অফার

রবি 10 টাকা 450 এসএমএস কেনার কোড ২০২২, মেয়াদ ও বিস্তারিত

রবিতে 10 টাকায় পাচ্ছেন 450 টি এসএমএস পুরো এক মাসের জন্য। 30 দিন মেয়াদ এ 450 এসএমএস প্যাক টি রবি গ্রাহকের কাছে সর্বোচ্চ জনপ্রিয়তা লাভ করেছে। একজন রবি গ্রাহক মাত্র 10 টাকার বিনিময় এই এসএমএস প্যাক ক্রয় করে 30 দিন এসএমএস করতে পারবে বাংলাদেশের যেকোনো মোবাইল নাম্বারে দিন রাত 24 ঘন্টা। এসএমএস প্যাকেজ কেনার কোড থাকায় যেকোনো মোবাইল গ্রাহক খুব সহজে এই এসএমএস প্যাকেজ ক্রয় করতে পারেন। এখন আমরা রবি 450 এসএমএস 10 টাকা প্যাকেজ টি সম্পর্কে সব তথ্য জেনে নিব।

একজন রবি গ্রাহকের কাছে এটি খুবই গুরুত্বপূর্ণ কেননা যারা অন্য এসএমএস প্যাকেজ গুলো ব্যবহার করছেন তারাও এরপর থেকে হয়তো এই এসএমএস প্যাকেজ টি ব্যবহার করবে। এটি তাদের জন্য যেমন সাশ্রয়ী হবে তেমনি সুবিধা প্রদান করবে। দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল অপারেটর হিসেবে রবি যে সকল অফার তাদের মূল্যবান গ্রাহকদের জন্য নিয়ে এসেছে তার মধ্যে এসএমএস অফার গুলো অত্যাধিক গুরুত্বপূর্ণ। এই এসএমএস প্যাকেজ টি ছাড়াও রয়েছে 5 টাকার এবং 20 টাকার এসএমএস অফার। আমরা ইতিমধ্যে এই প্যাকেজ গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য উপস্থাপন করেছি। চলুন এবারে রবির 10 টাকার এসএমএস প্যাকেজ টি সম্পর্কে সব তথ্য একবারে জেনে নেই।

রবি 10 টাকায় 450 এসএমএস কেনার কোড

*123*2*7*2*1# কোড নাম্বারটি এসএমএস প্যাকেজ এর এই পোস্টটির সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ। আমরা খেয়াল করে দেখেছি মূলত এসএমএস প্যাকেজ কেনার কোড খোঁজার জন্যই আমাদের মহামূল্যবান গ্রাহকেরা এখানে আসেন। অনেকেই সকল তথ্য জানে কিন্তু কিভাবে এই এসএমএস প্যাকেজটি চালু করবে সে কোড নাম্বারটি মনে রাখতে পারে না। এজন্য আমরা 450 এসএমএস ক্রয় করার কোড টি সবার আগে উপস্থাপন করলাম। আপনার যদি কোন এমার্জেন্সি থাকে তাহলে এক্ষুনি এবং প্রিয়জনের সাথে চ্যাটিং করুন মন খুলে।

রবি 10 টাকায় এসএমএস প্যাক 2021 এর বিস্তারিত

এবারে আমরা বিস্তারিত তথ্য উপস্থাপন করতেছি রবি 10 টাকা এসএমএস অফার এর। নিচের টেবিল থেকে তথ্য গুলো দেখে নিন।

প্যাকেজের নাম রবি 10 টাকা এসএমএস প্যাক
এসএমএস এর পরিমাণ 450 এসএমএস
মূল্য 10 টাকা
অ্যাক্টিভেশন কোড *123*2*7*2*1#
মেয়াদ 30 দিন
এসএমএস পাঠানো যাবে যেকোনো নম্বর
ব্যবহারের সময় ২৪ ঘন্টা
এসএমএস ব্যালেন্স চেক কোড *222*12#

প্রিয় গ্রাহক রবির আকর্ষণীয় অফার এবং প্যাকেজ সম্পর্কে আরও গুরুত্বপূর্ণ তথ্য জানতে আমাদের এই ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন। আপনি আমাদের ওয়েবসাইটটি বিনামূল্যে ভিজিট এর মাধ্যমে রবি সম্পর্কিত সকল তথ্য জেনে নিতে পারবেন। এছাড়াও কোন জিজ্ঞাসা থাকলে আমাদেরকে ইমেইল করতে পারেন যেকোনো সময়। পোষ্টের নিচে দেওয়া কমেন্ট বক্সে কমেন্ট করে আমাদেরকে প্রশ্ন করতে পারেন অথবা কোনো পোস্ট সম্পর্কে আপনার মতামত জানাতে পারেন।

Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button