্কে আপনাদের ধারণা দেবো।

রবি আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ

রবিতে নির্দিষ্ট সময়ের জন্য আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পাবেন। যেমন রুবির ২৩ টাকা ২ ঘন্টার জন্য আনলিমিটেড অফার চালু হয়েছে। রবির এই সময়ের মধ্যে আপনি যত খুশি তত ডাউনলোড কিংবা ফেসবুকিং করতে পারবেন।

এছাড়াও রবিতে ৩৪ টাকায় তিন ঘন্টার জন্য আনলিমিটেড ইন্টারনেট অফার চালু হয়েছে। অর্থাৎ ৩৪ টাকা দিয়ে আনলিমিটেড ইন্টারনেট অফার কিনে আপনি যত খুশি তত ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পাবেন। এই অফারের বিস্তারিত নিচে তুলে দেওয়া হল।

বিস্তারিত: ২৩ টাকার আনলিমিটেড প্যাকে ২ ঘণ্টার জন্য ১০জিবি ডাটা উপভোগ করা যাবে রাত ১.০১টা থেকে সকাল ৯টা পর্যন্ত। আর সকাল ৯.০১টা থেকে রাত ১ টা পর্যন্ত প্যাকেজটি নিলে ২ ঘণ্টার জন্য ৪জিবি ডাটা পাবেন।

৩৪ টাকার আনলিমিটেড ২ ঘণ্টার জন্য ১৫জিবি অফার উপভোগ করা যাবে রাত ১.০১টা থেকে সকাল ৯টা পর্যন্ত। আর সকাল ৯.০১টা থেকে রাত ১ টা পর্যন্ত প্যাকেজটি নিলে ২ ঘণ্টার জন্য ৬জিবি ডাটা পাবেন।

রবি মেয়াদের ইন্টারনেট প্যাকেজ 2022

এছাড়াও রবিতে মেয়াদ হিন ইন্টারনেট প্যাকেজ চালু হয়েছে। আওতায় রবিতে নির্দিষ্ট প্যাকেজ কিনলে আপনি পাচ্ছেন কমপক্ষে এক বছর মেয়াদী ইন্টারনেট প্যাকেজ। এই ইন্টারনেট প্যাকেজ গুলোর বিস্তারিত এই অনুচ্ছেদে তুলে ধরা হয়েছে।

  • ১০জিবি মেয়াদহীন ইন্টারনেট এর দাম ৪৪৪টাকা
  • ২০জিবি মেয়াদহীন ইন্টারনেট এর দাম ৭৭৭টাকা
  • ৫০জিবি মেয়াদহীন ইন্টারনেট এর দাম ১,৪৪৪টাকা

এসব প্যাকের মেয়াদ হবে ১১ বছর। এইতো গেলো মেয়াদহীন বা আনলিমিটেড মেয়াদের রবি ইন্টারন্ট প্যাক সম্পর্কিত আলোচনা। আনলিমিটেড মেয়াদের প্যাকগুলোর পাশাপাশি আনলিমিটেড ভলিউমের ইন্টারনেট প্যাকও নিয়ে এসেছে রবি।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button