শিক্ষা

রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল ও কলেজ ভর্তি ফলাফল 2023 (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

আপনি কি রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজের ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ অনলাইনে অনুসন্ধান করছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। এই নিবন্ধে আমরা রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ এর সমস্ত খুঁটিনাটি তথ্য তুলে ধরব। রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজের ভর্তি বিজ্ঞপ্তির সমস্ত তথ্য জানতে নিবন্ধটি মনোযোগ দিয়ে পড়ুন। রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল ও কলেজ বালি থানা রাজশাহী সদরের একটি প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি রাজশাহী শিক্ষা বোর্ড কলেজ নামে পরিচিত। আধুনিক সুযোগ সুবিধাসহ শ্রেণিকক্ষ গবেষণাগার গ্রন্থাগার এবং সাধারন কক্ষ রয়েছে। কলেজের রাজনৈতিক অস্থিরতা থেকে মুক্ত ফলে এটি জেলার অন্যতম একটি শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি পেয়েছে।

রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল ও কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। উক্ত ভক্তি বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে ১৫ নভেম্বর ২০২৩ থেকে ০৮ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত অনলাইনে রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের ভর্তি আবেদন করা যাবে। এবছর রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের ৩য় শ্রেণীতে সীমিত সংখ্যক আসনে ভর্তি করা হবে। রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের ৩য় শ্রেণীতে ১৫০ জন ছাত্রী ভর্তি হওয়ার সুযোগ পাবে।  এক্ষেত্রে শিক্ষক-কর্মচারীর সন্তানের জন্য সংরক্ষিত কোন আসন নেই। gsa.teletalk.com.bd দিয়ে প্রাথমিক আবেদন পূরণ করে 110 টাকা টেলিটক প্রিপেইড মোবাইলের মাধ্যমে পূরণ করতে হবে। আমি এই নিবন্ধে অনলাইন আবেদনের অফিশিয়াল লিঙ্ক সংযুক্ত করে দিব।

রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল ও কলেজ
রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল ও কলেজ

রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের ভর্তি ফরম ২০২৩

রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের ২০২৩ শিক্ষাবর্ষে রাজশাহী মহানগরীতে অবস্থিত  বিদ্যালয়টি ১৫০শিক্ষার্থী ভর্তি করা হবে। ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের জ্ঞাতার্থে এই স্কুলের পরিচালক কমিটি সিদ্ধান্ত অনুসারে ২০২৩ শিক্ষাবর্ষের জন্য কোনরকম ভর্তি ফরম বিতরণ হবে না। এর পরিবর্তে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের gsa.teletalk.com.bd  ওয়েবসাইটে গিয়ে ভর্তির আবেদন সম্পন্ন করতে হবে। ভর্তি আবেদন করার পর টেলিটক প্রিপেইড মোবাইলের মাধ্যমে ১১০ টাকা ভর্তি ফরম পূরণ বাবদ পাঠাতে হবে। আমি নিচে অনলাইনে আবেদনের শেষ সময় সীমা এবং আবেদনের লিংক সংযুক্ত করে দিয়েছি।সারা দেশে সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহের লটারি প্রক্রিয়া শিক্ষার্থী নির্বাচন আগামী ১৫ ডিসেম্বর ২০২১ তারিখে মধ্য অনলাইনে অনুষ্ঠিত হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ ও ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্যাবলী জানতে dshe.gov.bd ওয়েবসাইট পাওয়া যাবে।

ভর্তির অনলাইন আবেদনের ঠিকানা: gsa.teletalk.com.bd
ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য জানতে: dshe.gov.bd
আবেদন শুরুর সময়: 25/11/২০২৩
আবেদনের শেষ সময়: 08/12/২০২৩
আবেদনের টাকা পরিমাণ: 110 tk

ফলাফল প্রকাশঃ  ১২/ ১২/২২

রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের ভর্তির লটারির ফলাফল ২০২৩

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশ অনুযায়ী এ বছর ভর্তি পরীক্ষার পরিবর্তে ডিজিটাল মাধ্যমে সরকারি স্কুলের ছাত্রী ভর্তি করার নির্দেশ দিয়েছে। এর ব্যতিক্রম রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের নয়। রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের ভর্তি ফলাফল আমাদের এই ওয়েবসাইটের পিডিএফ আকারে সংযুক্ত থাকবে। এছাড়া আপনি রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অফিশিয়াল ওয়েবসাইটে পাবেন। এছাড়াও আপনি রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের নোটিশ বোর্ড অনুসরণ করে সরাসরি ফলাফল টি সংগ্রহ করে নিতে পারবেন। অথবা জিএস এর gsa.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে খুব সহজে রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের ভর্তি ফলাফল সংগ্রহ করতে পারবেন।

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button